scorecardresearch
 

Good Luck Zodiac from 7 June: আজ থেকে সুসময় শুরু, আগামী ১৭ দিনে কপাল খুলবে ৭ রাশির, আপনি আছেন?

Budh Gochar 2023: গ্রহের রাজকুমার বুধ আজ তার তার রাশি পরিবর্তন করছে। বুধের গোচরের সঙ্গে সঙ্গেই সমস্ত অর্থাৎ ১২টি রাশির ওপরই এর প্রভাব পড়বে। এমন পরিস্থিতিতে চলুন জেনে নেওয়া যাক এই রাশি পরিবর্তনের ফলে কোন রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন।

Advertisement
 আজ থেকে সাফল্য যোগ ৭ রাশির আজ থেকে সাফল্য যোগ ৭ রাশির

Budh Ka Rashi Parivartan 2023: বুধকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে  অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। তাকে গ্রহের রাজপুত্র বা যুবরাজ বলা হয়। বুধ গ্রহটি ৭ জুন সন্ধ্যা ৭.৫৮ মিনিটে গোচর করতে চলেছে। তিনি এ সময় বৃষ রাশিতে প্রবেশ করবেন। তিনি এই রাশিতে ২৪ জুন পর্যন্ত অবস্থান করবেন। তার এই গোচর সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করবে। এই সময়ের মধ্যে, বুধের গোচর কিছু রাশির জন্য শুভ এবং কারো জন্য অশুভ হতে পারে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির উপর বুধের এই রাশি পরিবর্তনের ইতিবাচক প্রভাব পড়তে চলেছে। 

মেষ (Aries)
বুধের গোচরের  ফলে মেষ রাশির জাতকদের অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। এই সময়ে সমাজে সম্মান বৃদ্ধি পাবে। দীর্ঘদিন আটকে থাকা অর্থ প্রাপ্তি হবে। সব ক্ষেত্রেই সফলতা আসবে।

বৃষ (Taurus)
বুধ  বৃষ রাশিতে গমন করছে। তার রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে  এই রাশির মানুষের সম্মান বাড়বে। সমাজে উচ্চপদ লাভের সম্ভাবনা রয়েছে। যারা অনেক দিন ধরে সন্তানের জন্য অপেক্ষা করছেন, তাদের ঘরে খুশি আসতে চলেছে।

আরও পড়ুন

কর্কট (Cancer)
বুধের গোচরের কারণে কর্কট রাশির জাতক জাতিকাদের বাড়িতে কিছু শুভ কাজ হতে পারে। চাকরিজীবীদের দায়িত্ব বাড়বে। এই সময়ে আপনি ইতিবাচক ফলাফল পাবেন। সাফল্য অর্জিত হবে।

সিংহ (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য বুধ গ্রহের গোচর অনুকূল প্রমাণিত হতে চলেছে। বাড়ি-গাড়ির স্বপ্ন পূরণ হতে পারে। ব্যবসায়ীদের জন্য শুভ সময়, ব্যবসায় অগ্রগতি দেখা যাবে। সরকারি চাকরিতে সাফল্য পেতে পারেন। সম্পত্তি সংক্রান্ত বিবাদ মিটে যাবে।

কন্যা (Virgo)
এই গোচর কন্যা রাশির জাতকদের জন্য ভাগ্য পরিবর্তনকারী হবে। বিদেশে থাকার স্বপ্ন পূরণ হতে পারে, সেই যোগ তৈরি হচ্ছে। কর্মক্ষেত্রে আপনার নেওয়া সিদ্ধান্তগুলি প্রশংসিত হবে।

Advertisement

মকর (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য এই গোচর শুভ প্রমাণিত হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। বিয়ের জন্য সম্বন্ধ পাকা হতে পারে। আপনি যদি কোনও চাকরির জন্য ইন্টারভিউ দেন তবে এই সময়ে সাফল্য প্রত্যাশিত।

কুম্ভ (Aquarius)
বুধের গোচরের ফলে এই রাশির জাতক জাতিকারা যাঁদের সরকারি কাজ দীর্ঘদিন ধরে আটকে ছিল, তাঁরা তা সম্পূর্ণ করতে পারবেন। যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে। সম্পত্তির বিষয় অনুকূলে থাকবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement