scorecardresearch
 

Budh Margi: বুধের দিক পরিবর্তন, বিরাট অর্থপ্রাপ্তির যোগ এই ৫ রাশির

Budh Margi: জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করা হয় যে দীপাবলির আগে বুধের এই গতি পরিবর্তন কিছু রাশির জাতক এবং জাতিকাদের সম্পদ বৃদ্ধি করতে পারে।  জেনে নিন কোন রাশির জাতকরা এতে উপকৃত হতে পারেন।

Advertisement
বুধের দিক পরিবর্তন। প্রতীকী ছবি বুধের দিক পরিবর্তন। প্রতীকী ছবি
হাইলাইটস
  • বুধের দিক পরিবর্তন
  • বিরাট অর্থপ্রাপ্তির যোগ এই ৫ রাশির
  • জানুন বিস্তারিত তথ্য

Budh Margi: বুধের দিক পরিবর্তন সব রাশির জাতক এবং জাতিকাদের আর্থিক অবস্থাকে প্রভাবিত করে। এতে কেউ লাভবান হবেন, আবার কেউ ক্ষতিগ্রস্তও হতে পারেন। জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করা হয় যে দীপাবলির আগে বুধের এই গতি পরিবর্তন কিছু রাশির জাতক এবং জাতিকাদের সম্পদ বৃদ্ধি করতে পারে।  জেনে নিন কোন রাশির জাতকরা এতে উপকৃত হতে পারেন।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশিতে আরোহণের অধিপতি বুধ। বুধ যখন কন্যা রাশিতে গমন করছে, তখন মিথুন রাশির জাতকদের গাড়ি বা অন্য কিছু কেনার সম্ভাবনা থাকবে। মিথুন রাশির মানুষদের পারিবারিক জীবনও সুখী হবে। আপনি আপনার মায়ের পক্ষ থেকে সম্ভাব্য সব সাহায্য পাবেন। কর্মজীবী মানুষরা এই সময়ে সফল হবেন। আপনি যদি একজন ব্যবসায়ী হন তবে বাজারে আপনার বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে। 

কর্কট রাশি (Cancer)
বুধ কর্কট রাশির তৃতীয় ঘরে প্রবেশ করবে। এর প্রভাবে, আপনার ভালো দিনগুলি শুরু হবে এবং ভাইবোনের সঙ্গে আপনার সম্পর্কেরও উন্নতি হবে। এই সময়ে আপনাকে ছোট কোনও ভ্রমণে যেতে হতে পারে এবং এই ভ্রমণগুলি ব্যক্তিগত বা পেশাদার উভয়ই হতে পারে। ভ্রমণ যাই হোক না কেন, তবে আপনি পূর্ণ সাফল্য পাবেন। এই সময়ে আপনার যোগাযোগের দক্ষতাও উন্নত হবে এবং আপনার কথায় সকলে মনোযোগ দিতে শুরু করবে। এই সময়কাল কর্মজীবনের দিক থেকে ভাল প্রমাণিত হতে পারে এবং আপনি কিছু কাজের তথ্য পেতে পারেন।

কন্যা রাশি (Virgo)
বুধের এই দিক পরিবর্তনের সর্বাধিক প্রভাব এই রাশির জাতক এবং জাতিকাদের উপর পড়বে। এঁরা আগের থেকে অনেক বেশি ভদ্রতার সাথে কথা বলবেন। কর্মজীবন এবং শিক্ষার দিক থেকেও সাফল্য পাবেন। বুধের শুভ প্রভাবে জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন এই সময়ে। যাঁরা আগে থেকেই রোগে ভুগছেন, তাঁদের স্বাস্থ্যেরও উন্নতি হবে। অর্থের ক্ষেত্রে আকস্মিক লাভের আশা করা হচ্ছে। কোথাও থেকে আটকে থাকা টাকা হাতে আসতে পারে।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
বুধের আগমনে এই রাশির জাতক এবং জাতিকারা আর্থিক বিষয়ে অপ্রত্যাশিত সাফল্য পাবেন। রোজগার বাড়বে এবং সমাজে সম্মান মিলবে। দীর্ঘদিন ধরে অসমাপ্ত কাজগুলি সম্পূর্ণ হবে। অন্যদের কাছে বকেয়া টাকাও আপনি এই সময়ে পেয়ে যেতে পারেন। 

মীন রাশি (Pisces)
বুধের পথ মীন রাশির জাতকদের ব্যক্তিগত জীবনে বিশেষ প্রভাব ফেলবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক উন্নত হবে এবং আপনার বিবাহিত জীবনে মধুরতা বৃদ্ধি পাবে। জীবনসঙ্গীর প্রত্যাশা পূরণ হবে। উৎসবের মরসুমে সঙ্গীর কাছ থেকে কাঙ্খিত উপহার পাওয়ার আশা করা হচ্ছে। কর্মজীবনের কথা বললে, এই সময়ে আপনি একটি নতুন সুযোগ খুঁজে পেতে পারেন যা আপনাকে অনেক লাভ দেবে। সেই সঙ্গে যারা লেখালেখি ও সাহিত্যের সঙ্গে যুক্ত তারাও এ সময়ে অনেক ভালো সুযোগ পেতে পারেন এবং কেরিয়ারও সঠিক পথে চলতে পারে।

তথ্য এবং বিশ্বাসের ভিত্তিতে এই প্রতিবেদন লেখা হয়েছে। আজ তক বাংলা এর কোনও তথ্য নিশ্চিত করে না।

Advertisement