scorecardresearch
 

Budh Uday 2023: ৫ দিন পর থেকেই মালামাল হবে ৩ রাশি, পেশায় অবিশ্বাস্য উন্নতির যোগ

Budh Uday 2023: আর ৫ দিন পর ধনু রাশিতে মুখোমুখি বুধ আর বৃহস্পতি। এর ফলে ফলে অনেক রাশির জাতক-জাতিকারা বিশেষ সুবিধা পেতে চলেছেন। তবে এর মধ্যে ৩ রাশির জাতক-জাতিকার আর্থিক পরিস্থিতি আর পেশায় অবিশ্বাস্য উন্নতির সম্ভাবনা তৈরি হয়েছে। চলুন জেনে নেওয়া যাক কোন ৩ রাশির ভাগ্য বদলাতে চলেছে...

Advertisement
আর ৫ দিন পর ধনু রাশিতে মুখোমুখি বুধ আর বৃহস্পতি। এর ফলে ৩ রাশির জাতক-জাতিকার আর্থিক পরিস্থিতি আর পেশায় অবিশ্বাস্য উন্নতির সম্ভাবনা তৈরি হয়েছে। আর ৫ দিন পর ধনু রাশিতে মুখোমুখি বুধ আর বৃহস্পতি। এর ফলে ৩ রাশির জাতক-জাতিকার আর্থিক পরিস্থিতি আর পেশায় অবিশ্বাস্য উন্নতির সম্ভাবনা তৈরি হয়েছে।
হাইলাইটস
  • আর ৫ দিন পর ধনু রাশিতে মুখোমুখি বুধ আর বৃহস্পতি।
  • এর ফলে ফলে অনেক রাশির জাতক-জাতিকারা বিশেষ সুবিধা পেতে চলেছেন।
  • এর মধ্যে ৩ রাশির জাতক-জাতিকার আর্থিক পরিস্থিতি আর পেশায় অবিশ্বাস্য উন্নতির সম্ভাবনা তৈরি হয়েছে।

Budh Uday 2023: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, জানুয়ারি মাসে বুধ গ্রহ ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে। যখনই কোনো গ্রহ রাশি পরিবর্তন করে, তার শুভ ও অশুভ ফল সমস্ত রাশির জাতকদের উপর পড়ে। সমস্ত রাশির চিহ্নের জীবনে গ্রহের স্থানান্তর শুভ বা খারাপ প্রভাব ফেলে। ১২ জানুয়ারি, ২০২৩-এ বুধ গ্রহ ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে। এর সঙ্গেই ধনু রাশিতে বৃহস্পতির প্রভাব বজায় রয়েছে। এবং বুধ এবং বৃহস্পতির মধ্যে বন্ধুত্বের অনুভূতি রয়েছে। এমন পরিস্থিতিতে বুধের উত্থানের ফলে অনেক রাশির জাতকরা বিশেষ সুবিধা পেতে চলেছেন।

সিংহ রাশি:
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বুধের উত্থান সিংহ রাশির জাতকদের জন্য খুবই উপকারী হতে চলেছে। এই সময়ে, আর্থিক সুবিধা পাওয়ার আশা আছে। বুধ গ্রহ এই রাশির ট্রানজিট রাশিতে পঞ্চম ঘরে উঠতে চলেছে। এটি সন্তান, শিক্ষা এবং প্রেমের সম্পর্কের ঘর হিসাবে বিবেচিত হয়। এই সময়ে প্রেমের সম্পর্কের উন্নতি হবে। সন্তানের দিক থেকেও কিছু সুখবর পেতে পারেন। আপনি আপনার জীবন সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি একটি চাকরি খুঁজছেন, তাহলে এটি শীঘ্রই সম্পন্ন হবে। অবিবাহিতদের বিয়ের সম্ভাবনা তৈরি হতে পারে।

আরও পড়ুন: শুক্রবার ৪ রাশির আর্থিক লেনদেন-বিনিয়োগে বড় ক্ষতির আশঙ্কা

বৃশ্চিক রাশি:
বুধের উত্থানের কারণে এই রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন। এই রাশির জাতক জাতিকাদের এই ক্রান্তিকালে রাশির জাতক জাতিকার দ্বিতীয় ঘরে উঠতে চলেছে। এটি বক্তৃতা এবং সম্পদের ঘর হিসাবে বিবেচিত হয়। এই সময়ে, কোনও না কোনওভাবে দুর্ঘটনাক্রমে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে, লোকেরা আপনার বক্তৃতা দ্বারা প্রভাবিত হবে। ব্যবসায়ীরাও বিশেষ সুবিধা পাবেন। একই সঙ্গে অর্থনৈতিক ক্ষেত্রেও অগ্রগতির সম্ভাবনা তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে, মিডিয়া, চলচ্চিত্র, শিক্ষা ইত্যাদির মতো ক্যারিয়ারের বক্তৃতার সঙ্গে সম্পর্কিত ব্যক্তিদের জন্য এই সময়টি দুর্দান্ত।

Advertisement

মীন রাশি: 
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বুধের উত্থান মীন রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। পেশা এবং ব্যবসার দিক থেকেও এই সময়টি লাভজনক হতে চলেছে। আপনি যদি আপনার ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছেন, তবে এই সময়টি ভাল। এই সময়ের মধ্যে একটি বড় চুক্তি ঘটার সম্ভাবনা আছে। আদালত – আদালতের মামলায় জয়লাভ হবে। চাকরিজীবীদের জন্যও এই সময়টা ভালো হবে। ব্যবসায় প্রচুর লাভ হবে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement