scorecardresearch
 

Budh Gochar 2024: শ্রাবণ সোমবারে বুধের অস্ত, গ্রহের রাজকুমার ৩ রাশিকে দেদার টাকা দেবে

Budh Gochar 2024: আগামীকাল অর্থাৎ ৫ অগাস্ট শ্রাবণের তৃতীয় সোমবার। গ্রহের এক আশ্চর্য খেলাও ঘটতে চলেছে শ্রাবণ মাসের তৃতীয় সোমবার। বুধ সিংহ রাশিতে চলে যাচ্ছে। এবং বিপরীতমুখী হতে চলেছে। যা ১২ টি রাশির উপর কিছু উল্লেখযোগ্য প্রভাব ফেলবে। কিছু রাশির জীবনে ইতিবাচকভাবে প্রভাব পড়তে চলেছে। তাদের জীবনে আর্থিক সমস্যা শেষ হবে এবং এই সোমবার সেটা ঘটতে চলেছে।

Advertisement
বুধ গোচর ২০২৪ বুধ গোচর ২০২৪
হাইলাইটস
  • আগামীকাল অর্থাৎ ৫ অগাস্ট শ্রাবণের তৃতীয় সোমবার।

আগামীকাল অর্থাৎ ৫ অগাস্ট শ্রাবণের তৃতীয় সোমবার। গ্রহের এক আশ্চর্য খেলাও ঘটতে চলেছে শ্রাবণ মাসের তৃতীয় সোমবার। বুধ সিংহ রাশিতে চলে যাচ্ছে। এবং বিপরীতমুখী হতে চলেছে। যা ১২ টি রাশির উপর কিছু উল্লেখযোগ্য প্রভাব ফেলবে। কিছু রাশির জীবনে ইতিবাচকভাবে প্রভাব পড়তে চলেছে। তাদের জীবনে আর্থিক সমস্যা শেষ হবে এবং এই সোমবার সেটা ঘটতে চলেছে। তাই ভগবান শিবের আশীর্বাদও এই রাশিগুলির উপর পড়বে। আগামীকাল শ্রাবণ মাসের তৃতীয় সোমবার সকাল ৯টা ৪৩ মিনিটে বুধ অস্ত যাবে যার ফলে কিছু রাশির জীবনে অর্থ-সম্পদ বাড়বে। 

মিথুন রাশি
মিথুন রাশির জাতকদের জন্য সময়টা খুব ভাল৷ কেরিয়ারের জন্য ভাল সময়। ব্যবসায়ীদের দারুণ সময়৷ ছাত্রদের প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভাল থাকবে। সম্পর্কে মধুরতা বাড়বে। পুরনো বিনিয়োগ থেকে টাকা আসবে। 

কন্যা রাশি
বুধের অস্ত যাওয়া কন্যা রাশির জাতকদের ওপর ইতিবাচক প্রভাব ফেলবে। আটকে থাকা টাকা উদ্ধার হতে চলেছে। বাবার সাহায্যে কিছু গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হতে চলেছে। ব্যবসার জন্য আপনাকে ভ্রমণ করতে হতে পারে। সেই যাত্রা আপনার জন্য খুবই উপকারী হতে চলেছে। ব্যবসায় অর্থ বিনিয়োগ করলে আর্থিক লাভেরও সম্ভাবনা রয়েছে। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধুরতা আসতে চলেছে।

আরও পড়ুন

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকারা নতুন চাকরির সুযোগ পাবেন। নতুন চাকরির সুযোগ আসতে চলেছে। ব্যয় কম হবে এবং আয় বেশি হবে যার কারণে ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। বিবাহিত জীবন সুখের হতে চলেছে। আর্থিক লাভেরও প্রবল সম্ভাবনা রয়েছে।

Advertisement