scorecardresearch
 

Budh Gochar 2023 In Mesh Rashi : মেষে ঢুকছে বুধ, ৪ রাশির দারুণ পদোন্নতি-ইনক্রিমেন্ট যোগ; আপনি আছেন?

শীঘ্রই মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে বুধ (Budh Gochar 2023 In Mesh Rashi)। আগামী ১০ মে মেষ রাশিতে গোচর করবে বুধ। এর ফলে ৪ রাশির জাতক-জাতিকাদের জীবনে সম্পদের প্রবাহ বাড়তে শুরু করবে। তারা কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব বা উল্লেখযোগ্য পদন্নোতি পেতে পারেন। চলুন জেনে নেওয়া য়াক ওই রাশিগুলি কী কী।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বুধ গোচর করছে
  • এবার প্রবেশ মেষে
  • সুসময় আসছে ৪ রাশির

প্রাচীন শাস্ত্রে বুধ গ্রহকে যুক্তি ও বুদ্ধিমত্তার প্রতীক বলা হয়। তাই যাঁদের রাশিতে বুধ শক্তিশালী অবস্থানে থাকে তাঁরা জীবনে সুস্বাস্থ্য, তৃপ্তি এবং বুদ্ধিমান ব্যক্তিত্ব লাভ করেন। এই ধরনের মানুষেরা তাঁদের পেশাগত জীবনে ভাল সিদ্ধান্ত নিতে সক্ষম হন। অন্যদিকে, যাঁদের রাশিতে বুধ মঙ্গল বা রাহু ও কেতুর সঙ্গে অবস্থান করে, তাঁদের জীবনে অনেক বাধা ও চ্যালেঞ্জের সম্মুখীন হতে হয়। শীঘ্রই মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে বুধ (Budh Gochar 2023 In Mesh Rashi)। আগামী ১০ মে মেষ রাশিতে গোচর করবে বুধ। এর ফলে ৪ রাশির জাতক-জাতিকাদের জীবনে সম্পদের প্রবাহ বাড়তে শুরু করবে। তারা কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব বা উল্লেখযোগ্য পদন্নোতি পেতে পারেন। চলুন জেনে নেওয়া য়াক ওই রাশিগুলি কী কী।

মেষ রাশি (Aries)
বুধের নয়া অবস্থান এই রাশির জাতক জাতিকাদের জন্য খুবই উপকারী হতে চলেছে। ব্যক্তিগত জীবন এবং কর্মজীবনে এগিয়ে যাওয়ার অনেক সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে পরিবর্তন হতে পারে, যার ফলে অনেক বেশি ভ্রমণ করতে হতে পারে। ব্যবসায়ীরা আউট সোর্সিংয়ের মাধ্যমে বেশি অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। বিরোধীদের কড়া টক্করও দিতে পারবেন।

মিথুন রাশি (Gemini)
এই রাশির জাতক জাতিকারা তাঁদের কাজে খুব সক্রিয় থাকবেন। সহকর্মী এবং উর্ধ্বতনরা কাজের প্রশংসা করবেন। পদোন্নতি এবং ভাল ইনক্রিমেন্ট পেতে পারেন। মিথুন রাশির জাতক জাতিকারা কর্মজীবনে নতুন ও ভাল সুযোগ পেতে পারেন। অর্থ উপার্জনের জন্য এই সময়টি খুব ভাল। নিজেকে আগের চেয়ে ভাল জায়গায় দেখতে পাবেন। ভাল পরিকল্পনার কারণে কাজে সফল হবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
কাজের চাপ আগের চেয়ে বেশি থাকবে, যার ফলে আপনার কর্মক্ষমতা উন্নত করতে অসুবিধা হতে পারে। জীবনে কিছু সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনি ভুল প্রমাণিত হতে পারেন। ফলে আত্মবিশ্বাস নষ্ট হতে পারে। তবে এই সময়ে স্বাস্থ্য ভাল থাকবে। পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। আর্থিক অবস্থা আগের চেয়ে মজবুত হতে পারে।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
শুভ ফল বয়ে আনতে চলেছে। ভাল ইনক্রিমেন্ট পাবেন এবং পদোন্নতির সম্ভাবনা থাকবে। কাজের জন্য বিদেশ যেতে হতে পারে। যাঁরা ব্যবসা করেন তাঁরা ভাল অর্থ উপার্জন করবেন। নতুন যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন। কোনও বিনিয়োগ ভাল রিটার্ন দিতে পারে। পরিবারে কোনও শুভ অনুষ্ঠানও হতে পারে।

আরও পড়ুন - 'ডাক্তারি নিয়ে বড় দুর্নীতি করেছেন', এবার জ্যোতি বসুকে নিশানা উদয়নের

 

Advertisement