scorecardresearch
 

Budh Gochar 2023: মীন রাশিতে বুধের আগমনে ধন সাম্রাজ্য যোগ, ধনী হবে এই ৪ রাশি

১৬ মার্চ মীন রাশিতে গমন করেছে বুধ। মীন রাশিকে বুধের দুর্বল চিহ্ন বলে মনে করা হয়। এই সময়ে বুধ মীন রাশিতে তার দুর্বল অবস্থায় পৌঁছেছে, যার কারণে ধন সাম্রাজ্য যোগ তৈরি হচ্ছে।

Advertisement
মীন রাশিতে বুধের আগমনে ধন সাম্রাজ্য যোগ মীন রাশিতে বুধের আগমনে ধন সাম্রাজ্য যোগ
হাইলাইটস
  • এই ধন সাম্রাজ্য যোগ সমস্ত রাশির জাতকদের উপর প্রভাব ফেলতে চলেছে
  • এই সময়ে আপনার অর্থনৈতিক সমৃদ্ধি বৃদ্ধি পাবে

Dhan Samrajya Yog: মীন রাশিতে বুধের আগমনের কারণে ধন সাম্রাজ্য যোগ (Dhan Samrajya Yog) গঠিত হয়েছে। এই যোগের প্রভাবে ৪টি রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। এই লোকেদের অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ১৬ মার্চ মীন রাশিতে গমন করেছে বুধ। মীন রাশিকে বুধের দুর্বল চিহ্ন বলে মনে করা হয়। এই সময়ে বুধ মীন রাশিতে তার দুর্বল অবস্থায় পৌঁছেছে, যার কারণে ধন সাম্রাজ্য যোগ তৈরি হচ্ছে।

বুধের কারণে, এই ধন সাম্রাজ্য যোগ সমস্ত রাশির জাতকদের উপর প্রভাব ফেলতে চলেছে। তবে, ৪টি রাশির চিহ্ন রয়েছে, যারা এই যোগ থেকে প্রচুর উপকার পেতে চলেছেন। আসুন জেনে নেই এই রাশির চিহ্নগুলো সম্পর্কে।

আরও পড়ুন: Auspicious Yoga: এই যোগ অত্যন্ত বিরল, কুণ্ডলীতে থাকলে রাজার হালে কাটাবেন

বৃষ রাশি- ধন সাম্রাজ্য যোগ বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ প্রমাণিত হবে। এই সময়ে আপনার অর্থনৈতিক সমৃদ্ধি বৃদ্ধি পাবে। বৃষ রাশির জাতক জাতিকারা সম্পদ আহরণে সফল হবেন। এই যোগের ফলে ধর্মীয় কাজের প্রতি আপনার ঝোঁক বাড়বে। এই সময়ের মধ্যে করা বিনিয়োগ থেকে আপনি লাভবান হবেন। বৃষ রাশির জাতকরা এই যোগে ইতিবাচক ফল পাবেন। আপনি একটি নতুন প্রকল্পের কাজ শুরু করতে পারেন। আপনি একটি নতুন ব্যবসায়িক চুক্তিও করতে পারেন। এই যোগে করা ডিলগুলি আপনার জন্য উপকারী হতে পারে।

মিথুন- সম্পদ সাম্রাজ্যের যোগ মিথুন রাশির জাতকদের জন্য খুব অনুকূল হতে চলেছে। এই সময় আপনি অগ্রগতি পেতে পারেন. পরিবারের সাথে আপনার সম্পর্ক আগের থেকে আরও দৃঢ় হবে এবং আপনি জীবনে সাফল্য পাবেন। এই সময়ে আপনার সঙ্গীর সন্ধান সম্পূর্ণ হতে পারে। মিথুন রাশির জাতকরা তাদের জীবন সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। আপনি আপনার কর্মজীবনে আরও অনেক দুর্দান্ত সুযোগ পাবেন। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা শুরু করেন তবে আপনি সাফল্য পাবেন। এই সময়ে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।

Advertisement

কন্যা রাশি- এই সময়ে আপনি আপনার জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। বেকারদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়টি ব্যাংকিং ও বিচার বিভাগের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য অনুকূল হবে। এই যোগের প্রভাবের কারণে কন্যা রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে পদোন্নতি পাওয়ার প্রবল সম্ভাবনা থাকবে। স্বাস্থ্যের দিক থেকে, এই সময়টি আপনার জন্য খুব ভাল হতে চলেছে। দীর্ঘদিন ধরে চলমান আপনার স্বাস্থ্য সম্পর্কিত কোনো সমস্যা সমাধান হতে পারে।

ধনু - ধন সাম্রাজ্যের যোগ ধনু রাশির জাতক জাতিকাদের জন্য খুব ভালো যাবে। এই সময়ে আপনি অনেক শারীরিক সুখ পাবেন। এই সময়ে আপনি বিনিয়োগের জন্য একটি নতুন সম্পত্তি কিনতে পারেন। আপনি আপনার কর্মজীবনে ভাল উন্নতি পাবেন। এই যোগের প্রভাবে ধনু রাশির জাতকদের বেতন বৃদ্ধি হতে পারে। যারা নিজেদের ব্যবসা করছেন তারাও ভালো লাভের সম্ভাবনা রয়েছে। আপনি যদি একজন আইনজীবী এবং একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট হন তাহলে আপনি ভালো সুযোগ পেতে পারেন।

Advertisement