scorecardresearch
 

Budh Gochar 2023 Lucky Rashi : Valentine week-এর শুরুতেই কুম্ভে প্রবেশ বুধের, অর্থ ও পদোন্নতি হবে ৪ রাশির

মঙ্গলবার ৭ ফেব্রুয়ারি বুধ মকর রাশিতে (Makar Rashi) প্রবেশ করতে চলেছে বুধ (Budh Gochar 2023)। শনির রাশি মকরে বুধের এই গোচর সমস্ত রাশির মানুষের জীবনে বড়সড় প্রভাব ফেলতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে মোট ৪টি রাশির মানুষ এই গোচরের ফলে ভীষণভাবে উপকৃত হতে চলেছেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশির জাতক জাতিকারা এই গোচরের (Mercury Transit 2023) ফলে হতে চলেছেন

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • কুম্ভে যাচ্ছে বুধ
  • আগামিকালই গোচর
  • ৪ রাশি পাবে শুভ ফল

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে নিজের রাশি পরিবর্তন করে। বুধকে জ্যোতিষশাস্ত্রে গ্রহদেরর রাজপুত্র হিসেবে বলা হয়েছে। আগামীকাল, অর্থাৎ মঙ্গলবার ৭ ফেব্রুয়ারি অর্থাৎ প্রেম সপ্তাহের শুরুতেই বুধ মকর রাশিতে (Makar Rashi) প্রবেশ করতে চলেছে বুধ (Budh Gochar 2023)। শনির রাশি মকরে বুধের এই গোচর সমস্ত রাশির মানুষের জীবনে বড়সড় প্রভাব ফেলতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে মোট ৪টি রাশির মানুষ এই গোচরের ফলে ভীষণভাবে উপকৃত হতে চলেছেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশির জাতক জাতিকারা এই গোচরের (Mercury Transit 2023) ফলে হতে চলেছেন লাভবান।

মেষ রাশি (Aries) : মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের গমন খুব ভাল ফল দেবে। এই রাশির মানুষদের অর্থনৈতিক অবস্থার বড়সড় উন্নতি হবে। আয় বাড়বে। হঠাৎ করে আটকে থাকা কোনও টাকা বা ফাটকা কোনও আয়ও হতে পারে। আর আয় ভাল হলে, খুব স্বাভাবিকভাবেই অর্থনৈতিক পরিস্থিতি মজবুত হবে।

বৃষ রাশি (Taurus) : বুধের রাশি পরিবর্তন বৃষ রাশির জাতক জাতিকাদেরও খুব শুভ ফল দেবে। এই রাশির মানুষেরা অর্থ পাবেন। যে কোন জায়গা থেকে টাকা আসতে পারে। সম্পর্ক ভাল হবে। আনন্দে সময় কাটবে। কর্মজীবনেও বড় কোনও অগ্রগতি হতে পারে। ফলে কর্ম ও অর্থনৈতিক, সবদিক থেকেই সুখবর পেতে পারেন এই রাশির জাতক জাতিকারা। 

কর্কট রাশি (Cancer) : কর্কট রাশি মানুষেরা সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। কর্কটের জাতক জাতিকারা বড় কোনও খবর পেতে পারেন। চাকরি ব্যবসায় লাভ হবে। মকর রাশিতে বুধের প্রবেশ কর্মক্ষেত্রে পদোন্নতি দেবে। বেতনও বৃদ্ধি হতে পারে। এককথায় বলতে গেলে সোনালি সময় আসতে চলেছে এই রাশির মানুষদের।

কুম্ভ রাশি (Aquarius) : বুধের গোচরে কুম্ভ রাশির জাতক জাতিকারা নতুন কোনও উৎস থেকে আয় করতে পারবেন। দাম্পত্য জীবনে সুখ শান্তি বজায় থাকবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পেতে পারেন। অর্থাৎ, বুধের গোচর কুম্ভ রাশির মানুষদের জন্য আনতে চলেছে দারুণ সুদিন। 

Advertisement

আরও পড়ুন - বাথরুমে রয়েছে একটি Headphone, গান শুনতে চাইলে খুঁজে নিন


 

Advertisement