scorecardresearch
 

Budh-Surya Gochar 2024: বুধ-শুক্রের কেরামতি, ফুলেফেঁপে উঠবে ৪ রাশির ব্যাঙ্ক ব্যালেন্স

Budh-Surya Gochar 2024:সেপ্টেম্বর মাসের ১৬ তারিখ সন্ধ্যা ৭ টা ৫২ মিনিটে বুধ কন্যা রাশিতে প্রবেশ করবে। বর্তমানে সেখানে উপস্থিত রয়েছ সূর্য গ্রহ। এই দুই গ্রহ মিলিত অবস্থায় থাকবে ১০ অক্টোবর পর্যন্ত। বুধ ও সূর্যের মিলনে তৈরি হবে 'বুধাদিত্য রাজযোগ’। এই সময় কিছু রাশির জাতক জাতিকাদের ভাগ্যের দ্বার খুলবে। জানুন সেই রাশির তালিকায় কারা রয়েছেন।

Advertisement
বুধ-শুক্রের কেরামতি, ফুলেফেঁপে উঠবে ৪ রাশির ব্যাঙ্ক ব্যালেন্স বুধ-শুক্রের কেরামতি, ফুলেফেঁপে উঠবে ৪ রাশির ব্যাঙ্ক ব্যালেন্স

Budh-Surya Gochar 2024: জ্যোতিষশাস্ত্রে, সূর্য, বুধ গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। এই দুই গ্রহ অত্যন্ত শুভ গ্রহ। সূর্য হল গ্রহের রাজা। আর বুধ হল গ্রহের রাজকুমার। এই দুই গ্রহ যখন স্থান পরিবর্তন করে তখন বারো রাশির ব্যক্তিদের উপর নানান প্রভাব ফেলে। সেটি কারোর জন্য নেতিবাচকও হতে পারে, আবার কারও জন্য ইতিবাচক হতে পারে।

সেপ্টেম্বর মাসের ১৬ তারিখ সন্ধ্যা ৭ টা ৫২ মিনিটে বুধ কন্যা রাশিতে প্রবেশ করবে। বর্তমানে সেখানে উপস্থিত রয়েছ সূর্য গ্রহ। এই দুই গ্রহ মিলিত অবস্থায় থাকবে ১০ অক্টোবর পর্যন্ত। বুধ ও সূর্যের মিলনে তৈরি হবে 'বুধাদিত্য রাজযোগ’। এই সময় কিছু রাশির জাতক জাতিকাদের ভাগ্যের দ্বার খুলবে। জানুন সেই রাশির তালিকায় কারা রয়েছেন।

কর্কট রাশি (Cancer)
এ সময় কর্কট রাশির ব্যক্তিরা চাকরিক্ষেত্রে সফলতা অর্জন করতে পারবেন। যারা বেসরকারি চাকরি করছেন তাদের আর্থিক দিকে লাভ হবে। নতুন সম্পত্তি কিনতে পারেন। ভাগ্যের দ্বার খুলবে আপনার। এসময় আপনার মনের গুরুত্ব ইচ্ছা পূরণ হবে। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন, সেখান থেকে অর্থপ্রাপ্তি হতে পারে।

আরও পড়ুন

মকর রাশি (Capricorn)
এই দুই গ্রহের শুভ প্রভাবে মকর রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। চাকরি ক্ষেত্রে খুব এগিয়ে যেতে পারবেন আপনি। পারিবারিক জীবনে সুখের মুখ দেখবেন। এসময় অযথা কারোর সঙ্গে তর্কাতর্কিতে জড়াবেন না। বাড়তি খরচ এড়িয়ে চলার চেষ্টা করুন। আপনারা নতুন সম্পত্তি কিনতে পারেন। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন আপনি। ব্যবসায় লাভ হবে।

মিথুন রাশি (Gemini)
সূর্য ও বুধের মিলনে মিথুন রাশির ব্যক্তিরা নতুন সম্পত্তির মালিক হবেন। এসময় যদি আপনি লটারি কাটেন সেখানেও তা মেলার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় সাফল্য আসবে আপনার। বাড়ি, নতুন যানবাহন কিনতে পারেন। তাছাড়া সময়টি অনুকূল যাবে আপনার। এসময় আর্থিক দিকে লাভ হবে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। চাকরি ক্ষেত্রে বসের বিশেষ সমর্থন পাবেন। তাছাড়া চাকরিতে বড় দায়িত্ব পেতে পারেন। এ সময় মায়ের বিশেষ আশীর্বাদ পাবেন আপনি। শুক্রের নক্ষত্র বদলে কাদের কেরিয়ারে সম্মান বাড়বে, সাফল্যের চূড়ায় বসবেন কারা। 

Advertisement

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতিকাদের ওপর এই শুভ গ্রহের প্রভাব পড়বে। এসময় ব্যবসায় আপনি যা চাইবেন তাই করতে পারবেন। খ্যাতি, গৌরব ক্রমশ বাড়তে থাকবে। কাজের জায়গায় কর্মকর্তারদের সঙ্গে আপনার ভালো সম্পর্ক তৈরি হবে। বেসরকারি চাকরি যারা করছেন তাদের চাকরিতে পদোন্নতি হতে পারে। এসময়ে আপনি যদি মনের মতন চাকরি খোঁজেন, তা পেয়ে যাবেন। অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন, সেখান থেকে লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। এসময় মাথা ঠান্ডা রেখে সব কাজ করলে দাম্পত্য জীবনেও আপনি সুখী হবেন। মনের গুপ্ত ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে আপনার।

 

Advertisement