scorecardresearch
 

Budh Gochar 2023: গতিপথ পরিবর্তন করবে বুধ, এই রাশি জাতকদের জীবন হয়ে উঠতে পারে সংকটময়

Budh Rashi Parivartan Negative Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধের রাশি পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। বুধের উচ্চ চিহ্ন হল কন্যা এবং দুর্বল রাশি হল মীন। 

Advertisement
ফেব্রুয়ারিতেই গতিপথ পরিবর্তন করবে বুধ ফেব্রুয়ারিতেই গতিপথ পরিবর্তন করবে বুধ

Budh Gochar 2023: সৌর জগতে সবচেয়ে ছোট গ্রহ বুধ (Budh)। বৈদিক জ্যোতিষশাস্ত্রে (Vedic Astrology) বুধকে খুব শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বুধ যে কোনও ব্যক্তির বুদ্ধি, ব্যবসা, বক্তব্য, চেতনা এবং দক্ষতা নিয়ন্ত্রণ করে। ৭ ফেব্রুয়ারি মকর রাশিতে গমন করবে বুধ। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধের রাশি পরিবর্তন (Budh Rashi Parivartan) অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। বুধের উচ্চ চিহ্ন হল কন্যা এবং দুর্বল রাশি হল মীন। 

বুধের রাশি পরিবর্তনে যে কারও কাজ খারাপ হতে পারে। কিছু রাশিচক্রের জন্য নেতিবাচক প্রভাবও আসতে পারে। জানুন, কোন রাশির জাতক জাতিকাদের বুধের রাশিচক্র পরিবর্তনের পরে সাবধান হওয়া জরুরি।

* মিথুন/ GEMINI (May 21-June 21)  

এই সময়ে স্বাস্থ্যের যত্ন নিতে হবে। কথাবার্তায় সংযম রাখুন, অন্যথা পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ হতে পারে। এসময় আপনাকে মানসিক চাপের সম্মুখীন হতে হবে। কাউকে বিশ্বাস করবেন না। দাম্পত্য জীবনে উত্তেজনা থাকতে পারে। অর্থের ক্ষতিও হতে পারে।

আরও পড়ুন: সারা গায়ে কেন ছাই মেখে থাকেন ভগবান শিব? শিবপুরাণের অজানা কাহিনি...

* কর্কট/ CANCER (June 22-July 22) 

এই ট্রানজিটের সময় আপনি আপনার কর্মক্ষেত্রে চাপ অনুভব করতে পারেন। মানসিক চাপ উপশম করতে,বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কিছু কাজে বিলম্বের কারণে মন খারাপ হবে। তবে আপনাকে কঠোর এবং অবিরাম কাজ করতে হবে। এই রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। অর্থক্ষতির যোগ। কাউকে টাকা ধার দেওয়া থেকে বিরত থাকুন। বুদ্ধিমত্তার সঙ্গে অর্থ ব্যয় করুন। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে পরিবর্তন আসতে পারে।

* সিংহ/ LEO (July 23-Aug 23)

কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বিবাদ হতে পারে। স্বাস্থ্যের দিকে সবচেয়ে বেশি খেয়াল রাখতে হবে। অলসতা ত্যাগ করে সময় মতো ব্যায়াম করলে মনে সুখ থাকবে। এই রাশি পরিবর্তনের সময়, যারা গবেষণার জন্য বিদেশে যেতে ইচ্ছুক, তারা সাফল্য পাবেন। বন্ধুদের প্রাচুর্য থাকবে, তাই সময়ের অপচয় এড়াতে হবে। ব্যবসায়ীদের ভাল লাভ হবে।

Advertisement

আরও পড়ুন: কবে পড়েছে এবছরের দোল পূর্ণিমা, হোলি? জানুন রঙের উৎসবের দিনক্ষণ

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

বুধের এই গমনের কারণে আপনার কাজে কিছুটা বিলম্ব হতে পারে। কথাবার্তায় একটু তিক্ততা আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। বিবাহিতদের জীবন সুখী হওয়ার আশা করা হয়। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাতে সক্ষম হবেন। এই সময়ে, আপনি যদি অংশীদারিত্বে কোনও কাজ শুরু করতে চান, তবে এটি আপনার জন্য ভাল সময়। এই সময়ে ভাগ্য আপনার সঙ্গে থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement