scorecardresearch
 

Budh Gochar 2023 Lucky Zodiac Signs: বুধের গোচরে ৪ রাশির ভাগ্যোদয়, জুন থেকেই চাকরি-ব্যবসায় দারুণ উন্নতি

কুণ্ডলীতে বুধ শক্তিশালী হলে ব্যক্তি খুব বুদ্ধিমান, কথা বলার শিল্পে পারদর্শী হয়ে ওঠেন এবং বড় ব্যবসায়ী হয়ে ওঠেন। অন্যদিকে দুর্বল বুধের কারণে কথাবার্তায় সমস্যা হয়, স্মৃতিশক্তি দুর্বল হয়।

Advertisement
বুধ গোচর ২০২৩ বুধ গোচর ২০২৩
হাইলাইটস
  • বুধ গ্রহ বুদ্ধি, ব্যবসা এবং সম্পদের কারক
  • ৭ জুন বুধ গ্রহ গমন করতে যাচ্ছে

জ্যোতিষশাস্ত্র অনুসারে বুধ গ্রহ বুদ্ধি, ব্যবসা এবং সম্পদের কারক। কুণ্ডলীতে বুধ শক্তিশালী হলে ব্যক্তি খুব বুদ্ধিমান, কথা বলার শিল্পে পারদর্শী হয়ে ওঠেন এবং বড় ব্যবসায়ী হয়ে ওঠেন। অন্যদিকে দুর্বল বুধের কারণে কথাবার্তায় সমস্যা হয়, স্মৃতিশক্তি দুর্বল হয়। আগামী ৭ জুন বুধ গ্রহ গমন করতে যাচ্ছে। বুধ তার রাশি পরিবর্তন করে বৃষ রাশিতে প্রবেশ করবে। বুধ বৃষ রাশিতে প্রবেশ করবে ৭ জুন সন্ধ্যা ৭.৪০ মিনিটে।

বৃষ রাশিতে বুধের প্রবেশ মেষ, মিথুন এবং সিংহ রাশির জাতকদের সমস্যায় ফেলবে। অন্যদিকে, বুধের গমন ৪টি রাশির জাতকদের দরুণ সুবিধা দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য বুধের গমন ইতিবাচক ফল দেবে।

এই রাশিগুলির জন্য বুধ গ্রহের যাত্রা শুভ

আরও পড়ুন

বৃষ রাশি

বুধ বৃষ রাশিতে প্রবেশ করবে এবং এই রাশির জাতকদের জন্য দারুণ সুবিধা দেবে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে পদোন্নতি পেতে পারেন। কাঙ্খিত পদোন্নতি এবং বেতন বৃদ্ধি আপনার মনকে খুশি করবে। আয় বৃদ্ধির কারণে অর্থনৈতিক সমস্যার অবসান ঘটবে। ঋণ থেকে মুক্তি পাবেন।

কর্কট রাশি

কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের গমন খুবই শুভ। এই লোকেরা টাকা পাবে। চাকরিতে অগ্রগতি হবে। ব্যবসায় সাফল্য আসবে। একটি বড় চুক্তি নিশ্চিত করা যেতে পারে। বিনিয়োগ করতে পারেন। এটি টাকা জমানোর জন্যও একটি ভাল সময়।

বৃশ্চিক রাশি

বুধের গমন বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের কর্মজীবন ও আর্থিক উভয় সুবিধা দেবে। বাকশক্তিতে কাজ করবে। কাজে সাফল্য আসবে। আয় বাড়বে। ভদ্রভাবে কথা বললে কঠিন কাজও সহজ হয়ে যাবে।

ধনু রাশি

বুধের রাশি পরিবর্তন ধনু রাশির জাতকদের চাকরি ও ব্যবসায় সুবিধা দেবে। চাকরিতে কাঙ্খিত অগ্রগতি পাবেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। ব্যবসায় আরও ভাল কিছু হবে, যা আপনাকে ভবিষ্যতেও সুবিধা দেবে। সবার সঙ্গে ভদ্রভাবে কথা বলুন।

Advertisement

Advertisement