scorecardresearch
 

Lucky Zodiac From 9 April: চৈত্র নবরাত্রিতে মীন রাশিতে বুধের গমন, এই ৫ রাশির সুখের দিন আসছে

মীন রাশিতে বুধের গমন ঘটবে ৯ এপ্রিল রাত সাড়ে ৯টায়। এর মানে হল নবরাত্রির প্রথম দিনে বুধ, শুক্র এবং সূর্যের মিলন কিছু রাশির জন্য খুব শুভ সময় নিয়ে আসছে।

Advertisement
চৈত্র নবরাত্রিতে মীন রাশিতে বুধের গমন, এই ৫ রাশির সুখের দিন আসছে চৈত্র নবরাত্রিতে মীন রাশিতে বুধের গমন, এই ৫ রাশির সুখের দিন আসছে
হাইলাইটস
  • হিন্দু ক্যালেন্ডার অনুসারে, ৯ এপ্রিল মঙ্গলবার থেকে নতুন বছর শুরু হচ্ছে
  • মীন রাশিতে বুধের গমন ঘটবে ৯ এপ্রিল রাত সাড়ে ৯টায়

হিন্দু ক্যালেন্ডার অনুসারে, ৯ এপ্রিল মঙ্গলবার থেকে নতুন বছর শুরু হচ্ছে। নতুন বিক্রম সংবতকেও বিশেষ হিসাবে বিবেচনা করা হচ্ছে। কারণ চৈত্র নবরাত্রিও একই দিন থেকে অর্থাৎ ৯ এপ্রিল শুরু হচ্ছে। এই শুভ উপলক্ষে বুধ মীন রাশিতে গমন করছে। মীন রাশিতে বুধের গমন ঘটবে ৯ এপ্রিল রাত সাড়ে ৯টায়। এর মানে হল নবরাত্রির প্রথম দিনে বুধ, শুক্র এবং সূর্যের মিলন কিছু রাশির জন্য খুব শুভ সময় নিয়ে আসছে। নবরাত্রির প্রথম দিনে মা শৈলপুত্রীর পুজো করা হয়। এই কারণে, বুধ, শুক্র এবং সূর্যের সংমিশ্রণকে আরও কার্যকর হিসাবে বিবেচনা করা হচ্ছে। মীন রাশিতে বুধের গমনের কারণে বুধ, শুক্র এবং সূর্যের মিলন তৈরি হচ্ছে, যার কারণে ৫টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে।

মিথুন রাশি

এই বুধের ট্রানজিট মিথুন রাশির জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে। মিথুন রাশির জাতক জাতিকারা তাঁদের কর্মজীবনে একটি বিশাল উল্লম্ফন ঘটাবেন। মিথুন রাশির জাতক জাতিকারা কিছুদিন ধরে কর্মজীবনে হতাশ বোধ করছিলেন, কিন্তু ৯ এপ্রিল থেকে মিথুন রাশির জাতকদের ক্যারিয়ার উজ্জ্বল হবে। যারা নতুন চাকরি পাওয়ার চেষ্টা করছিলেন তাঁরা তাঁদের কাঙ্ক্ষিত চাকরি পাবেন। একই সময়ে, কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা থাকবে। একই সময়ে, ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা অনেক নতুন চুক্তি পেতে পারেন, যার কারণে তাঁদের ব্যবসা দ্রুত এগিয়ে যাবে। মিথুন রাশির জাতক জাতিকাদের পৈতৃক জমির সমস্যা দীর্ঘদিন ধরে আদালতে আটকে ছিল, এই সময়ে সিদ্ধান্ত তাঁদের পক্ষে আসতে পারে, যা আর্থিক সুবিধা দেবে। একই সময়ে, যদি আমরা বাড়ি এবং পরিবারের কথা বলি, তাহলে মিথুন রাশির জাতকদের বাড়িতে হাসি-আনন্দের পরিবেশ থাকবে। আপনার স্ত্রীর সমর্থনে আপনার মন খুশি হবে।

কর্কট রাশি

Advertisement

কর্কট রাশির মানুষদের কঠোর পরিশ্রমের ফল পাওয়ার সময় এসেছে। কর্কট রাশির জন্য এই সময়টি খুব শুভ হবে। কর্কট রাশির জাতক কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। আপনি কেবল কর্মক্ষেত্রে পদোন্নতি পাবেন না, আপনার কাজও একটি নতুন পরিচয় পাবে। এই সময়ে, আপনি আপনার কর্মক্ষেত্রে একজন যোদ্ধা হিসাবে স্বীকৃত হবেন। আপনার বিরোধীরাও আপনার কাজে খুশি হবে। এ ছাড়া ব্যবসার ক্ষেত্রে এখন পর্যন্ত যে সিদ্ধান্তগুলি গৃহীত হয়েছিল, ৯ এপ্রিলের পরে এমন পরিস্থিতি তৈরি হবে যে নতুন চুক্তি আবার আপনার হাতে আসতে শুরু করবে, যা আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। আপনি ক্যারিয়ার সম্পর্কিত কিছু ভাল খবরও পেতে পারেন। পরিবারের কথা বললে, আপনার পরিবারের সদস্যরা এই সময়ে আপনার গুরুত্ব বুঝবে এবং আপনার সাথে ভদ্র আচরণ করবে। প্রেম জীবন সম্পর্কে কথা বলতে, এই সময়ে আপনি একটি গভীর বন্ধনে পেতে যাচ্ছেন.

কন্যা রাশি

বুধ, শুক্র এবং সূর্যের মিলন কন্যা রাশির জাতকদের জন্য খুব উপকারী প্রমাণিত হবে। কন্যা রাশির জাতকদের সমাজে সম্মান বাড়বে। কন্যা রাশির জাতকরাও নতুন সুযোগ পাবেন কারণ তাদের সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। এই সময়ে, কন্যা রাশির জাতকদের ক্ষমতাগুলি স্বীকৃত হবে এবং তারা এমন আয়ের সুযোগ পাবেন, যার কারণে কন্যা রাশির জাতকদের কর্মজীবন একটি উচ্চ লাফ দেবে। একই সময়ে, কন্যা রাশির জাতক জাতিকারা কাজের বাইরেও তাদের আয় বৃদ্ধির নতুন সুযোগ পাবেন। বিশেষ করে ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা অনেক প্রভাবশালী ব্যক্তির সংস্পর্শে আসবেন, যা তাদের ব্যবসায় লাভবান হবে। কন্যা রাশির জাতকরা যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তারাও এই সময়ে সরকারি চাকরির সুযোগ পেতে পারেন। কন্যা রাশির লোকেরা এই সময়ে তাদের সঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। কন্যা রাশির জাতক ও তাদের সঙ্গীদের মধ্যে যে ভুল বোঝাবুঝি চলছিল তাও শেষ হয়ে যাবে।

মকর রাশি

মকর রাশির জাতক জাতিকারা এই সময়ে সব দিক থেকে সুবিধা পাবেন। আপনি বিশেষ করে আপনার কর্মজীবনে নতুন সাফল্য পাবেন। একটি নতুন চাকরির সন্ধান শেষ হবে এবং আপনি ভাল বেতনের চাকরি পাবেন। এছাড়াও, যারা ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন তাদের জন্য এই সময়টি খুব ভাল হবে। আপনি আপনার পরিকল্পনা অনুযায়ী যে ব্যবসাই শুরু করুন না কেন, আপনার কঠোর পরিশ্রম ফল দেবে। একই সময়ে, ৯ এপ্রিলের পরে, মকর রাশির জাতকদের জন্য বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি বিদেশ ভ্রমণের আনন্দ পাবেন। মকর রাশির লোকেরা কাজের ক্ষেত্রে নতুন লোকের সাথে দেখা করতে পারে, যা ভবিষ্যতে তাদের উপকার করবে। আপনি আপনার পরিবারের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। যার কারণে আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। আপনার পত্নীও আপনাকে সম্মান করবে, যা আপনার উভয়ের মধ্যে সম্পর্ককে শক্তিশালী করবে।

মীন রাশি

অনেক দিন ধরেই মীন রাশির মানুষের মনে অশান্তি চলছিল, যা এই সময়ের প্রভাবে শেষ হবে। মীন রাশিতে বুধের গমন মীন রাশির জাতকদের জন্যও খুব উপকারী প্রমাণিত হবে। মীন রাশির মানুষের মনে আধ্যাত্মিকতার অনুভূতি জাগ্রত হবে, যার কারণে তারা ধৈর্যের সাথে তাদের সমস্ত সমস্যা সমাধান করতে সক্ষম হবে। এছাড়াও মীন রাশির জাতক জাতিকারা কর্মজীবনে উন্নতি করবে। কর্মজীবনের দিক থেকে, মীন রাশির লোকেরা অনেক নতুন সুযোগ পাবেন, যার কারণে মীন রাশির মানুষের ভাগ্য উজ্জ্বল হবে। এই শুভ সময়ের প্রভাবে আপনি আপনার আগের পরিশ্রমের ফলও পাবেন। আপনার কাজ স্বীকৃত হবে এবং লোকেরা আপনার প্রশংসা করবে। মীন রাশির জাতক জাতিকাদের দাম্পত্য জীবনে বাধা ছিল, তাদের সকল বাধাও দূর হবে এবং তাদের সম্পর্ক স্থির হতে পারে। আপনার পরিকল্পনায় কাজ করে এই শুভ সময়ের সদ্ব্যবহার করার চেষ্টা করুন, কারণ ভাগ্য আপনার পক্ষে থাকবে।

Advertisement

Advertisement