scorecardresearch
 

Budh Uday 2023 Lottery, freebies Sudden Earning: ৭ জুলাই থেকে ভাগ্যবদল ৩ রাশির, লটারি-ফাটকায় আচমকা লাভের যোগ

Budh Uday 2023 Lottery, freebies Sudden Earning: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, জুলাই মাসের ৭ তারিখ বুধ গ্রহ, কর্কট রাশিতে উদিত হবে। এ সময় কিছু রাশি জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। জানুন কোন রাশির ব্যক্তিরা রয়েছেন তার মধ্যে। এই সময় লটারি-ফাটকা আচমকা আয়ের যোগ রয়েছে এই রাশির

Advertisement
৭ জুলাই থেকে ভাগ্যবদল ৩ রাশির, লটারি-ফাটকায় আচমকা লাভের যোগ ৭ জুলাই থেকে ভাগ্যবদল ৩ রাশির, লটারি-ফাটকায় আচমকা লাভের যোগ
হাইলাইটস
  • বুধাদিত্য রাজযোগ বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত শুভ ও ফলদায়ক
  • মিথুনে সূর্য ও বুধের সংযোগের কারণে বুধাদিত্য রাজযোগ তৈরি হচ্ছে
  • বুধাদিত্য রাজযোগও তুলা রাশির জাতক জাতিকাদের জন্য খুব অনুকূল ফল দেবে

Budh Uday 2023 Lottery, freebies Sudden Earning: জ্যোতিষশাস্ত্রে (astrology) বুধ গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। বুধ গ্রহকে আমরা রাজকুমার গ্রহ বলেই জানি। ব্যবসা, গণিত, বুদ্ধিমত্তা, অর্থনীতির কারক হল বুধ গ্রহ। এই গ্রহ যখন ঘর পরিবর্তন করে বা অস্ত যায় বা উদিত হয় তখন ১২ রাশির উপরে বিশেষ প্রভাব ফেলে। সেটি কারোর জন্য ইতিবাচক হতে পারে আবার কারো জন্য নেতিবাচকও হতে পারে। জুলাই মাসের ৭ তারিখ বুধ গ্রহ কর্কট রাশিতে উদিত হবে। এসময় কিছু রাশি জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। জানুন কোন রাশির ব্যক্তিরা রয়েছেন তার মধ্যে।

আরও পড়ুনঃ শনির নেকনজরে ৩ রাশি, জমি-বাড়ি-সম্পত্তির যোগ

আরও পড়ুনঃ শনি ও মঙ্গলের জোড়া প্রভাব ৩ রাশির উপর, টাকাপয়সা সামলে রাখুন

মেষ (Aries)

রাশি মেষ রাশির ব্যক্তিদের সাফল্যের সময় শুরু হবে। আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। নতুন জমি, জমা কিনতে পারেন।। পৈত্রিক সম্পত্তি ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে আপনার। পিতা-মাতার পূর্ণ সমর্থন পাবেন আপনি। সেখান থেকে দাম্পত্য জীবনে আপনার সাফল্য আসবে। খুব লাভ হবে আপনার, যারা ব্যবসা তাদের জীবনে সাফল্যের সময় শুরু হবে।ব্যবসায় আপনাদের আর্থিক লাভ হবে। বিলাসবহুল জীবন যাপন করতে পারেন। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখের মুখ দেখতে পাবেন।

কর্কট (Cancer)

রাশি বুধ কর্কট রাশিতে উদিত হবে। এই সময়ে এই রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। যে কাজে হাত দেবেন সে কাজেই সফলতা মিলবে আপনার। ক্রমশ আত্মবিশ্বাস বাড়তে থাকবে। নতুন সম্পত্তি বাড়ি, গাড়ি কিনতে পারেন। যারা ব্যবসা করছেন তাঁদের লাভের সময়। জীবনে সাফল্য আসবে আপনার। এই সময় যে কাজে হাত দেবেন সে কাজেই সফলতা মিলবে। আর্থিক দিকে খুব লাভ হবে আপনার। সমাজে প্রতিপত্তি বাড়বে আপনার। জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। অবিবাহিতদের বিয়ে হয়ে যাওয়া সম্ভাবনা রয়েছে। 

Advertisement

তুলা (Libra)

রাশি বুধের উত্থানের কারনে তুলা রাশির জাতক-জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এসময় আপনার দশম ঘরের উদিত হবে এই গ্রহ। এসময় আপনি ব্যবসায় বেশ সফলতা পাবেন। জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। এই সময় যে কাজে হাত দেবেন সে কাজেই সফলতা মিলবে। আর্থিক দিকে খুব লাভ হবে আপনার। নতুন ব্যবসা শুরু করতে পারেন। যারা ব্যবসা বিনিয়োগ করতে চাইছেন করতে পারেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয়, চাকরিতে পদোন্নতি পেতে পারেন। সকল কাজে আপনি বাবা মায়ের পূর্ণ সমর্থন পাবেন। 
 

 

Advertisement