scorecardresearch
 

Budh Rashi Parivartan 2022: বুধের রাশি পরিবর্তন! কর্ম, প্রেম থেকে সংসারে, শুভ সময় এই ৫ রাশির  

Budh Gochar: বুধ গ্রহ বুদ্ধিমত্তার কারক গ্রহ হিসাবে বিবেচিত হয়। কুষ্ঠিতে এর শক্তিশালী অবস্থান একজন ব্যক্তিকে বুদ্ধিগতভাবে শক্তিশালী করে তোলে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে বুধকে খুব শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়।

বুধের রাশি পরিবর্তনে প্রভাব পড়বে একাধিক রাশির জাতকদের জীবনে বুধের রাশি পরিবর্তনে প্রভাব পড়বে একাধিক রাশির জাতকদের জীবনে

Mercury Transit In Aquarius: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ তার রাশি পরিবর্তন করে, তখনই এটি সমস্ত রাশির জাতকদের প্রভাবিত করে। বুধ গ্রহ বুদ্ধিমত্তার কারক গ্রহ হিসাবে বিবেচিত হয়। কুষ্ঠিতে এর শক্তিশালী অবস্থান একজন ব্যক্তিকে বুদ্ধিগতভাবে শক্তিশালী করে তোলে।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে (Astrology) বুধকে খুব শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। যে কোনও ব্যক্তির বুদ্ধি, ব্যবসা, বক্তব্য, চেতনা এবং দক্ষতা নিয়ন্ত্রণ করে বুধ। বুধ গ্রহ, মিথুন এবং কন্যা রাশির শাসক গ্রহ। এটি তার নিজস্ব চিহ্ন কন্যা রাশিতে উন্নত এবং মীন রাশিতে বৃহস্পতির চিহ্নে দুর্বল।

আরও পড়ুন: এই ৪ রাশির বিয়ে নিয়ে আতঙ্কে ভোগেন! আপনার সঙ্গী এরকম নয় তো?

 

Budh Gochar 2022 effects

গ্রহ পরিবর্তন, নক্ষত্রের অবস্থান পরিবর্তন এবং প্রধান উৎসবগুলির কারণে মার্চ মাস খুব বিশেষ হতে চলেছে। যার প্রভাব পড়বে, সমস্ত রাশির জাতকদের (Zodiac Signs) উপর। জ্যোতিষীদের মতে, ২০২২ সালের মার্চ মাসে, তিনটি বিশেষ গ্রহ বুধ, সূর্য এবং শুক্র তাদের স্থান পরিবর্তন করবে এবং এটি অবশ্যই সমস্ত মানুষের জীবনে প্রভাব ফেলবে।

বুধের রাশি পরিবর্তন (Budh Rashi Parivartan)

আগামী ৬ মার্চ রবিবার, সকাল ১১:৩১ মিনিটে বুধ, মকর থেকে কুম্ভ রাশিতে গমন করবে। ১৮ মার্চ কুম্ভে অস্ত যাওয়ার পরে, বুধ, আগামী ২৪ মার্চ মীন রাশিতে গমন করবে। সব রাশির জাতকরাই শুভ ও অশুভ ফল পাবে।

* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

রাজযোগের মতো শুভ অবস্থার সৃষ্টি হবে। প্রত্যাশার চেয়ে বেশি অর্থ বৃদ্ধি। আদালতে কোনও মামলা চলতে থাকলে, এই মাসেই তার সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা রয়েছে। বড় ঋণ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। 

 

Budh Gochar 2022 effects


* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

মেষ রাশির জাতিকাদের মার্চ মাসে শুভ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আয়ের উৎস বৃদ্ধি। আর্থিক অবস্থার উন্নতি। অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। কর্মজীবনে ভাল পারফরম্যান্স হওয়ার সুযোগ। কর্মক্ষেত্রে প্রশংসা প্রাপ্তি। আটকে থাকা টাকা ফেরত পেতে সক্ষম হবেন।

আরও পড়ুন: আগামী মাসেই বছরের প্রথম সূর্যগ্রহণ! জানুন দিনক্ষণ, স্থান ও সূতক কাল


* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

মিথুন রাশি, অর্থের দিক থেকে সেরা ফল পেতে চলেছে। বেতন বৃদ্ধির সম্ভাবনা। ব্যবসায়ীদের ভাল মুনাফা অর্জনের সুযোগ। যানবাহন বা সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারে। যারা চাকরি খুঁজছিলেন, এই মাসে ভাল চাকরির সুযোগ পেতে পারেন।

 

Budh Gochar 2022 effects


* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

তুলার ব্যক্তিগত জীবনে শুভ ফল পাওয়ার সম্ভাবনা। জীবনসঙ্গীর সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে আরও ভাল পারফরম্যান্স দিতে সক্ষম হবেন। কর্মজীবনে পদোন্নতি এবং বেতন বৃদ্ধির সম্ভাবনা। ব্যবসায় প্রসার এবং সম্পদ বৃদ্ধি হতে পারে।

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

পারিবারিক জীবনে সামঞ্জস্য থাকবে। সম্পদ বৃদ্ধির যোগ। পুরনো বিনিয়োগ থেকেও ভাল টাকা পেতে পারেন। সরকারি চাকুরিজীবীদের পুরস্কার পাওয়ার সম্ভাবনা। আটকে থাকা কাজ, দ্রুততার সঙ্গে সফলভাবে সম্পন্ন হবে।

আরও পড়ুন: মার্চে এই ৪ রাশির গুপ্ত অর্থ প্রাপ্তির যোগ! জানুন কতটা ভাগ্যবান আপনি