scorecardresearch
 

Budh Vakri 2024: বক্রী হলেন গ্রহদের রাজপুত্র বুধ, এই ৫ রাশির আরাম-বিলাসিতা বৃদ্ধি পাবে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ সূর্যের সবচেয়ে কাছাকাছি থাকে, তাই বুধ দ্রুত অস্ত যায়। সূর্য সমস্ত গ্রহের মধ্যে রাজা হলেও বুধ রাজকুমারের মর্যাদা পেয়েছে। গ্রহের রাশিচক্রের পরিবর্তন মানুষের জীবনে গভীর প্রভাব ফেলে। ২ এপ্রিল বক্তৃতা, বুদ্ধিমত্তা এবং ব্যবসার দাতা বুধ বক্রী হতে চলেছে।

Advertisement
Budh Vakri 2024 Budh Vakri 2024
হাইলাইটস
  • সূর্য সমস্ত গ্রহের মধ্যে রাজা হলেও বুধ রাজকুমারের মর্যাদা পেয়েছে
  • গ্রহের রাশিচক্রের পরিবর্তন মানুষের জীবনে গভীর প্রভাব ফেলে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ সূর্যের সবচেয়ে কাছাকাছি থাকে, তাই বুধ দ্রুত অস্ত যায়। সূর্য সমস্ত গ্রহের মধ্যে রাজা হলেও বুধ রাজকুমারের মর্যাদা পেয়েছে। গ্রহের রাশিচক্রের পরিবর্তন মানুষের জীবনে গভীর প্রভাব ফেলে। ২ এপ্রিল বক্তৃতা, বুদ্ধিমত্তা এবং ব্যবসার দাতা বুধ বক্রী হতে চলেছে। বুধ মেষ রাশিতে বক্রী হবে। বুধ গ্রহের বিপরীতমুখী হওয়ার কারণে সমস্ত রাশির মানুষের উপর এর ব্যাপক প্রভাব পড়বে। তবে, ৫টি রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা এবং কর্মজীবনে অগ্রগতি পাবেন।

বৃষ রাশি

বিপরীতমুখী বুধ আপনাকে হঠাৎ আর্থিক লাভ দিতে পারে। আপনার আয়ও বাড়বে এবং আপনি সঞ্চয়েও সফল হবেন। কোনও বড় ইচ্ছা পূরণ হতে পারে। কর্মজীবনে অগ্রগতি হবে। জীবনে আরাম ও বিলাসিতা বৃদ্ধি পাবে।

মিথুন রাশি

বুধের বিপরীত গতি মিথুন রাশির জাতকদের জন্য আয়ের নতুন উৎস তৈরি করতে পারে। আয় বৃদ্ধির মাধ্যমে আপনার চাহিদা পূরণ হবে। বিনিয়োগও করতে পারেন। আপনি ভবিষ্যতে ভাল লাভ পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য এই সময়টি বিশেষভাবে শুভ।

সিংহ রাশি

বিপরীতমুখী বুধ সিংহ রাশির জাতক জাতিকাদের প্রচুর অর্থ প্রদান করতে পারে। বকেয়া টাকা পাওয়ার পর আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনি সঞ্চয়ের পাশাপাশি বিনিয়োগ করতে পারেন। ভাগ্যের সাহায্যে আপনি অনেক উন্নতি করতে পারেন।

কুম্ভ রাশি

বুধের বিপরীত গতি ভাল সুবিধা দিতে পারে। আপনি অর্থ উপার্জন করবেন তবে এটি ভাল কাজের জন্যও ব্যবহার করা ভাল। অসহায় কাউকে আর্থিকভাবে সাহায্য করুন। গরিবদের খাবারের ব্যবস্থা করুন।

মীন রাশি

বিপরীতমুখী বুধ মীন রাশির জাতকদের অর্থ উপার্জনের অনেক সুযোগ দেবে। আপনি প্রচুর অর্থ পেতেও সফল হবেন। বিশেষ করে যাদের কাজ বিদেশের সাথে সম্পর্কিত তারা দিনরাত আয় করবে। ভবিষ্যতের জন্য কিছু টাকা নিরাপদ রাখুন।

Advertisement

Advertisement