scorecardresearch
 

June Unlucky Zodiac: বুধের গোচরে পুড়বে কপাল, ১৫ দিন পর্যন্ত অভাব-অনটনে ৪ রাশি

June Unlucky Zodiac: গ্রহের রাজকুমার হিসাবে পরিচিত বুধ মিথুন রাশিতে গোচর করতে চলেছে। বুধ মিথুনে প্রবেশ করবে ১৪ জুন শুক্রবার রাত ১১টা ০৯ মিনিটে এবং ২৯ জুন রাত ১২টা ২৯ মিনিট পর্যন্ত থাকবেন। বুধের এই গোচরে ৪টি রাশির জাতকদের এই সময় একটু সতর্ক থাকতে হবে।

Advertisement
বুধ গোচর ২০২৪ বুধ গোচর ২০২৪
হাইলাইটস
  • গ্রহের রাজকুমার হিসাবে পরিচিত বুধ মিথুন রাশিতে গোচর করতে চলেছে।

গ্রহের রাজকুমার হিসাবে পরিচিত বুধ মিথুন রাশিতে গোচর করতে চলেছে। বুধ মিথুনে প্রবেশ করবে ১৪ জুন শুক্রবার রাত ১১টা ০৯ মিনিটে এবং ২৯ জুন রাত ১২টা ২৯ মিনিট পর্যন্ত থাকবেন। বুধের এই গোচরে ৪টি রাশির জাতকদের এই সময় একটু সতর্ক থাকতে হবে। কারণ ১৪জুন থেকে তাদের জন্য কঠিন সময় শুরু হতে পারে। বুধের নেতিবাচক প্রভাবে এই রাশিদের স্বাস্থ্য খারাপ থাকতে পারে, আর্থিক ক্ষতিও হতে পারে। 

কর্কট রাশি
বুধের গমনের কারণে আপনার আর্থিক দিক প্রভাবিত হতে পারে। আপনার কাছে অর্থের অভাব হতে পারে এবং এর মধ্যে আপনার খরচও বাড়তে পারে, যার কারণে আপনাকে অন্যের কাছ থেকে টাকা ধার করতে হতে পারে। এই সময়ে আপনাকে অযথা খরচ বন্ধ করতে হবে। এই সময়ে আপনাকে আপনার সম্পর্কের যত্ন নিতে হবে। কারোর সঙ্গে তর্ক করবেন না এবং অহেতুক তর্কে জড়াবেন না, এতে আপনার ভাল হবে।

বৃশ্চিক রাশি
মিথুন রাশিতে বুধের আগমনের কারণে আপনি অর্থ পাবেন, তবে এর জন্য আপনি অবৈধ উপায় অবলম্বন করতে পারেন। ভুল উপায়ে অর্জিত অর্থ আপনার জন্য বড় ক্ষতির কারণ হতে পারে। আপনার অনৈতিক কার্যকলাপ থেকে দূরে থাকা উচিত, এটি আপনার মঙ্গলজনক। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার প্রতি ঈর্ষান্বিত হতে পারে, আপনাকে আপনার কাজটি গোপনীয়তার সঙ্গে করতে হবে। এই সময়ে আপনার প্রতিপক্ষের সংখ্যা বাড়তে পারে। ১৪ জুন থেকে, বুধের গমন আপনার স্বাস্থ্য এবং বিবাহিত জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে।  

আরও পড়ুন

মকর রাশি
বুধের রাশি পরিবর্তন আপনার জীবনে নতুন চ্যালেঞ্জ নিয়ে আসতে চলেছে। এই সময়ে, আপনি আরও রাগ অনুভব করতে পারেন এবং আপনি কাজ নিয়ে তাড়াহুড়ো করতে পারেন। ধৈর্যের অভাব এবং কথাবার্তার উপর নিয়ন্ত্রণের অভাবের কারণে কাজ নষ্ট হতে পারে। অনর্থক বিতর্ক থেকে দূরে থাকুন। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তাহলে এখনই তা করবেন না। এটি আপনার জন্য একটি ভুল সিদ্ধান্ত হতে পারে। এখন আপনার ধৈর্য ধরতে হবে। প্রেম জীবনে আপনার সঙ্গীর সঙ্গে সময় কাটান, অন্যের কথায় বিশ্বাস না করে আপনার সঙ্গীর সাথে বিষয়গুলি পরিষ্কার করা ভাল। অন্যথায়, ভুল বোঝাবুঝির কারণে সম্পর্কের টানাপোড়েন হতে পারে। ১৪ জুন থেকে ২৯ জুনের মধ্যে কোনও ঋণ নেবেন না। এতে ঝামেলা বাড়তে পারে।

Advertisement

মীন রাশি
বুধের রাশির পরিবর্তন আপনার প্রেম জীবনের জন্য শুভ বলা যাবে না। আপনার সঙ্গীর সঙ্গে বিশ্বাসের অভাব আপনাকে টেনশনে ফেলতে পারে। আপনার সঙ্গীকে মানসম্মত সময় দিন। কর্মজীবীদের এই সময়ে ভ্রমণ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। যদি এটি একেবারে প্রয়োজনীয় না হয় তবে এই সময়ের মধ্যে ভ্রমণ করবেন না। কোনও কাজ অর্ধহৃদয়ে করবেন না, তা ব্যর্থ হবে। কঠোর পরিশ্রম সাফল্যের দিকে নিয়ে যাবে।

Advertisement