scorecardresearch
 

Budh-Shukra-Surya Gochar 2024: বুধ, শুক্র, সূর্য গোচরে ভাগ্যে হরির লুটের মতো আসবে টাকা, ৭ দিন পরে ৩ রাশি ধনবান

সম্পদের দাতা শুক্র এবং গ্রহের রাজপুত্র বুধ বর্তমানে কর্কট রাশিতে রয়েছেন। কর্কট রাশিচক্র চন্দ্র দেবতার মালিকানাধীন। শীঘ্রই কর্কট রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হতে চলেছে। ১৬ জুলাই সূর্য কর্কট রাশিতে গোচরের সঙ্গে সঙ্গে শুক্র, বুধ এবং সূর্যের মিলন ঘটবে, যা ত্রিগ্রহী যোগ তৈরি করবে। কর্কট রাশিতে তিনটি বড় গ্রহের মিলন ১৯ জুলাই পর্যন্ত চলবে, যে কারণে কিছু রাশিচক্রের জন্য শুভ সময় শুরু হতে পারে।

Advertisement
rashifal rashifal

সম্পদের দাতা শুক্র এবং গ্রহের রাজপুত্র বুধ বর্তমানে কর্কট রাশিতে রয়েছেন। কর্কট রাশিচক্র চন্দ্র দেবতার মালিকানাধীন। শীঘ্রই কর্কট রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হতে চলেছে। ১৬ জুলাই সূর্য কর্কট রাশিতে গোচরের সঙ্গে সঙ্গে শুক্র, বুধ এবং সূর্যের মিলন ঘটবে, যা ত্রিগ্রহী যোগ তৈরি করবে। কর্কট রাশিতে তিনটি বড় গ্রহের মিলন ১৯ জুলাই পর্যন্ত চলবে, যে কারণে কিছু রাশিচক্রের জন্য শুভ সময় শুরু হতে পারে। জানুন বুধ, শুক্র এবং সূর্যের গতিবিধির কারণে কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

বৃশ্চিক রাশি
বুধ, শুক্র এবং সূর্যের গতিবিধি বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হতে পারে। আয় বাড়ানোর জন্য অনেক নতুন উত্স দেখতে পাবেন। এই মাসে প্রতিটি কাজে সাফল্য পাবেন। কর্মজীবনে কিছু নতুন দায়িত্ব পেতে পারেন। সেই সঙ্গে সঙ্গী বা প্রেমিকার সঙ্গে ভালো সময় কাটবে।

মিথুন রাশি
শুক্র, সূর্য এবং বুধের মিলন মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। এই সময়ে খুব ইতিবাচক বোধ করবেন। প্রতিটি কাজে উৎসাহের সাথে অংশগ্রহণ করবে। ধর্মীয় কাজে আগ্রহী হবেন। স্বাস্থ্যও ভালো যাচ্ছে। সেই সঙ্গে বাচ্চাদের সঙ্গেও ভালো সময় কাটবে।

আরও পড়ুন

সিংহ রাশি
বুধ, শুক্র এবং সূর্যের মিলন সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী বলে মনে করা হয়। গ্রহের গতি পরিবর্তনের কারণে এই রাশির জাতক জাতিকারা ধর্মীয় কাজে বেশি আগ্রহী হবেন। আপনার আর্থিক অবস্থা স্থিতিশীল থাকবে। ব্যয়ের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে। প্রেম জীবন রোমান্টিক হবে। কঠিন সময়ে আপনি আপনার পরিবারের সমর্থন পাবেন।

TAGS:
Advertisement