scorecardresearch
 

Budh Asta 2024: অস্ত যাবেন বুধ, আজ থেকেই ৩ রাশির কেরিয়ার ও ব্যবসায় সরাসরি প্রভাব ফেলবে

গ্রহের রাজপুত্র প্রথম দিকে রাশিচক্রে স্থানান্তর করেন। তারা সূর্যের সবচেয়ে কাছের গ্রহ। বুধ হল সম্পদ, ব্যবসা, বক্তৃতা, বুদ্ধিমত্তা এবং যোগাযোগের জন্য দায়ী গ্রহ। যখনই বুধ স্থানান্তরিত হয় বা পিছিয়ে যায়, তখন এটি ১২টি রাশির ওপর একটি বড় প্রভাব ফেলে। এ ছাড়া বুধের সেট মানুষের কর্মজীবন, কথাবার্তা এবং বুদ্ধিমত্তাকেও প্রভাবিত করে। বুধ অস্ত যাচ্ছে ৩-রা অগাস্ট রাতে।

Advertisement
budh ast budh ast

Mercury Asta 2024: গ্রহের রাজপুত্র প্রথম দিকে রাশিচক্রে স্থানান্তর করেন। তারা সূর্যের সবচেয়ে কাছের গ্রহ। বুধ হল সম্পদ, ব্যবসা, বক্তৃতা, বুদ্ধিমত্তা এবং যোগাযোগের জন্য দায়ী গ্রহ। যখনই বুধ স্থানান্তরিত হয় বা পিছিয়ে যায়, তখন এটি ১২টি রাশির ওপর একটি বড় প্রভাব ফেলে। এ ছাড়া বুধের সেট মানুষের কর্মজীবন, কথাবার্তা এবং বুদ্ধিমত্তাকেও প্রভাবিত করে। বুধ অস্ত যাচ্ছে ৩-রা অগাস্ট রাতে। বুধকে সুখ, সম্পদ, সমৃদ্ধি, বুদ্ধিমত্তা, যুক্তি, একাগ্রতা এবং ব্যবসার কারক বলে মনে করা হয়। এইরকম পরিস্থিতিতে, বুধের সেটিং জীবনের এই সমস্ত দিকের উপর একটি উল্লেখযোগ্য প্রভাব ফেলে। বুধ ২৮ অগাস্ট ২০২৪ পর্যন্ত থাকবে। এই ২৫ দিনে, ৩টি রাশিকে সবচেয়ে বেশি প্রভাবিত হবে এবং এটি ইতিবাচক হবে।

এই ব্যক্তিরা কর্মজীবনে অগ্রগতি পাবেন 

মিথুন রাশি
মিথুন রাশির অধিপতি বুধ গ্রহ। মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য বুধের অস্ত যাওয়া খুবই শুভ হতে চলেছে। ভ্রমণ করবেন। কেরিয়ারে নাম লেখাবেন। নতুন কোনও সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য এই সময়টি বিশেষভাবে শুভ। আর্থিক সুবিধা হবে। একাধিক উৎস থেকে আয় হবে। প্রেম জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে।

আরও পড়ুন

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকারা বুধের অস্ত যাওয়ায় লাভবান হবেন। এই লোকেরা আর্থিকভাবে লাভবান হবে। স্বাস্থ্যের ক্ষেত্রেও বড় ধরনের উন্নতি হবে। পুরানো রোগ থেকে মুক্তি পাবেন। কর্মজীবনে দারুণ সাফল্য পেতে পারেন। বিশেষ করে ব্যবসায়ীরা প্রচুর লাভ পেতে পারেন। প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দিতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে।

কুম্ভ রাশি
বুধের অস্ত যাওয়া কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য খুব ভালো খবর দিতে পারে। কর্মজীবনে সিনিয়রদের কাছ থেকে সহযোগিতা পাবেন। ব্যবসায়ীরা অনেক সুবিধা পাবেন। তবে মনে রাখবেন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। খরচ বাড়তে থাকবে। ব্যক্তিগত জীবন ভালো যাবে।

Advertisement

Advertisement