scorecardresearch
 

Budh Uday 2024: মীনে বুদ্ধিদাতা বুধের উদয়, ৪ রাশির কপালে প্রচুর সুখ, অঢেল টাকা

Budh Uday 2024: গ্রহের রাজকুমার বুধকে বুদ্ধি ও বাণীর কারক বলে মনে করা হয়ে থাকে। বুধ ১৯ এপ্রিল সকাল ১০টা ২৩ মিনিটে মীন রাশিতে উদয় হয়ে গিয়েছে। বুধের উদয় কিছু রাশির জীবনে অনেক শুভ সময় নিয়ে আসবে। তাঁরা সবকিছুতেই সফলতা পাবেন।

Advertisement
বুধ উদয় ২০২৪ বুধ উদয় ২০২৪
হাইলাইটস
  • গ্রহের রাজকুমার বুধকে বুদ্ধি ও বাণীর কারক বলে মনে করা হয়ে থাকে।

গ্রহের রাজকুমার বুধকে বুদ্ধি ও বাণীর কারক বলে মনে করা হয়ে থাকে। বুধ ১৯ এপ্রিল সকাল ১০টা ২৩ মিনিটে মীন রাশিতে উদয় হয়ে গিয়েছে। বুধের উদয় কিছু রাশির জীবনে অনেক শুভ সময় নিয়ে আসবে। তাঁরা সবকিছুতেই সফলতা পাবেন। 

কর্কট রাশি
বুধের উদয় হতেই কর্কট রাশির ভাগ্য তুঙ্গে থাকবে। এই রাশির জাতকদের পরিশ্রম ও প্রচেষ্টার ফল খুব তাড়াতাড়ি মিলবে। চাকরির ক্ষেত্রে পছন্দের জায়গায় ট্রান্সফার হতে পারেন। কিছু কিছু জাতকদের ভাল চাকরির প্রস্তাব আসতে পারে। ব্যবসায় লাভ পাওয়া যাবে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। দাম্পত্য জীবন মধুর হবে। 

কন্যা রাশি
কন্যা রাশির জাতকদের জন্য বুধের মীন রাশিতে উদয় কেরিয়ারে সমৃদ্ধি নিয়ে আসবে। আপনি চাকরিতে বেশি লাভ করবেন। আপনার ব্যবসার প্রসার হবে। আপনি আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। আপনি নতুন বন্ধু তৈরি করবেন যাঁরা আপনাকে সহায়তা করবে। পরিশ্রম করে কর্মক্ষেত্রে পদোন্নতি অর্জন করবেন। স্বাস্থ্য খুব ভাল থাকবে। 

আরও পড়ুন

মকর রাশি
মকর রাশির জাতকদের জন্য বুধের উদয় শুভ হতে চলেছে। দীর্ঘ যাত্রা আপনার জন্য শুভ ফল দেবে। আপনার প্রতিটা পদক্ষেপে ভাগ্য সহায় হবে। চাকরিতে উন্নতি হবে। চাকরিতে নতুন সুযোগ আসতে চলেছে। কিছু জাতকেরা বিদেশ যাওয়ার সুযোগ পাবেন। ব্যবসায় লাভ হবে এবং আর্থিক পরিস্থিতি শুধরে যাবে। 

মীন রাশি
বুধ এই রাশিতেই উদয় হয়েছে। বুধের এই অবস্থান আপনার প্রেম জীবনের জন্য অনুকূল। আপনার ও আপনার সঙ্গীর সবকিছু ভাল থাকবে। বুধের মীন রাশিতে উদয় আপনার স্বাস্থ্যের জন্য খুব ভাল। এই সময় নতুন ব্যবসা শুরু করতে পারেন। অর্থ সঞ্চয় করতে সফল হবেন। কেরিয়ারে সফলতা আসবে। 

Advertisement

Advertisement