scorecardresearch
 

Budh Asta 2022: অস্ত যাবে বুধ! কুম্ভ সহ এই ৩ রাশির খারাপ সময় আসছে

Budh Asta 2022: জ্যোতিষীরা বুধ গ্রহকে কিছু রাশিচক্রের জন্য খুবই অশুভ বলে মনে করছেন। বুধের অস্ত যাওয়ার ফলে চারটি রাশির ওপর খুব খারাপ প্রভাব পড়তে চলেছে। আসুন জেনে নেওয়া যাক, কোন রাশির জাতকদের জীবনে বুধের জন্য নেতিবাচকভাবে প্রভাব পড়বে। 

Advertisement
 আগামী ১৩ মে  অস্ত যাচ্ছে বুধ আগামী ১৩ মে  অস্ত যাচ্ছে বুধ

সৌর জগতে সবচেয়ে ছোট গ্রহ বুধ (Budh)। বৈদিক জ্যোতিষশাস্ত্রে (Astrology) বুধকে খুব শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বুধ যে কোনও ব্যক্তির বুদ্ধি, ব্যবসা, বক্তব্য, চেতনা এবং দক্ষতা নিয়ন্ত্রণ করে। ১১ মে উল্টো পথে চলার পর, আগামী ১৩ মে  অস্ত যাচ্ছে বুধ। এরপর ৯ জুন পর্যন্ত বুধ এই অবস্থাতেই থাকবে। 

জ্যোতিষীরা (Astrologers) বুধ গ্রহকে কিছু রাশিচক্রের (Zodiac Signs) জন্য খুবই অশুভ বলে মনে করছেন। বুধের (Mercury) অস্ত যাওয়ার ফলে চারটি রাশির ওপর খুব খারাপ প্রভাব পড়তে চলেছে। আসুন জেনে নেওয়া যাক, কোন রাশির জাতকদের জীবনে বুধের জন্য নেতিবাচকভাবে প্রভাব পড়বে। 


* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

মেষ রাশির জাতক- জাতিকাদের এই রাশি পরিবর্তনের সময় খুব সাবধানে থাকতে হবে। এই সময়কাল স্বাস্থ্যের দিক থেকে আপনার জন্য খুব একটা ভাল নয়। পরিবারের মানুষের স্বাস্থ্যের জন্যও বিশেষ যত্ন নিতে হবে। বিশেষ করে মায়ের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।


* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

পরিবার-পরিজন সংক্রান্ত সমস্যা আপনাকে ঘিরে ফেলতে পারে। রাগ বা তর্কে জড়ানো এড়িয়ে চলুন। স্বাস্থ্যের ক্ষেত্রেও আপনাকে খুব যত্ন নিতে হবে। আয় স্বাভাবিক হলেও ব্যয় বাড়বে। সম্পত্তিতে বিনিয়োগ করার জন্যও এটি সঠিক সময় নয়।


* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর রাশির জাতকদের মন অস্থির থাকবে। পারিবারিক উদ্বেগ আপনাকে তাড়িত করবে। টাকা-পয়সা সংক্রান্ত বিষয়ে অনেক সতর্কতা অবলম্বন করতে হবে। কোনও বড় বিনিয়োগে টাকা দেওয়ার আগে অবশ্যই শুভাকাঙ্ক্ষীদের মতামত নিন।


* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কুম্ভ রাশির জাতকদের খরচ বাড়তে পারে। পিতার স্বাস্থ্য নিয়েও উদ্বেগ বাড়তে পারে। একটি শর্টকাট উপায়ে অর্থ উপার্জন এই সময়ে আপনার অনেক খরচ হতে পারে। বাইরের কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না।

Advertisement


 

Advertisement