scorecardresearch
 

Bhadra Rajyog 2023: বুধ গোচরে ভদ্র রাজযোগ, অক্টোবর থেকে ৩ রাশির ভাগ্যের চাকা ঘুরবে

১ অক্টোবর বুধ কন্যা রাশিতে প্রবেশ করবেন। বুধের কন্যা রাশিতে প্রবেশের সঙ্গে ভদ্র রাজযোগ তৈরি হচ্ছে। এই যোগ গঠনের কারণে ১ অক্টোবর ভাগ্যের দরজা খুলবে কয়েকটি রাশির জন্য।

Advertisement
বুধ গোচরে ভদ্র রাজযোগ, অক্টোবর থেকে ৩ রাশির ভাগ্যের চাকা ঘুরবে বুধ গোচরে ভদ্র রাজযোগ, অক্টোবর থেকে ৩ রাশির ভাগ্যের চাকা ঘুরবে
হাইলাইটস
  • ১ অক্টোবর বুধ কন্যা রাশিতে প্রবেশ করবেন
  • বুধের কন্যা রাশিতে প্রবেশের সঙ্গে ভদ্র রাজযোগ তৈরি হচ্ছে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি গ্রহ একটি নির্দিষ্ট সময় অন্তর অন্য রাশিতে স্থানান্তর করে। এই সময়ে, এর প্রভাব ১২টি রাশির উপর দেখা যায়। জ্যোতিষশাস্ত্রে বুধকে যুক্তি, বুদ্ধিমত্তা এবং অর্থনীতির গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। যখন বুধ তাঁর গতি পরিবর্তন করেন বা যোগ গঠন করেন, তখন এটি সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। ১ অক্টোবর বুধ কন্যা রাশিতে প্রবেশ করবেন। বুধের কন্যা রাশিতে প্রবেশের সঙ্গে ভদ্র রাজযোগ তৈরি হচ্ছে। এই যোগ গঠনের কারণে ১ অক্টোবর ভাগ্যের দরজা খুলবে কয়েকটি রাশির জন্য।

মকর রাশি

মকর রাশির জাতক জাতিকারা এই যোগ গঠনের ফলে অনেক উপকার পাবেন। সময়ের সঙ্গে সঙ্গে আপনি ভাগ্যবান হতে পারেন এবং আপনার ব্যবসা বৃদ্ধি পেতে পারে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। আটকে থাকা কাজ শেষ হতে পারে, এ ছাড়া পৈতৃক সম্পত্তিতে সুবিধা পেতে পারেন।

আরও পড়ুন

মিথুন রাশি

মিথুন রাশির জাতকদের জন্য ভদ্র রাজযোগ খুবই উপকারী হবে। এই রাশির জাতক জাতিকারা এই সময়ে অংশীদারিত্বে কাজ করে ভালো সুবিধা পেতে পারেন। পরিশ্রমের ফল পাওয়া যাবে। সম্পত্তি পাওয়ার আনন্দও পেতে পারেন। ধনলক্ষ্মীর বৃষ্টি হতে পারে, দাম্পত্য জীবনে মাধুর্য আসবে এবং আয়ের পাশাপাশি ব্যবসা বাড়বে।

সিংহ রাশি

সিংহ রাশির জাতকরা অনেক ধরনের সুবিধা পেতে পারেন, অপ্রত্যাশিত অর্থ পেতে পারেন। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে, ফলে পরিবারে সুখের পরিবেশ তৈরি হতে পারে। বিবাহিত জীবনে মধুরতা বৃদ্ধি পাবে এবং সমস্ত কাজের পরিকল্পনা সফল হবে।

Advertisement