scorecardresearch
 

Bhai Phonta 2022 Lucky Zodiac Signs: ভাইফোঁটায় কপাল খুলছে ৩ রাশির, চাকরি-ব্যবসায় উন্নতি

Budh Margi: ২ অক্টোবর এই গ্রহ কন্যা রাশিতেই মার্গী হয়েছে। কন্যায় বুধকে উচ্চ রাশি বলে বিবেচনা করা হয়। ফলে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা উপকৃত হতে চলেছেন বুধের এই অবস্থানে। 

Advertisement
ভাইফোঁটার রাশিফল। ভাইফোঁটার রাশিফল।
হাইলাইটস
  • এবার  ভাইফোঁটা পড়েছে ২৬ অক্টোবর।
  • সেই দিনই দুপুরে তুলা রাশিতে রয়েছে বুধের গোচর।

গোটা অক্টোবর মাস জুড়ে রয়েছে উৎসব। দুর্গাপুজো পার হলেই রয়েছে লক্ষ্মীপুজো। তার পর এ মাসেই কালীপুজো ও ভাইফোঁটা। এবার  ভাইফোঁটা পড়েছে ২৬ অক্টোবর। সেই দিনই দুপুরে তুলা রাশিতে রয়েছে বুধের গোচর। বুধের এই রাশি পরিবর্তনের ফলে লাভবান হবেন একাধিক রাশির জাতক-জাতিকারা। গ্রহ রাশি পরিবর্তন করলে প্রভাবিত হয় রাশি। এর ফলে যে কোনও ব্যক্তির জীবনে দেখা দেয় উত্থান-পতন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১০ সেপ্টেম্বর কন্যা রাশিতে বক্রী হয়েছিল বুধ। এরপর ২ অক্টোবর এই গ্রহ কন্যা রাশিতেই মার্গী হয়েছে।

সিংহ - জ্যোতিষশাস্ত্র অনুসারে, সিংহ রাশির জাতক-জাতিকারা সুফল পেতে চলেছেন। ভাইফোঁটির দিনে গ্রহ ও নক্ষত্রের গতিবিধির প্রভাব এই রাশির জাতক-জাতিকাদের বিশেষ সুবিধা দেবে। বুধ এই রাশির দ্বিতীয় ঘরে রয়েছে। এটি অর্থ এবং সুবক্তার ঘর হিসাবে বিবেচিত হয়। এই সময়ে আকস্মিক আর্থিক লাভ পাবেন। অর্থের যোগ। ধার দেওয়া টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় কোনও বড় চুক্তি চূড়ান্ত করতে পারেন। অংশীদারিত্বের কাজ শুরু করার জন্য এই সময়টি উপযুক্ত। বিদেশ যাওয়ার জন্য সময় অনুকূল।

বৃশ্চিক - এই রাশির জাতক-জাতিকাদের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন আসবে। এই সময়ে বুধ এই রাশির গ্রহের ১১ তম ঘরে গমন করতে চলেছে। কোষ্ঠীতে এটি গুরুত্বপূর্ণ ঘর। এটি আয় এবং লাভের ঘর। তাই এই সময়ে আপনার আয় ভাল বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে মাধুর্য থাকবে। কোনও ধর্মীয় কাজ শুরু হতে পারে। কোথাও বিনিয়োগ করার কথা ভাবলে এই সময়টা শুভ। 

ধনু - এই রাশির জাতক-জাতিকাদের জন্যও এই সময়টি শুভ। এই রাশির দশম ঘরে বুধ গ্রহ গমন করছে। এটি কাজ, ব্যবসা এবং চাকরির ঘর হিসাবে বিবেচিত হয়। এই সময়ে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। চাকরিতে পদোন্নতি ও মাইনে বাড়তে পারে। ব্যবসা সম্প্রসারণের সম্ভাবনাও তৈরি হচ্ছে।

Advertisement

আরও পড়ুন- একে বুধ, তার উপর শনি, দুই দেবের কৃপায় ৪ রাশি হতে চলেছে মালামাল

Advertisement