scorecardresearch
 

Budh Gochar: ১৭ জুলাই থেকে ৩ রাশির ভাগ্য খুলবে বুধের আশীর্বাদে, আপনি আছেন তালিকায়?

Budh Rashi Parivartan 2022:জ্যোতিষশাস্ত্র অনুসারে,প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে স্থানান্তর করে। এই স্থানান্তর অর্থাৎ রাশিচক্র পরিবর্তন, মানুষের জীবনকে প্রভাবিত করে।

Advertisement
আগামী ১৭ জুলাই, বুধ গ্রহ কর্কট রাশিতে গমন করবে আগামী ১৭ জুলাই, বুধ গ্রহ কর্কট রাশিতে গমন করবে

সৌর জগতে সবচেয়ে ছোট গ্রহ বুধ (Budh)। বৈদিক জ্যোতিষশাস্ত্রে বুধকে খুব শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বুধ যে কোনও ব্যক্তির বুদ্ধি, ব্যবসা, বক্তব্য, চেতনা এবং দক্ষতা নিয়ন্ত্রণ করে। জ্যোতিষশাস্ত্র অনুসারে,প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে স্থানান্তর করে। এই স্থানান্তর অর্থাৎ রাশিচক্র পরিবর্তন, মানুষের জীবনকে প্রভাবিত করে। এই পরিবর্তন কারও জীবনে সৌভাগ্য নিয়ে আসে। আবার কারও জন্য এটি হয়ে দাঁড়ায় দুর্ভাগ্যজনক।  আগামী ১৭ জুলাই, বুধ গ্রহ (Mercury) কর্কট রাশিতে গমন করবে

জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, যখনই বুধ গ্রহ রাশি পরিবর্তন (Budh Rashi Parivartan) করে, তখনই এর প্রত্যক্ষ প্রভাব ব্যবসা, শেয়ারবাজার এবং অর্থনীতিতে দেখা যায়। তাই বুধ গ্রহের রাশিচক্রের পরিবর্তনের প্রভাব সব রাশিতেই দেখা যাবে। কিন্তু ৩টি রাশি আছে, যাদের জন্য এই রাশি পরিবর্তন শুভ হতে পারে। জানুন সবিস্তারে... 

* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

আয় ও লাভ বৃদ্ধি। ব্যবসা এবং কর্মজীবনে প্রত্যাশিত সাফল্য পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে মাধুর্য দেখা যাবে। আয়ের উৎসও বাড়বে। বিপুল আর্থিক লাভ হতে পারে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। 

* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

আর্থিক লাভ হতে পারে। ব্যবসায় একটি বড় চুক্তি চূড়ান্ত হতে পারে। যার দ্বারা আপনি ভাল মুনাফা পেতে পারেন। অংশীদারিত্বের কাজ শুরু করতে পারেন। এতে ভাল লাভ হতে পারে। এই সময়ে আপনি আপনার মায়ের সমর্থন পেতে পারেন। 

* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

বুধের গমনের সঙ্গে সঙ্গেই আপনার শুভ দিন শুরু হতে পারে। নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। চাকরিতে পদোন্নতি হতে পারেন। ব্যবসার প্রসার হতে পারে। ব্যবসায় নতুন সম্পর্ক তৈরি হতে পারে। যার কারণে আপনিও ভাল অর্থ উপার্জন করতে পারবেন। কাজের শৈলীতে উন্নতি হবে, যার কারণে আপনি কর্মক্ষেত্রে সাধুবাদ পেতে পারেন। 

Advertisement


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।


 

Advertisement