scorecardresearch
 

Budh Gochar 2023 Lucky Zodiac: ধনু রাশিতে বুধ, টানা এক মাস রাজার হালে কাটবে ৬ রাশির

বুধকে নয়টি গ্রহের রাজকুমার বলা হয়। ২৭ নভেম্বর ধনু রাশিতে গোচর করেছে বুধ গ্রহ। ২৮ ডিসেম্বর পর্যন্ত এখানেই থাকবে।

Advertisement
Budh Gochar 2023 Budh Gochar 2023
হাইলাইটস
  • বুধকে নয়টি গ্রহের রাজকুমার বলা হয়
  • ২৭ নভেম্বর ধনু রাশিতে গোচর করেছে বুধ গ্রহ

বুধকে নয়টি গ্রহের রাজকুমার বলা হয়। ২৭ নভেম্বর ধনু রাশিতে গোচর করেছে বুধ গ্রহ। ২৮ ডিসেম্বর পর্যন্ত এখানেই থাকবে। বুধ শিক্ষা, বক্তৃতা এবং ব্যবসার জন্য দায়ী গ্রহ, যা মানুষকে বৌদ্ধিক শক্তি প্রদান করে বিভিন্ন বিষয়ে সাফল্য দেয়। কিছু রাশি বুধের এই স্থানান্তর থেকে খুব শুভ ফল পেতে চলেছে। বুধের এই গমন থেকে কিছু রাশির জাতকদের অপ্রত্যাশিত সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নেই এই সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

মেষ রাশি

মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের গমন খুব ভাল হতে চলেছে। এই ট্রানজিট আপনাকে আর্থিক বিষয়ে সুবিধা নিয়ে আসতে পারে। এই রাশির জাতক জাতিকারা কিছু অপ্রত্যাশিত সুবিধা পেতে পারেন যা তারা হয়ত ভাবেননি। সন্তান ও শিক্ষা সংক্রান্ত বিষয়েও ভাল ফল পেতে পারেন। সামাজিক সম্মান ও প্রতিপত্তির সুফল পাবেন। বুধের এই গমন আপনার জন্য শুভ ফল বয়ে এনেছে।

কর্কট রাশি

কর্কট রাশির জাতকদের জন্য বুধ আপনার রাশির তৃতীয় এবং দ্বাদশ বাড়ির অধিপতি। বুধের এই ট্রানজিটটি সাধারণত আপনার জন্য ভাল ফল দেয় বলে বলা হয়। এই ট্রানজিট আপনাকে আর্থিক সুবিধা নিয়ে আসতে পারে। এই রাশির জাতকরা স্বাস্থ্য সংক্রান্ত বিষয়েও ভাল ফল পেতে পারেন। প্রতিযোগীতামূলক কাজে আপনি ভাল পারফর্ম করবেন।

কন্যা রাশি

কন্যা রাশির জাতকদের জন্য বুধ হল কর্ম ঘরের অধিপতি। বর্তমানে এটি আপনার চতুর্থ বাড়িতে পরিবর্তিত হচ্ছে। সাধারণত এখানে বুধের গমন শুভ ফল দেয় বলে বলা হয়। এই ট্রানজিটের প্রভাবের কারণে, আপনি জমি, বাড়ি এবং যানবাহন সংক্রান্ত বিষয়ে অনুকূল ফলাফল দেখতে পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে।

Advertisement

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশিতে বুধের গমন ভাল যাচ্ছে। এই রাশির জাতক জাতিকারা কর্মজীবনের দিক থেকে ভাল খবর পেতে পারেন। আর্থিক বিষয়ে ভাল ফল পেতে পারেন। এই রাশির জাতকরা শিক্ষা সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন। বুধের এই গমন আপনার জন্য খুবই উপকারী হতে চলেছে।

কুম্ভ রাশি

বুধ আপনার লাভের ঘরে গমন করেছে। এমন পরিস্থিতিতে বুধ আপনাকে খুব ভাল ফল দিতে চলেছে। সন্তান ও শিক্ষা সংক্রান্ত বিষয়ে ভাল ফল পাবেন। আপনাকে ব্যবসা সম্পর্কিত ক্ষেত্রেও ভাল পারফর্ম করতে দেখা যাবে। বন্ধুদের সহযোগিতা পাবেন।

মীন রাশি

মীন রাশির জাতক জাতিকাদের জন্য বুধের গমন খুব ভাল হতে চলেছে। বুধ আপনার কর্ম গৃহে প্রবেশ করেছে। বুধের এই গমন আপনাকে ভাল ফল দিতে চলেছে। ফলস্বরূপ, আপনি পদ এবং প্রতিপত্তি অর্জন করতে পারেন। আপনি আপনার কর্মজীবনে দুর্দান্ত সাফল্য অর্জন করবেন। ব্যবসায় জড়িত ব্যক্তিরা ভাল লাভ পেতে পারেন।

Advertisement