scorecardresearch
 

Mercury-Venus Conjunction: বৃষ রাশিতে বুধ- শুক্রের সংমিশ্রণ! এই ৩ রাশির ভাগ্য বদলানোর সম্ভাবনা

Mercury-Venus Conjunction: যে কোনও একটি রাশিতে গ্রহের সংমিশ্রণের কারণে কিছু বিশেষ যোগ তৈরি হয়। এই যোগ সরাসরি রাশিচক্রকে প্রভাবিত করে। সেক্ষেত্রে যেমন মেলে শুভ ফল, সেরকম কিছু যোগ অশুভও হতে পারে।

বৃষ রাশিতে বুধ- শুক্রের সংমিশ্রণ বৃষ রাশিতে বুধ- শুক্রের সংমিশ্রণ

জ্যোতিষশাস্ত্রে (Astrology), প্রতিটি গ্রহের স্থান পরিবর্তন যতটা গুরুত্বপূর্ণ, ততটাই একটি গ্রহের ( Planet) সঙ্গে অপর গ্রহের সংমিশ্রণও অত্যন্ত গুরুত্বপূর্ণ। সমস্ত রাশিচক্রের (Zodiac Signs) উপর এর প্রভাব দেখা যায়। যে কোনও একটি রাশিতে গ্রহের সংমিশ্রণের (Conjunction) কারণে কিছু বিশেষ যোগ তৈরি হয়। এই যোগ সরাসরি রাশিচক্রকে প্রভাবিত করে। সেক্ষেত্রে যেমন মেলে শুভ ফল, সেরকম কিছু যোগ অশুভও হতে পারে।

বৃষ রাশিতে বুধ- শুক্রর সংযোগ (Mercury-Venus Conjunction in Taurus) 

গত ৩ জুন, বুধ তার বিপরীতমুখী গতির অবসান ঘটিয়ে আবার বৃষ রাশিতে প্রবেশ করেছে। বৃষ রাশির অধিপতি শুক্রও তার নিজস্ব রাশিচক্রে গত ১৮ জুন গমন করেছে। বৃষ রাশিতে শুক্র এই অবস্থানে থাকবে আগামী ২৯ জুন পর্যন্ত। বৃষ রাশিতে শুক্রের এই স্থানান্তর, সেখানে উপস্থিত বুধ গ্রহের সঙ্গে মিলিত হয়ে একটি অনন্য সংমিশ্রণ তৈরি করেছে। এর ফলে মূলত তিনটি রাশির জাতক- জাতিকাদের দারুণ সময় কাটবে। দেখুন কারা রয়েছেন তালিকায়।  


* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

ধর্মীয় ঝোঁক বাড়বে এবং আপনি আপনার কাছের কারও সঙ্গে তীর্থযাত্রা করার পরিকল্পনা করবেন। অর্থের ক্ষেত্রেও ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কিছু অপূর্ণ ইচ্ছা পূরণ করে আপনার আরাম বাড়াতে সক্ষম হবেন। প্রেমের ক্ষেত্রে ভাল সময়। স্থানীয়দের জন্য সামঞ্জস্যের সম্ভাবনা থাকবে।


* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

বৃশ্চিক রাশির সপ্তম ঘরে লক্ষ্মী-নারায়ণ যোগ তৈরি হবে। এই সংমিশ্রণের কারণে, বিবাহিত জীবনে সর্বাধিক সামঞ্জস্যতা থাকবে। বিবাহ যোগ্যদের ভাল বিয়ের প্রস্তাব পাওয়ার সম্ভাবনা রয়েছে।


* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বৃশ্চিক রাশির শিক্ষার্থীদের ভাল সময়। বিবাহিতদের জীবন সঙ্গীর কাছ থেকে ভাল সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকছে। কেরিয়ারের দিক থেকেও আপনাকে আগের থেকে ভাল সময় কাটবে।