scorecardresearch
 

Lucky Rashi from Today: আজ থেকে টানা ২১ দিন অর্থযোগ, পুজোর আগেই বুধের কৃপায় মালামাল ৬ রাশি

Budh Gochar Today: বুধ তার রাশি পরিবর্তন করছে। আজ সিংহ রাশিতে প্রবেশ করছে। ৪ সেপ্টেম্বর বুধবার বুধ সিংহ রাশিতে প্রবেশ করছে। সূর্যের সিংহ রাশিতে বুধের প্রবেশ ৬টি রাশির জাতকদের জন্য শুভ ফল বয়ে আনছে। এই রাশির জাতক জাতিকারা চাকরি থেকে কেরিয়ার, সব জায়গায় সাফল্য পেতে পারেন। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

Advertisement
আজ থেকে সুদিন শুরু ৬ রাশির আজ থেকে সুদিন শুরু ৬ রাশির

Mercury Transit 4 September 2024: অনেক গুরুত্বপূর্ণ গ্রহ সেপ্টেম্বর মাসে গোচর  করতে চলেছে এবং এতে বুধ গোচরের বিশেষ জায়গা রয়েছে। বুধ ২০২৪ সালের সেপ্টেম্বরে দু'বার রাশি  পরিবর্তন করবে। ৪ সেপ্টেম্বর বুধ সিংহ রাশিতে প্রবেশ করছে। সূর্যের সিংহ রাশিতে বুধের প্রবেশ ৬টি রাশির জাতকদের জন্য আশ্চর্যজনক শুভ ফল বয়ে আনতে চলেছে। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিগুলো কারা।

প্রসঙ্গত, জ্যোতিষশাস্ত্রে গ্রহের গোচর অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে গ্রহের গোচর শুধুমাত্র রাশির জাতকদেরই নয়, জাতীয় এবং আন্তর্জাতিক ঘটনাগুলিকেও প্রভাবিত করে। বৈদিক ক্যালেন্ডার অনুসারে, আজ বুধবার  বুদ্ধিমত্তার দেবতা বুধ তার রাশি পরিবর্তন করে সিংহ রাশিতে প্রবেশ করছেন। এইগোচর ৪ সেপ্টেম্বর বেলা ১১:৫০ মিনিটে ঘটবে এবং বুধ ২৩ সেপ্টেম্বর পর্যন্ত সিংহ রাশিতে থাকবে, তারপরে কন্যা রাশিতে প্রবেশ করবে। এই সময়ে কিছু রাশির জাতক বিশেষ সুবিধা পাবেন।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের এই গোচর ভবন ও জমি সংক্রান্ত কাজে বিশেষ সুবিধা বয়ে আনবে। সরকারি পক্ষ থেকে এসব মানুষ উপকৃত হবে। আয় বাড়বে। কর্মজীবনে অগ্রগতি হবে। পিতামাতার কাছ থেকে সুখ পাবেন। 

আরও পড়ুন

মিথুন রাশি ( Gemini)
মিথুন রাশির অধিপতি বুধ গ্রহ। বুধের এই গমন মিথুন রাশির জাতকদের উপকারে আসবে। এই লোকেরা খ্যাতি পাবে। অগ্রগতি পাবে। আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। পরিবারের সদস্যদের সঙ্গে  সম্পর্কের উন্নতি হবে।

কর্কট রাশি (Cancer)
বুধের রাশি পরিবর্তন কর্কট রাশির জাতকদের ব্যবসায় লাভ দেবে। এই ব্যক্তিরা ব্যবসা খুব ভাল করবে, যার কারণে আপনি প্রচুর আর্থিক সুবিধা পাবেন। লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিরা তাদের কলমের শক্তিতে অনেক খ্যাতি অর্জন করবেন। 

Advertisement

সিংহ রাশি (Leo)
বুধ  গোচর  করছে এবং সিংহ রাশিতে প্রবেশ করছে। আপনার কঠোর পরিশ্রমের পুরষ্কার পাওয়ার সময় এসেছে। এই সময়ে, আপনি কঠোর পরিশ্রম করবেন এবং বিনিময়ে সুবিধা পাবেন। সিংহ রাশির নারীদের জন্য সময়টি ভালো। কর্মজীবনে অগ্রগতি হবে। 

বৃশ্চিক রাশি (Scorpio)
বুধের গোচর  বৃশ্চিক রাশির জাতকদের কর্মজীবনে সুবিধা দেবে। কর্মক্ষেত্রে আপনার সময় ভালো কাটবে। আপনি সুখী এবং সন্তুষ্ট বোধ করবেন। জীবনে আরাম ও বিলাসিতা বৃদ্ধি পাবে। 

মকর রাশি ( Capricorn)
বুধের গোচর মকর রাশির মানুষের শারীরিক ও মানসিক স্বাস্থ্যের উন্নতি ঘটাবে। আপনি বুদ্ধির দিক থেকে  শক্তিশালী হবেন, এটি আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম করবে। ব্যবসায় এর থেকে আপনি প্রচুর লাভ পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement