scorecardresearch
 

Budh Gochar Lucky Jodiac from 24 June: জুনের শেষেই আসছে সুসময়, রথের পর কেরিয়ারে তরতরিয়ে উন্নতি ৪ রাশির

Budh Gochar 2023 Effects: শুভ হিসেবে বিবেচিত বুধ গ্রহটি ২৪ জুন তার রাশি পরিবর্তন করতে চলেছে। বুধ তার নিজস্ব রাশি মিথুনে প্রবেশ করবে। এই গোচরের কারণে ৪টি রাশিতে সৌভাগ্যের বৃষ্টি শুরু হতে চলেছে।

Advertisement
২৪ জুন থেকে সুসময় শুরু ৪ রাশির ২৪ জুন থেকে সুসময় শুরু ৪ রাশির

Budh Rashi Parivartan 2023: বৈদিক শাস্ত্রে বুধকে 'গ্রহের রাজকুমার' বলা হয়েছে। তাকে যুক্তি ও বুদ্ধিমত্তার কারক বলে মনে করা হয়। বলা হয় যে , যখনই বুধ রাশি পরিবর্তন করে, তিনি অনেক রাশির জীবনে সৌভাগ্যের দরজা খুলে দেন। এখন তিনি ২৪  জুন নিজের রাশি মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছেন। তার এই গোচরের সঙ্গে, ৪টি রাশির  ভাগ্য উজ্জ্বল হবে এবং তাদের উপর সম্পদের বৃষ্টি হবে। তারা জীবনের প্রতিটি কাজে সফলতা পাবেন। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো কারা। 

মেষ রাশি (Aries)
বুধের এই গোচর নতুন মানুষের সঙ্গে আপনার বন্ধুত্ব বৃদ্ধি করবে। আপনি আপনার যোগাযোগ দক্ষতার জোরে জীবনে গুরুত্বপূর্ণ সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। ব্যবসার জন্য আপনাকে ছোট ভ্রমণে যেতে হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে  আপনার ভালো সম্পর্ক থাকবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক মধুর হবে। পিতামাতার স্বাস্থ্য ভালো থাকবে। 

মিথুন রাশি (Gemini)
এই রাশির অধিপতি হলেন বুধ গ্রহ স্বয়ং। বুধ এখন তার স্বরাশিতে  গোচর করতে যাচ্ছে। এর কারণে সমাজে মিথুন রাশির মানুষের সম্মান বাড়বে। আপনার আর্থিক ও পারিবারিক সমস্যা দূর হতে শুরু করবে। পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। এই গোচর ব্যবসার জন্য ভাল হবে। নতুন কোনো ক্ষেত্রে বিনিয়োগ করতে পারেন। চাকরিজীবীরা ইনক্রিমেন্টসহ পদোন্নতি পেতে পারেন। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
এই রাশির জাতক জাতিকারা বুধ গ্রহের গোচরের পূর্ণ সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে, যার কারণে আপনি নতুন দায়িত্ব পেতে পারেন এবং আপনার দায়িত্ব বাড়তে পারে। আপনাকে সোশ্যাল মিডিয়ায় আগের চেয়ে অনেক বেশি সক্রিয় দেখা যাবে। আপনার একাগ্রতা বাড়বে। বিবাহিতরা সন্তানের সুখ পেতে পারেন। 

Advertisement

ধনু রাশি (Sagittarius)
মিথুন রাশিতে বুধের গোচর আপনার কোষ্ঠীর সপ্তম ঘরে হবে। এর প্রভাবে আপনার ব্যবসা এগিয়ে যাবে। অনেক নতুন অংশীদার আপনার ব্যবসায় যোগ দিতে পারে। আপনি অনেক নতুন ক্ষেত্রে বিনিয়োগ করতে পারেন। এই গোচর কর্মরত লোকদের জন্য অনুকূল ফলাফল দেবে। পদোন্নতির সঙ্গে নতুন দায়িত্ব পেতে পারেন। প্রেমের সম্পর্ক বৈবাহিক সম্পর্কে পরিণত হতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement