scorecardresearch
 

Budh Gochar 2023: নভেম্বরে টাকার ছয়লাপ, বুধের কৃপায় দীপবলির আগে ৩ রাশির ভরবে পকেট

জ্যোতিষশাস্ত্রে বুধের গোচরকে অনেক গুরুত্ব দেওয়া হয়েছে। বুধ খুব শীঘ্রই তার গতিপথ পরিবর্তন করতে চলেছে। বুধ মাসে দু'বার ট্রানজিট করবে, যা সমস্ত রাশিকে প্রভাবিত করবে। বুধের গোচরের কারণে কিছু রাশির জাতক জাতিকা শুভকামনার সম্মুখীন হতে পারেন আবার কেউ কেউ ক্ষতির সম্মুখীন হতে পারে।

Advertisement
বুধ গোচর বুধ গোচর
হাইলাইটস
  • বুধ খুব শীঘ্রই তার গতিপথ পরিবর্তন করতে চলেছে
  • বুধ মাসে দু'বার ট্রানজিট করবে, যা সমস্ত রাশিকে প্রভাবিত করবে
  • দীপাবলির আগে বুধের রাশির পরিবর্তন মেষ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই উপকারী বলে মনে করা হয়

Budh Gochar November: জ্যোতিষশাস্ত্রে বুধের গোচরকে অনেক গুরুত্ব দেওয়া হয়েছে। বুধ খুব শীঘ্রই তার গতিপথ পরিবর্তন করতে চলেছে। বুধ মাসে দু'বার ট্রানজিট করবে, যা সমস্ত রাশিকে প্রভাবিত করবে। বুধের গোচরের কারণে কিছু রাশির জাতক জাতিকা শুভকামনার সম্মুখীন হতে পারেন আবার কেউ কেউ ক্ষতির সম্মুখীন হতে পারে। একই সময়ে, বুধ দীপাবলির আগে এবং পরে তার রাশিচক্র পরিবর্তন করতে চলেছে। ৬ নভেম্বর, বুধ বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে, যা কিছু রাশির জন্য সৌভাগ্য নিয়ে আসতে পারে। জানুন দীপাবলির আগে বুধের জন্য কোন রাশিগুলি উজ্জ্বল হতে চলেছে-

মেষ রাশি
দীপাবলির আগে বুধের রাশির পরিবর্তন মেষ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই উপকারী বলে মনে করা হয়। কর্মজীবনে আসা সমস্যাগুলি শেষ হবে এবং নতুন সুযোগ পাবেন। আপনার সঙ্গীর সঙ্গে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। সেই সঙ্গে বিবাহিত জীবনও ভালো হতে চলেছে।

কন্যা রাশি
বুধের গোচর কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য শুভ বলে মনে করা হয়। কর্মক্ষেত্রে আসা বাধা দূর হবে। অনেক নতুন সুযোগ পেতে পারেন, যা পদোন্নতির দিকে পরিচালিত করবে। পূর্ণ নিষ্ঠার সঙ্গে আপনার কাজটি সম্পূর্ণ করুন। জীবনে একটি নতুন মানুষ প্রবেশ করতে পারে।

আরও পড়ুন

মকর রাশি
দীপাবলির আগে বুধের রাশি পরিবর্তন মকর রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ফল দিতে পারে। যারা ব্যবসা করছেন তারা ভালো ডিল বা বিনিয়োগকারী পেতে পারেন। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা সুখবর পেতে পারেন। একই সময়ে, ছোটখাটো সমস্যা দেখা দিতে পারে, যা বুদ্ধি দিয়ে সমাধান করবেন।

Advertisement