scorecardresearch
 

Budh Asta 2023: বুধের অস্তে ভাগ্যোদয়, রবিবার থেকেই মালামাল হতে পারে ৩ রাশি

২৩ এপ্রিল মেষ রাশিতে অস্ত যাবে বুধ (Budh Asta 2023)। বুধের এই ট্রানজিট সমস্ত রাশিকে সমানভাবে প্রভাবিত করবে, যদিও এটি ৩টি রাশির উপর সবচেয়ে শুভ প্রভাব ফেলবে।

Advertisement
বুধের অস্তে ৩ রাশির ভাগ্যোদয় বুধের অস্তে ৩ রাশির ভাগ্যোদয়
হাইলাইটস
  • ২৩ এপ্রিল মেষ রাশিতে অস্ত যাবে বুধ
  • বুধের এই ট্রানজিট সমস্ত রাশিকে সমানভাবে প্রভাবিত করবে

বুধ গ্রহকে বুদ্ধিমত্তার কারক বলে মনে করা হয়। বুধের অবস্থান শক্তিশালী হলে সুস্বাস্থ্য ও তীক্ষ্ণ বুদ্ধি লাভ হয়। প্রতিটি কাজেই সাফল্য ও অনুকূল ফল পাওয়া যায়। সৌরজগতের ক্ষুদ্রতম গ্রহ বুধ তার রাশি পরিবর্তন (Budh Gochar 2023) করতে চলেছে। ২৩ এপ্রিল মেষ রাশিতে অস্ত যাবে বুধ (Budh Asta 2023)।

বুধের এই ট্রানজিট সমস্ত রাশিকে সমানভাবে প্রভাবিত করবে, যদিও এটি ৩টি রাশির উপর সবচেয়ে শুভ প্রভাব ফেলবে। জেনে নিন এই তিনটি রাশি সম্পর্কে।

মেষ রাশি

মেষ রাশিতে বুধের অবস্থান এই রাশির জাতক জাতিকাদের ব্যবসায় সাফল্য এবং চাকরিতে অগ্রগতি এনে দেবে। কর্মজীবনে উন্নতির জন্য অনেক সুযোগ থাকবে যা আপনাকে সাফল্যের নতুন উচ্চতায় পৌঁছতে সাহায্য করবে। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরাও এই সময়ে ভাল ফল পাবেন। আত্মবিশ্বাসও বাড়বে, যার ভিত্তিতে আপনি খুব কঠিন কাজগুলোও সহজে করতে পারবেন।

আরও পড়ুন: Kedar Yog 2023 Benefits: ৫০০ বছর পর খুব বিরল যোগ, এই ৩ রাশিতে অর্থের বৃষ্টি; খুলবে ভাগ্যের দরজা

সিংহ রাশি

বুধের গমন এই রাশির জন্য সুখবর বয়ে আনবে। যে ক্ষেত্রেই সিংহ রাশির জাতক জাতিকারা পা বাড়াবেন তাঁরা ভাগ্যের সাহায্য পাবেন। তাঁরা অসাধারণ সাফল্য পাবেন। তবে সাফল্যের জন্য তাঁকে কঠিন প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি হতে হবে। কর্মক্ষেত্রে লোকেরা আপনার পা টানার চেষ্টা করবে, তাঁদের উপেক্ষা করে কাজ চালিয়ে যান, আপনি অবশ্যই সফল হবেন।

কন্যা রাশি

এই রাশির জন্য বুধ অষ্টম ঘরে অস্তমিত হবে। কন্যা রাশির জন্য এই ট্রানজিট সব দিক দিয়েই শুভ হবে। সমাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ফাটকা বাজার, শেয়ার বাজার এবং রাহু দ্বারা প্রভাবিত এলাকার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় অনুকূল থাকবে, তাঁরা ভাল অর্থ উপার্জন করবেন। যদিও জীবনে এগিয়ে যাওয়ার জন্য তাঁদের নিজেদের সংগঠিত করতে হবে। এটি ছাড়া তাঁরা যতটা লাভ আশা করছেন ততটা পাবেন না।

Advertisement

 

Advertisement