scorecardresearch
 

Lucky Zodiac from October: পুজোর আগেই কপাল ফিরছে, চাকরি-ব্যবসায় বড় অগ্রগতি ৩ রাশির

Budh Rashi Parivatan 2023: অর্থ-ব্যবসা, বুদ্ধিমত্তা, বাগ্মিতা, সংবাদের কারক বুধের গোচর হতে চলেছে। কন্যা রাশিতে বুধের গমন একটি খুব শুভ পরিস্থিতি তৈরি করছে, যা কিছু রাশির জাতকদের সুবিধা দেবে।

Advertisement
পুজোর আগেই বুধের আশীর্বাদ ৩ রাশিতে পুজোর আগেই বুধের আশীর্বাদ ৩ রাশিতে

Mercury Transit 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহকে গ্রহের রাজকুমার বলা হয়েছে। বুধ যখনই গোচর  করে, তখন এটি সমস্ত অর্থাৎ ১২টি রাশির বাগ্মিতা, কর্মজীবন এবং অর্থনৈতিক অবস্থার উপর বড় প্রভাব ফেলে। ১ অক্টোবর, ২০২৩ তারিখে, বুধ গ্রহ গোচর  করার পর কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে। বুধের রাশি পরিবর্তনের একটি বড় প্রভাব পড়তে চলেছে। বুধ ১২টি রাশির সমস্ত জাতকদের  জীবনে শুভ এবং অশুভ প্রভাব ফেলবে। অন্যদিকে, বুধের গমন ৩টি রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। ১ অক্টোবর, ২০২৩ থেকে, এই রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। এই মানুষদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। চাকরি-ব্যবসায় বড় অগ্রগতি হতে পারে।  

বুধ গোচরের  ইতিবাচক প্রভাব 
বৃষ রাশি (Taurus)

 বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য বুধের গোচর খুবই উপকারী হবে। এই লোকেরা আর্থিক সুবিধা পাবেন। কোনো বড় কাজ সম্পন্ন করে আপনি দারুণ স্বস্তি ও সুখ অনুভব করবেন। কর্মজীবনে অগ্রগতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। উচ্চশিক্ষার জন্য বাইরে যাওয়ার স্বপ্ন পূরণ হবে। হঠাৎ কোথাও থেকে প্রাপ্ত অর্থ আপনার সমস্ত কাজ সফল করে দেবে। 

কন্যা রাশি (Virgo)
 বুধের রাশি পরিবর্তন কন্যা রাশির জাতকদের অনেক উপকার দেবে। বুধের কৃপায় এই ব্যক্তিরা ধন-সম্পদ লাভ করবেন। চাকরিতে পদোন্নতি-বেতন বৃদ্ধি পেতে পারে। যারা ব্যবসা করছেন তারা লাভবান হবেন। ব্যবসার প্রসার ঘটবে। নতুন সুযোগ পাবেন। ব্যক্তিত্বের উন্নতি হবে। মানুষ আপনার প্রতি আকৃষ্ট হবে। আটকে থাকা  কাজ শেষ হবে। 

আরও পড়ুন

মকর রাশি (Capricorn)
 মকর রাশির জাতকদের জন্য বুধের গোচর খুবই উপকারী প্রমাণিত হতে পারে। এই সময়টি আপনাকে ভাগ্যবান করে তুলবে। কাজে সাফল্য পাবেন। ধর্ম-কর্মে আগ্রহ বাড়বে। ভ্রমণে যেতে পারেন। এই যাত্রা আপনাকে সুবিধা এবং শান্তি দেবে। তরুণদের বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। কোনো বিতর্কিত বিষয় আপনার পক্ষে হতে পারে। আপনার বর্ধিত সাহস এবং পরাক্রম  আপনাকে সুবিধা দেবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement