scorecardresearch
 

Budh Rashi Parivartan 2022: তুলাতে প্রবেশ করছে বুধ! অক্টোবর -নভেম্বরে এই ৬ রাশির জলের মতো টাকা ব্যয় হতে পারে

Budh Gochar 2022: বুধ যে কোনও ব্যক্তির বুদ্ধি, ব্যবসা, বক্তব্য, চেতনা এবং দক্ষতা নিয়ন্ত্রণ করে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী ২৬ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত সময়টা একাধিক রাশির জন্য খুব প্রতিকূল হতে পারে।

তুলা রাশিতে প্রবেশ করছে বুধ গ্রহ তুলা রাশিতে প্রবেশ করছে বুধ গ্রহ

Budh Gochar 2022: সৌর জগতে সবচেয়ে ছোট গ্রহ বুধ। বৈদিক জ্যোতিষশাস্ত্রে বুধকে খুব শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বুধ যে কোনও ব্যক্তির বুদ্ধি, ব্যবসা, বক্তব্য, চেতনা এবং দক্ষতা নিয়ন্ত্রণ করে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী ২৬ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত সময়টা একাধিক রাশির জন্য খুব প্রতিকূল হতে পারে। কারণ বুধ তুলা রাশিতে গমন করছে। 

আগামী ২৬ অক্টোবর দুপুর ১.৩৮ মিনিটে বুধ, কন্যা রাশি ছেড়ে তুলাতে প্রবেশ করবে এবং ১৩ নভেম্বর পর্যন্ত এই অবস্থায় থাকবে। হিন্দু ধর্মীয় বিশ্বাস অনুসারে, এটি অনেক রাশিচক্রের উপর অনুকূল প্রভাব ফেলতে পারে। অনেকের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে। আসুন জেনে নেওয়া যাক, কোন রাশির জাতকদের উপর এর খারাপ প্রভাব পড়তে পারে এবং এই সময়ে কোন রাশির জাতকদের সাবধান হওয়া দরকার।

* মেষ/ARIES (March 21-April 20)

বুধ তৃতীয় ঘরের অধিপতি। দেশীয় ভ্রমণে যেতে হতে পারে। এ কারণে আর্থিক ব্যয় বাড়তে পারে। স্বাস্থ্য সমস্যা হতে পারে। তাই নিজের স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে।

* তুলা/ LIBRA (Sep 24-Oct 23) 

এই সময়ের মধ্যে কারও অসুস্থতার কারণে আর্থিক ব্যয় বহন করতে হতে পারে। অর্থ সঞ্চয়ে আপনি সফলতা পাবেন না। আপনাকে আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। বিনিয়োগ খুব সাবধানে করুন, না হলে ক্ষতি হতে পারে।

* বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22) 

ব্যয় বৃদ্ধির কারণে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। এই সময়ের মধ্যে অর্থ সংক্রান্ত যে কোনও ধরনের লেনদেন এড়াতে হবে। মানসিক চাপ থাকতে পারে। কর্মক্ষেত্রে বিরোধীদের থেকে সতর্ক থাকুন কারণ তারা ক্ষতি করতে পারে।

* কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19) 

কুম্ভ রাশির জাতক জাতিকাদের, এই সময়ে কঠোর পরিশ্রম অনুযায়ী ফল পাওয়ার সম্ভাবনা কম। ব্যয় বৃদ্ধির কারণে আপনাকে স্ট্রেস সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হবে।

* কন্যা/ VIRGO (Aug 24-Sep 23)  

এই রাশির জাতক- জাতিকাদের সড়ক দুর্ঘটনা সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। রাস্তায় চলাচলের সময় আপনাকে আরও সতর্ক হতে হবে।

* বৃশ্চিক SCORPIO (Oct 24-Nov 22) 

পরিকল্পনা, ব্যর্থ হলে অর্থের ঘাটতি হতে পারে এবং এর কারণে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)