scorecardresearch
 

Lucky Zodiac till 30 September: স্বপ্ন সত্যি হতে চলেছে, সেপ্টেম্বরের বাকি দিনগুলি দারুণ কাটবে এই ৩ রাশির

Budh Margi Effect 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধকে গ্রহের রাজকুমার বলে মনে করা হয়। ১৬ সেপ্টেম্বর, বুধ বক্রী থেকে মার্গী চাল শুরু করেছেন। এই সময়ে কোন রাশির জাতক জাতিকাদের জীবন পরিবর্তন হতে চলেছে জেনে নিন।

Advertisement
আগামী ১৫ দিনে ঘুমন্ত ভাগ্য জাগছে ৩ রাশির আগামী ১৫ দিনে ঘুমন্ত ভাগ্য জাগছে ৩ রাশির

Budh Margi 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। বুধকে গ্রহের রাজকুমার বলে মনে করা হয়। বুধ হল সূর্যের নিকটতম এবং ক্ষুদ্রতম গ্রহ। বুধকে বুদ্ধি, যুক্তি, যোগাযোগ এবং ব্যবসার জন্য কারক  গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। যে কোনো ব্যক্তির কোষ্ঠীতে বুধের অবস্থান শক্তিশালী হলে সেই ব্যক্তি সম্মান ও প্রতিপত্তি লাভ করেন। এতদিন, বুধ সিংহতে বক্রী গতিতে চলছিল, তবে ১৬ সেপ্টেম্বর, বুধ সিংহতে মার্গী চালে চলতে শুরু করেছেন। বুধ গ্রহের মার্গী চালের প্রভাব ১২টি রাশির সমস্ত মানুষের জীবনে দৃশ্যমান হবে। সেই সঙ্গে এই সময়টি কিছু রাশির জন্য খুবই শুভ হবে, জেনে নিন কোন কোন রাশির জন্য বুধের মার্গী  হওয়া উপকারী হবে। 

মিথুন রাশি (Gemini)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ মার্গী হওয়ার ফলে মিথুন রাশির জাতকদের জীবনে শুভ প্রভাব পড়বে। কর্মজীবনের অগ্রগতির জন্য  পথ খুলে দেবে। এই সময়ের মধ্যে, আটকে থাকা অনেক কাজ শেষ হবে। জব প্রোফাইলে  পরিবর্তন দেখা যাবে। সাহস বাড়বে। পৈতৃক সম্পত্তি থেকে সুফল পেতে সফল হবেন। কঠোর পরিশ্রমের ফল পাওয়া যাবে। নতুন যান কেনার জন্য এটি  ভাল সময়। 

সিংহ রাশি (Leo)
বুধ মার্গী  হওয়ার কারণে আপনার অমীমাংসিত কাজ শেষ হবে। এই সময়ে আপনি আপনার কর্মজীবনে কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। কর্মজীবনে বড় সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনে এনার্জির মাত্রা বাড়বে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি সঠিক সিদ্ধান্ত নিতে সফল হবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়টি অনেক সমস্যা কাটিয়ে ওঠার পক্ষে অনুকূল হবে। 

আরও পড়ুন

ধনু রাশি (Sagittarius)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই রাশির জাতকদের স্বপ্ন সত্যি হতে চলেছে।  এই সময়টি আপনার কেরিয়ারের লক্ষ্যগুলির দিকে এগিয়ে যাওয়ার জন্য অনুকূল সময় হবে। সাফল্য লাভের জন্য এই সময়টিকে খুব ভালো মনে করা হচ্ছে। এই সময়ে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ে, আপনি আপনার পছন্দ অনুযায়ী চাকরির সুযোগ পাবেন। আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাহলে সাফল্যের সম্ভাবনা রয়েছে। ছাত্রদের জন্যও এই সময়টা শুভ বলে মনে করা হচ্ছে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)   

Advertisement