scorecardresearch
 

Mercury Transit June Horoscope: সুখ-সম্পদের জোয়ার আসছে, বুধের কৃপায় বিরাট উন্নতি ৩ রাশির

জ্যোতিষ মতে, গত ৫ জুন রোহিণী নক্ষত্রে প্রবেশ করেছে বুধ। বুধের এই নক্ষত্র পরিবর্তনের ফলে দারুণ লাভ করবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন...

Advertisement
বুধের কপায় জীবন বদলাবে ৩ রাশির। বুধের কপায় জীবন বদলাবে ৩ রাশির।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, গত ৫ জুন রোহিণী নক্ষত্রে প্রবেশ করেছে বুধ।
  • দারুণ লাভ করবেন ৩ রাশির জাতকরা।
  • সব ক্ষেত্রে দারুণ সাফল্য আসবে।

জ্যোতিষ মতে, গত ৫ জুন রোহিণী নক্ষত্রে প্রবেশ করেছে বুধ। বুধের এই নক্ষত্র পরিবর্তনের ফলে দারুণ লাভ করবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন...

মেষ রাশি (Aries): 
শুভ প্রভাব পড়বে মেষ রাশির জাতকদের জীবনে। চাকরিতে উন্নতির যোগ রয়েছে। দাম্পত্য সুখ বাড়বে। লাভের মুখ দেখবেন ব্যবসায়ীরা। 

সিংহ রাশি (Leo): 

আরও পড়ুন

লাভবান হবেন সিংহ রাশির জাতকরা। সব কাজে সাফল্য আসবে। সমাজে সুনাম বাড়বে। ধনলাভের যোগ রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সময় কাটবে। 

কন্যা রাশি (Virgo): 
ভাগ্যোদয় হবে কন্যা রাশির জাতকদের। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসায় লাভবান হবেন। বাইরে কোথাও ভ্রমণের যোগ রয়েছে। পড়ুয়াদের জন্য ভাল সময়। 

অন্য দিকে, জ্যোতিষ মতে, জুন মাস খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। বিভিন্ন গ্রহ গোচর করবে। এর মধ্যে মিথুন রাশিতে গোচর করবে বুধ। যার ফলে তৈরি হবে ভাদ্র রাজযোগ। এই রাজযোগের শুভ প্রভাবে জীবন বদলাবে মেষ, বৃষ এবং মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, বৃষ রাশিতে অবস্থান করছে বুধ, সূর্য, বৃহস্পতি এবং শুক্র। এই চার গ্রহের প্রভাবে তৈরি হবে চতুর্গ্রহী রাজযোগ। এই রাজযোগের শুভ প্রভাব পড়বে কর্কট, মকর এবং কন্যা রাশির জাতকদের।

Advertisement