scorecardresearch
 

Budh Rashi Parivartan 2022: বুধের বিশেষ কৃপায়, ২ জুলাই থেকে এই ৩ রাশির ভাগ্য উজ্জ্বল হবে

Budh Gochar in July 2022: বৈদিক জ্যোতিষশাস্ত্রে বুধকে খুব শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বুধ যে কোনও ব্যক্তির বুদ্ধি, ব্যবসা, বক্তব্য, চেতনা এবং দক্ষতা নিয়ন্ত্রণ করে।

Advertisement
আগামী ২ জুলাই বুধ, তার প্রিয় রাশি মিথুনে গমন করবে আগামী ২ জুলাই বুধ, তার প্রিয় রাশি মিথুনে গমন করবে

Mercury Planet Transit 2022: প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে স্থানান্তর করে। এই স্থানান্তর অর্থাৎ রাশিচক্র পরিবর্তন (Rashi Parivartan), মানুষের জীবনকে প্রভাবিত করে। এই পরিবর্তন কারও জীবনে সৌভাগ্য নিয়ে আসে। আবার কারও জন্য এটি হয়ে দাঁড়ায় দুর্ভাগ্যজনক। সামনেই রাশি পরিবর্তন করবে বুধ (Budh Rashi Parivartan)। যার ফলে প্রভাব পড়বে একাধিক রাশির জাতকদের (Zodiac Signs) জীবনে।

সৌর জগতে সবচেয়ে ছোট গ্রহ বুধ। বৈদিক জ্যোতিষশাস্ত্রে (Vedic Astrology) বুধকে খুব শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বুধ যে কোনও ব্যক্তির বুদ্ধি, ব্যবসা, বক্তব্য, চেতনা এবং দক্ষতা নিয়ন্ত্রণ করে। আগামী ২ জুলাই বুধ, তার প্রিয় রাশি মিথুনে গমন করবে। তিনটি রাশির জাতকরা যার ফলে শুভ ফল পেতে পারেন।  

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

২ জুলাই থেকে শুভ সময় শুরু হতে পারে। হঠাৎ আর্থিক লাভের সুযোগ পাবেন। ব্যবসায় একটি গুরুত্বপূর্ণ চুক্তি চূড়ান্ত হতে পারে। আপনি অংশীদারিত্বের কাজ শুরু করতে পারেন। এতে ভাল লাভের সম্ভাবনা রয়েছে। আইনজীবী, মার্কেটিং কর্মী এবং শিক্ষকদের এই সময়কাল দারুণ প্রমাণিত হতে পারে। সন্তানদের দিক থেকে কিছু শুভ সংবাদ পেতে পারেন। প্রেমে সাফল্য আসতে পারে।  


* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

বুধ গ্রহের গমন আপনার জন্য উপকারী হতে পারে। আপনার আয় বাড়তে পারে। ব্যবসা এবং কর্মজীবনে প্রত্যাশিত সাফল্য পেতে পারেন। স্ত্রীয়ের সঙ্গে সম্পর্কের মাধুর্য থাকবে। আয়ের উৎস বাড়বে। এই সময়ে আপনার হঠাৎ অর্থ পাওয়ার সম্ভাবনা। ব্যবসায় ভাল লাভ হতে পারে। 


* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

এই সময়ে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। আপনি যদি চাকরি করেন তবে, পদোন্নতি এবং বেতন বৃদ্ধি হতে পারে। ব্যবসায় সম্প্রসারণের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় নতুন সম্পর্কও তৈরি হতে পারে। যার কারণে আপনি ভবিষ্যতে ভাল অর্থ পেতে পারেন। কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারেন। আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন আসবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement