scorecardresearch
 

Budh Gochar 2022: কুম্ভতে গমন করছে বুধ! এই রাশির জাতকদের জীবনে সংকট বাড়বে

Mercury Transit In Aquarius 2022: জ্যোতিষীদের মতে, বুধের এই গমনের কারণে কর্কট রাশির জাতক-জাতিকাদের কিছু সমস্যার সম্মুখীন হতে পারে। আসুন জানা যাক, কীভাবে কুম্ভ রাশিতে বুধের গমন সমস্ত রাশির জাতকদের জীবন প্রভাবিত করবে।

Advertisement
কুম্ভ রাশিতে গমন করবে বুধ কুম্ভ রাশিতে গমন করবে বুধ

Budh Rashi Parivartan 2022: মিথুন এবং কন্যা রাশির অধিপতি বুধ গ্রহ (Mercury)। জ্যোতিষশাস্ত্রে (Astrology) বুধ গ্রহকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। বুধ, চাকরি, ব্যবসা, বুদ্ধিমত্তা ও শিক্ষার কারক হিসেবে বিবেচিত হয়। আগামী ৬ মার্চ রবিবার, বুধ গ্রহ কুম্ভ রাশিতে গমন করবে। মকর এবং কুম্ভ উভয়ই শনিদেবের চিহ্ন।

জ্যোতিষীদের মতে, বুধের এই গমনের কারণে কর্কট রাশির জাতক-জাতিকাদের কিছু সমস্যার সম্মুখীন হতে পারে। আসুন জানা যাক, কীভাবে কুম্ভ রাশিতে বুধের গমন (Budh Gochar 2022) সমস্ত রাশির জাতকদের (Zodiac Signs) জীবন প্রভাবিত করবে

কুম্ভ রাশিতে বুধের গমনের সময় (Budh Gochar 2022 Date & Time)

৬ মার্চ ২০২২ তারিখে, বুধ গ্রহ কুম্ভ রাশিতে সকাল ১১:১০ মিনিটে গমন করবে। আগামী ২৪ মার্চ পর্যন্ত বুধ, এই রাশিতেই থাকবে।

 

budh gochar 2022 date and time budh rashi parivartan effects

 

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
এই রাশির জাতকরা এই সময় শিরোনামে থাকবেন। আর্থিক সুবিধা পাবেন। এই সময়ের মধ্যে আপনার কোনও লেখা ব্যাপকভাবে প্রশংসা পাবে। দীর্ঘদিন আটকে থাকা অর্থের বিষয় সুখবর পেতে পারেন।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

বৃষ রাশি তাদের কঠোর পরিশ্রমের শুভ ফল পাবেন। ব্যাঙ্কিং ও ফিনান্স সেক্টরের সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই সময় অনেক সুবিধা পাবেন। আপনি আপনার দক্ষতা দিয়ে অফিসারদের মন জয় করতে সক্ষম হবেন। পারিবারিক ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা, ব্যবসাকে নতুন উচ্চতায় নিয়ে যেতে সফল হবেন।


* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

Advertisement

মিথুন রাশির জাতকদের জন্য এই সময়টা খুব ভাল। আপনার ঝোঁক ধর্মীয় কাজের দিকে থাকবে। আপনি যদি পরামর্শক পেশার সঙ্গে যুক্ত হন, তবে আপনার কাউন্সেলিং জনগণের জন্য উপকারী প্রমাণিত হবে।

 

budh gochar 2022 date and time budh rashi parivartan effects


* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কটের এই সময়টি অসুবিধায় পূর্ণ। এই সময়কয়ালে আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হবে। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। গবেষণা কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই সময় সুবিধা পাবেন।


* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

বুধের গমন সিংহ রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। নতুন ব্যবসা শুরু করা লোকেদের জন্য এই গোচর খুবই উপকারী। লোকেরা আপনার প্রতি আকৃষ্ট হবে। বিবাহিতদের জীবনে প্রেম বাড়বে।


* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কন্যা রাশির জাতকদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। স্বাস্থ্যকে উপেক্ষা করা আপনার জন্য অনেক সমস্যার কারণ হতে পারে। এই সময়টা সেবা খাতের সঙ্গে যুক্তদের জন্য খুব ভাল কাটবে। ঋণ, লেনদেন সংক্রান্ত কোনও ধরনের বিবাদে জড়ানো এড়িয়ে চলুন।

budh gochar 2022 date and time budh rashi parivartan effects


* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

তুলার ছাত্রদের শুভ সময়। শেয়ার বাজার থেকে অর্থ উপার্জন করতে পারেন। প্রেমের ক্ষেত্রে এই সময়টি অনুকূল। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে।


* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বৃশ্চিকের খরচ এই সময় উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পাবেন। পূর্বপুরুষের সম্পত্তিতে অংশ পেতে পারেন।


* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ধনু রাশির জাতকদের যোগাযোগ দক্ষতা বেশ চিত্তাকর্ষক হবে। ব্যক্তিগত জীবনে ছোট ভাইবোনের সমর্থন পাবেন। সাংবাদিকতা, বিপণন ইত্যাদি ক্ষেত্রের সঙ্গে যুক্তদের প্রতিভা দেখানোর জন্য এই সময়টি খুব ভাল। পরিবারের সঙ্গে ছোট ভ্রমণে যেতে পারেন। ভাল সময় কাটবে।

 

budh gochar 2022 date and time budh rashi parivartan effects


* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর রাশির জন্য এই সময়টি ভাল বলে প্রমাণিত হবে। সম্পত্তি বা বাড়িতে বিনিয়োগের জন্য শুভ সময়। পরিবারের সঙ্গে সময় ভাল যাবে।  আপনার বক্তৃতা আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠবে।


* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

ব্যাঙ্কিং, ওষুধ, রপ্তানি-আমদানি সংশ্লিষ্টদের জন্য এই সময়টা ভাল। বিবাহিতরা, তাদের জীবনসঙ্গীর সঙ্গে শান্তিপূর্ণ সময় কাটাবেন। ব্যবসায় অংশীদারদের সহযোগিতা পাবেন।


* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

বড় কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা এই সময় সুবিধা পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার খরচ অনেক বেড়ে যেতে পারে, তাই সতর্ক থাকুন।

 

Advertisement