scorecardresearch
 

Budh Gochar 2023: ৭ ফেব্রুয়ারি ভাগ্যের চমক, ৪ রাশির জীবনে অর্থের জোয়ার

Budh Gochar 2023: বুধকে গ্রহের রাজকুমার বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ হল ব্যবসা, বুদ্ধিমত্তা, কথোপকথন এবং কথাবার্তার কারক। কথিত আছে, বুধ গ্রহের কৃপা ছাড়া কোনও ব্যক্তি উচ্চ পদে অধিষ্ঠিত হতে পারেন না। বুধ গ্রহের কৃপায় জীবন সুখে ভরে ওঠে।

রাশি/ প্রতীকী ছবি রাশি/ প্রতীকী ছবি
হাইলাইটস
  • বুধকে গ্রহের রাজকুমার বলে মনে করা হয়
  • বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের গমন খুবই উপকারী হতে চলেছে
  • বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের ট্রানজিট খুবই চমকপ্রদ

Budh Gochar 2023: বুধকে গ্রহের রাজকুমার বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ হল ব্যবসা, বুদ্ধিমত্তা, কথোপকথন এবং কথাবার্তার কারক। কথিত আছে, বুধ গ্রহের কৃপা ছাড়া কোনও ব্যক্তি উচ্চ পদে অধিষ্ঠিত হতে পারেন না। বুধ গ্রহের কৃপায় জীবন সুখে ভরে ওঠে। ফেব্রুয়ারি মাসে অনেক গ্রহের অবস্থানের পরিবর্তন হবে। এই তালিকায় রয়েছে বুধ গ্রহের নামও। ৭ ফেব্রুয়ারি, ২০২৩ তারিখে, ধনু রাশি ছেড়ে, বুধ গ্রহ মকর রাশিতে প্রবেশ করবে, এটি শনি দেবের রাশি। বুধ গ্রহের কারণে ফেব্রুয়ারি মাসে কোন রাশির চিহ্নগুলি উজ্জ্বল হবে জেনে নিন-

বৃষ রাশি- বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের গমন খুব উল্লেখযোগ্য। এই সময়ে, পরিবারের পরিবেশ মনোরম হবে। পরিবারে কোনও শুভ অনুষ্ঠান হতে পারে। মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। বুধ গ্রহের প্রভাবে আপনি ভাগ্যবান হতে পারেন।

কন্যা রাশি- বুধের ট্রানজিট কন্যা রাশির জাতকদের জন্য অর্থনৈতিক ফ্রন্টে শুভ যোগ। দাম্পত্য জীবন সুখের হবে। প্রেমের সম্পর্কের সমস্যা থেকে মুক্তি পাবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। যা প্রয়োজন তা মিলবে।

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের ট্রানজিট খুবই চমকপ্রদ। এই সময়ে দুর্ঘটনাজনিত অর্থ লাভের যোগফল পাবেন। সহজেই দায়িত্ব পালন করতে সক্ষম হবেন। যদি বিনিয়োগের পরিকল্পনা করেন তবে এই সময়টি আপনার জন্য অনুকূল হতে চলেছে।

মীন রাশি- মীন রাশির জাতক-জাতিকারা নতুন চাকরির সুযোগ পাবেন। নতুন ব্যবসা শুরু করার জন্য সময় অনুকূল যাচ্ছে। সাফল্য পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। যাইহোক, নিজের উপর বিশ্বাস রাখতে হবে। পরিবারের সঙ্গে ভ্রমণের সম্ভাবনা রয়েছে।