scorecardresearch
 

Lucky Zodiac from Today: আজ থেকে ভাগ্য সহায় মিথুন-সহ ৪ রাশির, ইনক্রিমেন্ট-প্রমোশনের যোগ

Budh Margi 2024: বুধ আজ সন্ধ্যা ৫.৪৯ মিনিটে গুরুর রাশি মীন রাশিতে প্রবেশ করেছে। বুধ এবং বৃহস্পতির মধ্যে পারস্পরিক সম্পর্ক জ্যোতিষশাস্ত্রে সমান বলে বিবেচিত হয়। বুধের শুভ প্রভাব বৃদ্ধি পায় যখন এটি মার্গী হয়ে রাশিতে থাকে। মিথুন এবং বৃশ্চিক রাশি-সহ ৪টি রাশির লোকেরা এই পরিবর্তন থেকে সবচেয়ে বেশি উপকৃত হবেন। এই রাশির জাতক জাতিকারা কর্মজীবন এবং ব্যবসার ক্ষেত্রে অসাধারণ সাফল্য পাবেন এবং তাদের আর্থিক অবস্থাও শক্তিশালী হবে। আসুন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক বুধ মার্গী হয়ে গমনের কারণে কোন ৪টি রাশির জন্য সৌভাগ্যের হতে চলেছে।

Advertisement
মে মাসে উন্নতি যোগ ৪ রাশির মে মাসে উন্নতি যোগ ৪ রাশির

Mercury Direct Motion 2024: বুধ আজ ২৫ মার্চ মীন রাশিতে মার্গী হয়ে  গমন করে অনেক রাশির ভাগ্য পরিবর্তন করতে চলেছে। বুধ যখন মার্গী হয়ে সোজা চলতে শুরু করে, তখন এটি কেরিয়ার এবং ব্যবসায় বৃদ্ধির জন্য একটি খুব শুভ লক্ষণ বলে মনে করা হয়। বুধ মার্গী হওয়ায়, মিথুন এবং বৃশ্চিক সহ ৪টি রাশির জাতকদের উন্নতির সম্ভাবনা রয়েছে। এর সঙ্গে মীন রাশিতে বুধ মঙ্গলের সাথে মিলিত হয়ে ধন যোগ সৃষ্টি করছে। আসুন জেনে নেওয়া যাক বুধের শুভ অবস্থান ও গতিবিধির এই পরিবর্তনের ফলে কোন ৪টি রাশির ভাগ্য পরিবর্তন হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
বুধ মার্গী হয়ে গমনের কারণে বৃষ রাশির জাতক জাতিকাদের আকস্মিক ধন-সম্পদ লাভের সম্ভাবনা রয়েছে। আপনি আপনার কর্মজীবনে আরও ভাল পারফর্ম করতে সক্ষম হবেন এবং অনেক বিস্ময়কর সুযোগ আপনার পথে আসবে। আপনার পরিবারে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে এবং আপনার প্রেম জীবনে সুখ বৃদ্ধি পাবে। যারা বিদেশের সঙ্গে  ব্যবসা করেন তাদের জন্য সাফল্যের অনেক বড় সুযোগ থাকবে। বুধ মার্গী হয়ে মীন রাশিতে গমন করায় আপনার স্বাস্থ্যও খুব ভালো থাকবে। এই রাশির জাতক জাতিকারা ভালো অর্থ পাবেন এবং আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার আত্মবিশ্বাস বাড়বে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য, বুধের মার্গী গতি আপনার জীবনে বস্তুগত সুখ এবং সুযোগ-সুবিধা বৃদ্ধি করবে বলে মনে করা হচ্ছে। আপনার চাকরি এবং ব্যবসায় অনেক বিস্ময়কর সুযোগ আসবে, আপনাকে সেগুলি চিনতে হবে এবং তাদের পূর্ণ ব্যবহার করতে হবে। আপনাকে আপনার কর্মজীবনের সঙ্গে  সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে এবং আপনার আর্থিক অবস্থাও খুব শক্তিশালী হবে। এই সময়ের মধ্যে আপনি ভাল অর্থ উপার্জন করবেন এবং ভাল সঞ্চয় করতে সক্ষম হবেন।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য, বুধের এই গোচরটি আপনার জীবনে সুখ এবং আনন্দ বৃদ্ধি করে বলে মনে করা হচ্ছে। আপনার প্রতিপক্ষ পিছিয়ে থাকবে এবং আপনি তাদের থেকে অনেক এগিয়ে যাবেন। আপনি ব্যবসায় নতুন অর্ডার পেতে পারেন এবং আপনি একটি ভাল পরিমাণ অর্থ উপার্জন করার সুযোগ পাবেন। প্রেম জীবনে, আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক খুব বন্ধুত্বপূর্ণ হবে এবং আপনার সম্পর্কের শক্তি বৃদ্ধি পাবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনি এই সময়ে আপনার ফিটনেসের দিকেও মনোযোগ দিতে পারবেন।

মকর রাশি (Capricorn)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য বুধ মার্গী হয়ে  ঘুরলে কর্মজীবন ও ব্যবসার ক্ষেত্রে শুভ ফল পাওয়া যাবে। এই সময়ে আপনি আপনার ব্যবসায় ভাল লাভ করবেন এবং আপনি কিছু নতুন পরিকল্পনা নিয়ে কাজ করার কথা ভাবতে পারেন। আপনার কাঁধে অনেক দায়িত্ব থাকবে এবং আপনি সেগুলো খুব ভালোভাবে পালন করতে পারবেন। মে মাসে আপনার চাকরিতে পদোন্নতি বা ইনক্রিমেন্ট পাওয়ার সম্ভাবনা রয়েছে। এর কারণে আপনি আপনার কর্মজীবনে দুর্দান্ত অগ্রগতি পাবেন। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে এবং আপনার জন্য আয়ের নতুন উৎস বৃদ্ধি পাবে। প্রেম জীবনের ক্ষেত্রেও মকর রাশির জাতকদের সম্পর্ক বেশ সৌহার্দ্যপূর্ণ হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement