scorecardresearch
 

Budh Margi after 6 days: পকেট ভরে যাবে নোটে, বুধের গোচরে ৩ রাশির অভূতপূর্ব সাফল্য অর্জন

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, গ্রহগুলির বিপরীতমুখী হওয়া এবং সোজা হয়ে যাওয়ার ঘটনাকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। অগাস্ট মাসে বুধ গ্রহের রাজপুত্র বক্রী হচ্ছেন। কিছু দিনের মধ্যে বুধ গ্রহ তার গতি পরিবর্তন করতে চলেছে। ৫ অগাস্ট থেকে, বক্রী বুধ প্রায় ২৪ দিন পর তার গতিবিধি পরিবর্তন করবে এবং ২৯ অগাস্ট, ২০২৪ তারিখে ২টো ৪৩ মিনিটে সরাসরি কর্কট রাশিতে চলে যাবে।

Advertisement
বুধ মার্গী বুধ মার্গী

Mercury Direct Horoscope 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, গ্রহগুলির বিপরীতমুখী হওয়া এবং সোজা হয়ে যাওয়ার ঘটনাকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। অগাস্ট মাসে বুধ গ্রহের রাজপুত্র বক্রী হচ্ছেন। কিছু দিনের মধ্যে বুধ গ্রহ তার গতি পরিবর্তন করতে চলেছে। ৫ অগাস্ট থেকে, বক্রী বুধ প্রায় ২৪ দিন পর তার গতিবিধি পরিবর্তন করবে এবং ২৯ অগাস্ট, ২০২৪ তারিখে ২টো ৪৩ মিনিটে সরাসরি কর্কট রাশিতে চলে যাবে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, কর্কট রাশিতে বুধের প্রত্যক্ষ গতিবিধি কিছু রাশির চিহ্নের ঘুমন্ত ভাগ্যকে উজ্জ্বল করতে পারে। কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে উত্থান-পতনের সম্মুখীন হতে হতে পারে। জানুন কোন রাশির জাতক জাতিকাকে বুধ গ্রহের প্রত্যক্ষ গোচরে আশীর্বাদ হবে।

বৃষ রাশি
বুধ সরাসরি ঘুরবে এবং বৃষ রাশির জাতক জাতিকাদের উপর তার আশীর্বাদ বর্ষণ করবে। চাকরি ও ব্যবসায় বাধা দূর হবে। কর্মজীবনে উন্নতির জন্য অনেক সুবর্ণ সুযোগ আসবে। ব্যবসায় প্রচুর লাভ হবে। শত্রুরা পরাজিত হবে। আদালত মামলায় বিজয়ী হবেন। অর্থ প্রবাহের নতুন পথ প্রশস্ত হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। পারিবারিক জীবন সুখের হবে।

কর্কট রাশি
বুধের প্রত্যক্ষ গতি কর্কট রাশির জাতকদের জন্য আশীর্বাদের চেয়ে কম হবে না। এই সময়ে, প্রতিটি কাজের কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। সম্পত্তি সংক্রান্ত চলমান বিরোধ মিটে যাবে। প্রতিটি ক্ষেত্রে অভূতপূর্ব সাফল্য অর্জন করবে। দাম্পত্য জীবনে সমস্যা দূর হবে। কথাবার্তায় ভদ্রতা থাকবে। স্ত্রীর কাছ থেকে ভালবাসা এবং সমর্থন পাবেন। নতুন কাজ শুরু করার ভালো সুযোগ আসবে। স্বাস্থ্যও চমৎকার হবে।

আরও পড়ুন

কন্যা রাশি
বুধ প্রত্যক্ষ হওয়ায় কন্যা রাশির জাতকদের জন্য প্রচুর উপকার হবে। জীবনে শক্তি ও উদ্দীপনা থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। ব্যবসায়িক পরিস্থিতি শক্তিশালী হবে। দীর্ঘস্থায়ী সমস্যার অবসান হবে। কর্মজীবনে অভূতপূর্ব সাফল্য পাবেন। সম্পর্কের অশান্তি দূর হবে। স্ত্রীর কাছ থেকে সম্পূর্ণ ভালবাসা এবং সমর্থন পাবেন। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে।

Advertisement

Advertisement