scorecardresearch
 

Budh Gochar 2023 Weekly Horoscope February : সামনের সপ্তাহের শুরুতেই বুধের আশীর্বাদ, ৫ রাশির রাতারাতি খুলতে পারে কপাল

এই মাসের মাসের ৭ তারিখ বুধ ধনু (Dhanu Rashi) ছেড়ে মকর রাশিতে (Makar Rashi) প্রবেশ করবে। আর বুধের এই গোচরে (Mercury Transit 2023) বেশ কিছু রাশি শুভ ফল পাবে, আর কিছু রাশির জীবনে আসবে অশুভ ফল। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কোনও মানুষের রাশিচক্রে বুধ দুর্বল থাকলে তাঁকে জীবনে অনেক অসুবিধার সম্মুখীন হতে হয়।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • সামনেই বুধের গোচর
  • মকরে প্রবেশ করবে বুধ
  • ৫ রাশির জন্য অত্যন্ত শুভ

বুধকে গ্রহদের রাজকুমার বলা হয়। এই মাসের মাসের ৭ তারিখ বুধ ধনু (Dhanu Rashi) ছেড়ে মকর রাশিতে (Makar Rashi) প্রবেশ করবে। আর বুধের এই গোচরে (Mercury Transit 2023) বেশ কিছু রাশি শুভ ফল পাবে, আর কিছু রাশির জীবনে আসবে অশুভ ফল। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কোনও মানুষের রাশিচক্রে বুধ দুর্বল থাকলে তাঁকে জীবনে অনেক অসুবিধার সম্মুখীন হতে হয়। আবার বুধ শক্তিশালী থাকলে ব্যক্তির জীবন সুখ শান্তিতে ভরিয়ে তোলে। তাহলে চলুন জেনে নেওয়া যাক বুধের এই গোচরে (Budh Gochar 2023) কোন কোন রাশি পেতে চলেছে শুভ ফল।

বৃষ রাশি (Taurus)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মকর রাশিতে বুধের গোচর বৃষ রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। এই সময়ে বৃষ রাশির জাতকদের জীবনে অনেক ইতিবাচক ঘটনা ঘটবে। পরিবারে মনোরম পরিবেশ থাকবে। এই রাশির জাতকরা বিশেষ আর্থিক সুবিধা পাবেন। এই সময়ে মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে এবং ভাগ্য উজ্জ্বল হবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।
 
মিথুন রাশি (Gemini)
০৭ ফেব্রুয়ারি বুধের মকরে প্রবেশ মিথুন রাশির জাতক জাতিকাদের জন্যও ইতিবাচক ফল বয়ে আনতে চলেছে। এই সময়ে, জীবনসঙ্গীর সঙ্গে সুসম্পর্ক তৈরি হবে। তাঁর সঙ্গে অনেকটা সময় কাটাতে পারবেন। এই সময়ে, মিথুম রাশির জাতকদের জীবনে সুখের আগমন ঘটবে এবং অর্থ লাভের বিশেষ সম্ভাবনা তৈরি হবে।

কন্যা রাশি (Virgo)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধের এই গোচর কন্যা রাশির মানুষদেরও আর্থিক ইচ্ছা পূরণ করবে। ব্যক্তির অর্থনৈতিক অবস্থা উন্নত ও মজবুত হবে। বুধের গমনের কারণে ব্যক্তির প্রেম জীবন এবং বিবাহিত জীবনের সমস্যাগুলিও শীঘ্রই দূর হবে। 

মকর রাশি (Capricorn)
বর্তমানে বুধ ধনু রাশিতে বসে আছে। এরপর মকর রাশিতে প্রবেশ করবে। এই পরিস্থিতিতে মকর রাশির জাতকদের জন্য সময়টা খুবই শুভ ও ফলদায়ক হবে। এই রাশির জাতক জাতিকারা বুধের আশীর্বাদ পাবেন। একই সঙ্গে পরাজিত হবে প্রতিপক্ষ। ব্যবসায় বিশেষ লাভ হবে। মুখের কথায় মানুষের মন জয় করতে পারবেন। আর্থিক লাভের পূর্ণ সম্ভাবনা তৈরি হবে।

Advertisement

মীন রাশি (Pisces)
বুধের এই গোচর মীন রাশির জাতকদের ভাগ্যের তালাও খুলে দিতে চলেছে। মকর রাশিতে বুধের প্রবেশ মীন রাশির জাতকদের নতুন কাজ দিতে পারে। একই সঙ্গে বেকারদের কর্মসংস্থানের সম্ভাবনাও রয়েছে। যদি একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবেন, তাহলেও এই সময়টি অনুকূল। এই সময়ে সফলতা পাবেন। শুধু নিজের উপর আস্থা রেখে কাজ করে চলুন। 
 

আরও পড়ুন - ফেব্রুয়ারিতেই ৫ রাশির জীবনে আসতে পারে প্রেম, রয়েছে বিয়ের সম্ভাবনাও

 

Advertisement