scorecardresearch
 

Budh Gochar 2022: ডিসেম্বরের শুরু থেকে আয় বাড়বে, 'বুধ' হঠাৎ করেই দেবে অনেক টাকা!

বুধ গ্রহকে জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাজপুত্র বলা হয়েছে। বুধ হল সম্পদ, বুদ্ধি, যুক্তি, যোগাযোগ এবং ব্যবসার কারক। বুধ সাধারণত ২৩ দিন একটি রাশিতে থাকে। আগামী ৩ ডিসেম্বর বুধ অন্য রাশিতে (Budh Gochar 2022) যেতে চলেছে।

৩ ডিসেম্বর বুধের গোচর ৩ ডিসেম্বর বুধের গোচর
হাইলাইটস
  • বুধের গমন মিথুন রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে
  • শেয়ার বাজার, লটারি ইত্যাদি থেকে লাভ হতে পারে

বুধ (Budh) গ্রহকে জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাজপুত্র বলা হয়েছে। বুধ হল সম্পদ, বুদ্ধি, যুক্তি, যোগাযোগ এবং ব্যবসার কারক। বুধ সাধারণত ২৩ দিন একটি রাশিতে থাকে। আগামী ৩ ডিসেম্বর বুধ অন্য রাশিতে (Budh Gochar 2022) যেতে চলেছে। বুধ বৃশ্চিক রাশি ছেড়ে কুম্ভ (Aquarius) রাশিতে প্রবেশ করবে। আসুন জেনে নিই কোন রাশিতে বুধের গমন (Mercury Transit) বিপুল আর্থিক লাভ বয়ে আনবে।

মিথুন: বুধের গমন মিথুন রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। এই রাশির ব্যবসায়ীরা প্রচুর লাভ করতে পারেন। একটি বড় চুক্তি নিশ্চিত করা যেতে পারে। এই সময় অংশীদারিত্বে কাজ করা ব্যক্তিদের জন্য অনেক সুবিধা দেবে। অর্থ লাভ হবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে।

আরও পড়ুন:Walnuts Health Benefits: স্বাস্থ্যের জন্য দারুণ উপকারী আখরোট, জেনে নিন খাওয়ার সঠিক উপায়

সিংহ রাশি: বুধের পরিবর্তন সিংহ রাশির জাতকদের উপর শুভ প্রভাব ফেলবে। কর্মজীবনের জন্য ভাল সময়। পড়ুয়ারা কিছু বড় সাফল্য পেতে পারে। শেয়ার বাজার, লটারি ইত্যাদি থেকে লাভ হতে পারে। পুরনো বিনিয়োগও লাভ দেবে। প্রেম জীবনের জন্য সময় ভাল। সম্পর্ক ভাল হবে।

কন্যা রাশি: বুধের গমনও কন্যা রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। বিশেষ করে সম্পত্তি-গাড়ি ইত্যাদির ক্ষেত্রে বিশেষ সুবিধা হতে পারে। মায়ের সাহায্যে কোনও গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। সম্পত্তিতে বিনিয়োগের জন্য সময় ভাল। কাজে সাফল্য আসবে।

ধনু রাশি: বুধ গ্রহ শুধুমাত্র ধনু রাশিতে প্রবেশ করছে এবং এই রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। ব্যবসায় বড় লাভ হতে পারে। দাম্পত্য জীবন ভাল যাবে। নতুন কোনও কাজ শুরু করতে পারেন। অংশীদারিত্বে কর্মরত ব্যক্তিরা লাভবান হতে পারেন।

কুম্ভ রাশি: ডিসেম্বর মাস হঠাৎ করেই কুম্ভ রাশির জাতকদের জন্য প্রচুর অর্থ নিয়ে আসবে। আয় বাড়বে। ভাগ্য সাহায্য করবে। কাজে সাফল্য আসবে। কর্মজীবনে সাফল্য পাবেন। শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভাল যাবে।

 

 
; ; ;