scorecardresearch
 

Budh Gochar: ৭ জুন থেকে বুদ্ধিমত্তার গ্রহ সদয় ৪ রাশিতে, কেরিয়ারে হবেন লাভবান

বুধকে বুদ্ধিমত্তা, ব্যবসা এবং যোগাযোগ ইত্যাদির কারক হিসাবে বিবেচনা করা হয়েছে। বুধ ৭  জুন মেষ রাশি ছেড়ে বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃষ রাশিতে বুধ প্রবেশ করা কিছু রাশির জন্য ইতিবাচক ফল বয়ে আনবে।

Advertisement
budh gochar 2023 budh gochar 2023
হাইলাইটস
  • ৭ জুন বুধের গোচর।
  • ভাগ্যোদয় ৪ রাশির।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে বুধ গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। একটি রাশি থেকে অন্য রাশিতে বুধের স্থানান্তর সমস্ত ১২টি রাশির উপর প্রভাব ফেলে। বুধকে বুদ্ধিমত্তা, ব্যবসা এবং যোগাযোগ ইত্যাদির কারক হিসাবে বিবেচনা করা হয়। আগামী ৭  জুন মেষ রাশি ছেড়ে বৃষ রাশিতে প্রবেশ করবে বুধ। বৃষ রাশিতে বুধ প্রবেশ করার পর তা ৪ রাশির জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। তাঁদের জীবনে আসবে সুসময়। কর্মক্ষেত্রে তাঁরা পাবেন সাফল্য। চলুন জেনে নেওয়া যাক- বুধের গোচরে কোন কোন রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন-

মেষ -মেষ রাশির জাতক-জাতিকাদের তৃতীয় এবং ষষ্ঠ ঘরের অধিপতি বুধ। বুধ আপনার রাশির দ্বিতীয় ঘরে প্রবেশ করবে। এই সময়ে আপনি কর্মক্ষেত্রে অগ্রগতি পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য ক্ষতির সম্ভাবনা রয়েছে। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। বিতর্ক থেকে দূরে থাকুন। ৭ জুন থেকে আপনার মনোবল ও আত্মবিশ্বাস বাড়বে। ফলে যে কোনও কাজে সাফল্যের যোগও বেশি। 

মিথুন- মিথুন রাশির প্রথম ও চতুর্থ ঘরের অধিপতি বুধ। এটি আপনার দ্বাদশ ঘরে গমন করবে। মিথুন রাশির জাতক-জাতিকারা এই সময়ে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। অপ্রয়োজনীয় খরচ আপনার মানসিক চাপের কারণ হতে পারে। কর্মক্ষেত্রে ঝামেলা হতে পারে। কর্মক্ষেত্রে বিবাদ থেকে দূরে থাকুন। কথাবার্তায় লাগাম টানুন।  

কর্কট - কর্কট রাশির জন্য বুধ তৃতীয় এবং দ্বাদশ বাড়ির অধিপতি। আপনার একাদশ ঘরে বুধের গমন ঘটবে। এই সময়ে বৃষ রাশিতে বুধের গমন কর্কট রাশির জন্য নেতিবাচক ফল আনতে পারে। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। চাকরি হারানোর আশঙ্কা। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা সামনে আসবে। এই সময়ে অর্থনৈতিক বাজেট তৈরি করুন। আয়-ব্যয়ে ভারসাম্য রেখে এগিয়ে যান।

সিংহ- এই রাশির জাতকদের জন্য বুধ হল দ্বিতীয় এবং একাদশ ঘরের অধিপতি। আপনার দশম ঘরে বুধের গমন ঘটবে। বৃষ রাশিতে বুধের প্রবেশ আপনার জন্য উপকারী হবে। ভাগ্যের সঙ্গ পাবেন। তবে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। খরচ বাড়তে পারে। কমবে সঞ্চয়। ফলে আপনাকে খরচে লাগাম টানতে হবে। 

Advertisement

Advertisement