scorecardresearch
 

Maha Vipreet Rajyog: বুধের বক্রীতে মহা বিপরীত রাজযোগ, কোটি টাকার লটারিও জিততে পারে ৩ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি তাদের নির্দিষ্ট সময় অনুসারে স্থানান্তর করে। এই সময়ে শুভ ও অশুভ যোগের সৃষ্টি হয় তাদের পরিক্রমণের কারণে।

Advertisement
মহা বিপরীত রাজযোগ মহা বিপরীত রাজযোগ
হাইলাইটস
  • গত ২৪ অগাস্ট বুধ গ্রহ পিছিয়ে যান
  • বুধের এই বিপরীতমুখী অবস্থানের কারণে একটি মহা বিপরীত রাজযোগ গঠিত হয়েছে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি তাদের নির্দিষ্ট সময় অনুসারে স্থানান্তর করে। এই সময়ে শুভ ও অশুভ যোগের সৃষ্টি হয় তাদের পরিক্রমণের কারণে। এদিকে, এই জিনিসগুলি মানুষের জীবনে সরাসরি প্রভাব ফেলে। সম্প্রতি বুধ গ্রহের বিপরীতমুখী অবস্থানের কারণে একটি বিশেষ রাজযোগের সৃষ্টি হয়েছে। এই রাজযোগের কারণে কিছু রাশির জাতক জাতিকাদের সময় ভাল যাবে।

গত ২৪ অগাস্ট বুধ গ্রহ পিছিয়ে যান। বুধের এই বিপরীতমুখী অবস্থানের কারণে একটি মহা বিপরীত রাজযোগ গঠিত হয়েছে। এই রাজযোগের প্রভাব সব রাশির মানুষের উপর পড়বে। তবে, তিনটি রাশি আছে, যারা এই সময়ে সম্পত্তি, শেয়ার বাজার এবং লটারি থেকে লাভবান হতে পারেন। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলো কী কী।

মিথুন রাশি

আরও পড়ুন

মিথুন রাশির জাতকদের জন্য, মহা বিপরীত রাজযোগ হওয়া উপকারী হতে পারে। আপনি এই রাজযোগের কারণে হঠাৎ অর্থ লাভ করতে সক্ষম হবেন। যারা বেকার তাঁরা নতুন চাকরি পাবেন। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। এই সময়ের মধ্যে আপনি শেয়ার বাজার এবং লটারি থেকে লাভ পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার সঙ্গে কিছু ঘটতে চলেছে।

কন্যা রাশি

মহা বিপরীত রাজযোগ আপনার পক্ষে অনুকূল প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। ব্যবসায়ীরা এই সময়ে ভাল লাভ পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার অনেক দায়িত্ব পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার আয় বৃদ্ধি পাবে। আয়ের নতুন উৎস পাওয়া যাবে। সম্পত্তির লেনদেন লাভজনক হবে।

মকর রাশিচক্র

মকর রাশির জাতক জাতিকাদের জন্য মহা বিপরীত রাজযোগ গঠন শুভ এবং ফলদায়ক হতে পারে। এই সময়ের মধ্যে আপনার ইচ্ছা পূরণ হবে। শেয়ার বাজার ও লটারি থেকে লাভ হতে পারে। কেউ কেউ সোনা-রুপো বিক্রি করে অর্থ উপার্জন করতে পারেন। অর্থনৈতিক অবস্থারও উন্নতির সম্ভাবনা রয়েছে।

Advertisement

Advertisement