scorecardresearch
 

Budh Rashi Parivartan on December: বছরের শেষে মকরে প্রবেশ করবে বুধ! ২০২২ সালে দারুণ সময় এই ৩ রাশির 

Budh Rashi Parivartan on December: যে কোনও ব্যক্তির বুদ্ধি, ব্যবসা, বক্তব্য, চেতনা এবং দক্ষতা নিয়ন্ত্রণ করে বুধ। গত ১০ ডিসেম্বর, বুধ গ্রহ, বৃশ্চিক থেকে ধনু রাশিতে প্রবেশ করেছিল। এই মাসেই দ্বিতীয়বার রাশিচক্র পরিবর্তন করবে বুধ।

Advertisement
ডিসেম্বরে ফের রাশিচক্র পরিবর্তন করবে বুধ ডিসেম্বরে ফের রাশিচক্র পরিবর্তন করবে বুধ
হাইলাইটস
  • বুধকে খুব শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়।
  • এই মাসেই দ্বিতীয়বার রাশিচক্র পরিবর্তন করবে বুধ।
  • এই রাশিচক্র পরিবর্তন সমস্ত রাশিকে প্রভাবিত করবে।

Budh Rashi Parivartan on December: বৈদিক জ্যোতিষশাস্ত্রে বুধকে খুব শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। যে কোনও ব্যক্তির বুদ্ধি, ব্যবসা, বক্তব্য, চেতনা এবং দক্ষতা নিয়ন্ত্রণ করে বুধ। গত ১০ ডিসেম্বর, বুধ গ্রহ, বৃশ্চিক থেকে ধনু রাশিতে প্রবেশ করেছিল। এই মাসেই দ্বিতীয়বার রাশিচক্র পরিবর্তন করবে বুধ।

আগামী ২৯ ডিসেম্বর বুধ, মকর রাশিতে প্রবেশ করতে চলেছে, যেখানে শনিদেব ইতিমধ্যেই বসে আছেন। আগামী বছর ৬ মার্চ অবধি মকরেই থাকবে বুধ। এই রাশিচক্র পরিবর্তন সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তবে ৩ রাশির জন্য এটি অত্যন্ত শুভ সময়কাল নিয়ে আসবে নতুন বছরের শুরুতে। 

 

Budh Rashi Parivartan on December mercury transit

*  বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

বুধের গমন বৃষ রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। প্রচেষ্টায় সাফল্য পাবেন। অর্থ সঞ্চয় করতে সফলতা। আইনজীবী বা বিচারকদের জন্য এই ট্রানজিট বিশেষভাবে ফলপ্রসূ হবে। নতুন বছরের শুরুটা আপনার জন্য খুব ভাল হতে চলেছে হবে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। পারিবারিক সমস্যার সমাধান। সামগ্রিকভাবে, বৃষ রাশির জাতকদের জন্য শুভ সময় বয়ে আনবে।


* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

এই রাশির জাতক- জাতিকাদের জন্য এই যাত্রা শুভ। ইচ্ছা পূরণ হবে। যারা চাকরি পরিবর্তন করতে চান, তাদের জন্য এই সময়টি অনুকূল। পেশাগত ক্ষেত্রে সাফল্য পাবেন। বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা। সরকারী চাকুরীজীবীদের জন্যও এই সময়টি অনুকূল। নতুন উৎস থেকে হঠাৎ অর্থ পেতে পারেন।


* ধনু/  SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

বুধের গমন ধনুর জন্য খুব শুভ হবে। যোগাযোগ দক্ষতা বৃদ্ধি পাবে। আপনার কাজ সর্বত্র প্রশংসিত হবে। চাকরি ও ব্যবসায় ভাল লাভ। নতুন স্কিমে বিনিয়োগ করা আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। ভবিষ্যতে সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে।

Advertisement

 

Advertisement