scorecardresearch
 

Budh-Surya Lucky and Unlucky Zodiacs: শুক্রবার থেকে বুধ-সূর্যের কৃপায় অর্থলাভ ৪ রাশির, ৩ রাশি সতর্ক থাকুন

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহের রাশি পরিবর্তনের কারণে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের উপর শুভ প্রভাব ফেলবে। তেমনই অশুভ প্রভাবও আছে। কাদের উপর শুভ প্রভাব ফেলবে- 

Advertisement
বুধ ও সূর্যের রাশিবদল। বুধ ও সূর্যের রাশিবদল।
হাইলাইটস
  • বুধের গমন।
  • শুভ প্রভাব ফেলবে ৪ রাশির উপরে।

প্রতি মাসে একাধিক গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। এর প্রভাব পড়ে ১২ রাশির জীবনেই। কারও শুভ তো কারও অশুভ হয় সময়। ডিসেম্বর মাসের শুরুতে বুধ গ্রহ ধনু রাশিতে প্রবেশ করেছিল। ২৭ ডিসেম্বর পর্যন্ত এই রাশিতে অবস্থান করবে। ১৬ ডিসেম্বর ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে সূর্যও।  এর ফলে এই রাশিতে বুধাদিত্য যোগ তৈরি হবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ যখন বৃহস্পতির রাশিচক্রে প্রবেশ করে তখন শুভ ফলাফলের প্রভাব কমে যায়। এই পরিস্থিতিতে একাধিক রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময়টা খারাপ যেতে পারে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহের রাশি পরিবর্তনের কারণে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের উপর শুভ প্রভাব ফেলবে। তেমনই অশুভ প্রভাবও আছে। কাদের উপর শুভ প্রভাব ফেলবে- 

কর্কট-এই রাশির জাতক-জাতিকারা চাকরি ও ব্যবসায় এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বা কোনও স্কিমে বিনিয়োগের এটা অনুকূল সময়। 
 
বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে উন্নতি লাভ করবেন। হাতে আসবে অর্থ। ব্যবসায় শ্রীবৃদ্ধি ঘটবে। সফল হবে পরিকল্পনা। 

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য সুসময় শুরু হচ্ছে। হাতে টাকা-পয়সা আসবে। ব্যবসায় পরিকল্পনা খেটে যাবে। বিনিয়োগের জন্য এটা অনুকূল সময়।   

মীন- মীন রাশির জাতক-জাতিকাদের জন্য এটা অনুকূল সময়। চাকরিতে উন্নতির যোগ। আপনার কাজ প্রশংসিত হবে। সঞ্চয়ের সুযোগ পাবেন। 

কারা সতর্ক থাকবেন-

তুলা- এই রাশির জাতক-জাতিকাদের খুব সাবধানে চলাফেরা করতে হবে। অর্থনৈতিক অবস্থা দুর্বল হতে পারে। বুধ গমনের সময় সঞ্চয় ক্ষতি এবং বিনিয়োগে ক্ষতির সম্ভাবনা রয়েছে। এই সময় ব্যবসার ক্ষেত্রেও সতর্ক থাকুন। এই সময়ে আপনার ভাগ্য আপনাকে সমর্থন করবে না।

Advertisement

মকর- ভাগ্যের সঙ্গ পাবেন না। খরচ বেশি হয়ে যাবে। ঝুঁকিপূর্ণ পরিকল্পনা বা বিনিয়োগ করবেন না। ব্যবসায় লোকসান হতে পারে।    

কুম্ভ- বুধের গমনে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের ব্যয় বাড়বে। সঞ্চয় করতে পারবেন না। পরিকল্পনা সফল হবে না। আ্রর্থিক খরচে লাগাম টানুন। 

এছাড়া মেষ, বৃষ, মিথুন, সিংহ ও ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময়টা  স্বাভাবিক হতে চলেছে। জ্যোতিষীরা বলছেন যে বুধের গমন সাংবাদিকতা, শিক্ষা, লেখালেখি এবং ওকালতি ইত্যাদি ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের যুক্তিশক্তি বৃদ্ধি পাবে। তাঁদের জীবনে বড় ধরনের পরিবর্তন দেখা যাবে। সেই সঙ্গে কিছু মানুষের কাজের ধরণেও পরিবর্তন দেখা যাবে। বুদ্ধি ও জ্ঞান বৃদ্ধি পাবে।

আরও পড়ুন- নতুন বছরে বিপরীত রাজযোগ শনিদেবের, অর্থলাভ-উন্নতি ৫ রাশির

Advertisement