scorecardresearch
 

Budh Vakri, Lucky Zodiac: আগামী ৯ দিন মালামাল হবে ৩ রাশি; অর্থলাভ, চাকরি-ব্যবসায় উন্নতির যোগ

Budh Vakri, Lucky Zodiac: ১৫ সেপ্টেম্বর পর্যন্ত পিছনের দিকে যাচ্ছেন বুধ। এর ফলে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত ৩ রাশির জাতক-জাতিকার প্রচুর সুখ, অর্থলাভ, উন্নতি এবং সাফল্যের সম্ভাবনা থাকবে।

Advertisement
আগামী ৯ দিন মালামাল হবে ৩ রাশি; অর্থলাভ, চাকরি-ব্যবসায় উন্নতির যোগ! আগামী ৯ দিন মালামাল হবে ৩ রাশি; অর্থলাভ, চাকরি-ব্যবসায় উন্নতির যোগ!
হাইলাইটস
  • ১৫ সেপ্টেম্বর পর্যন্ত পিছনের দিকে যাচ্ছেন বুধ।
  • এর ফলে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত ৩ রাশির জাতক-জাতিকার প্রচুর সুখ, অর্থলাভ, উন্নতি এবং সাফল্যের সম্ভাবনা থাকবে।

Budh Vakri, Lucky Zodiac: গ্রহের রাজপুত্র এবং ব্যবসা, বুদ্ধিমত্তা ও সম্পদের কারক বুধের গতিবিধি পরিবর্তিত হয়েছে। তিনি ২৪ অগাস্টে পশ্চাদপসরণ করেছেন, অর্থাৎ তিনি পিছনের দিকে যাচ্ছেন। ১৫ সেপ্টেম্বর পর্যন্ত তিনি এই পদে থাকবেন। তার এই পরিবর্তন বুদ্ধিমত্তা, বক্তৃতা, অর্থ প্রভৃতি আকারে মানুষকে প্রভাবিত করবে। কিছু রাশির লোকেরা এর দ্বারা উপকৃত হবেন আবার অন্যরা এর দ্বারা নেতিবাচকভাবে প্রভাবিত হবে। এমন পরিস্থিতিতে, ৩ রাশি রয়েছে, পিছিয়ে যাওয়া বুধ যাদের প্রতি শুভ ফল দেবেন। এই ব্যক্তিরা ১৫ সেপ্টেম্বর পর্যন্ত প্রচুর সুখ পাবেন এবং উন্নতি ও সাফল্যের সম্ভাবনা থাকবে। 

তুলা রাশি
বুধের বিপরীত গতি তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত শুভ এবং ফলদায়ক প্রমাণিত হতে পারে। বুধ বিশেষত ব্যবসায়ীদের জন্য বড় সুবিধা দিতে পারে। আপনি একটি বড় অর্ডার পেতে পারেন বা একটি চুক্তি নিশ্চিত করা যেতে পারে. সম্মান পেতে পারেন। বিনিয়োগের জন্য সময় ভালো। সন্তানদের কাছ থেকে সুখ পেতে পারেন। আপনার কিছু বড় ইচ্ছা পূরণ হতে পারে, যা আপনাকে খুশি করবে।

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য বুধের পিছিয়ে যাওয়া খুবই উপকারী প্রমাণিত হতে পারে। বুধ আপনার ট্রানজিট রাশিতে সম্পদের তাৎপর্যপূর্ণ, যা এই ১৭ দিনে আপনাকে অপ্রত্যাশিত আর্থিক লাভ এনে দিতে পারে। আপনি আপনার আটকে থাকা টাকাও পেতে পারেন। আপনি আপনার কর্মজীবনে উন্নতি করবেন এবং অনেক সম্মান পাবেন। ব্যবসায়ীরা টাকা পাবেন। চাকরি পরিবর্তনের জন্য এটি একটি ভালো সময়। 

আরও পড়ুন

কর্কট রাশি
বিপরীতমুখী বুধের গমন কর্কট রাশির জন্য অনুকূল প্রমাণিত হতে পারে। শারীরিক সুখ পাবেন। আপনি বিলাসী জীবন কাটাবেন। নতুন সম্পত্তি বা যানবাহন কিনতে পারেন। মূল্যবান কিছু কেনার পরিকল্পনা সত্যি হতে পারে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। নতুন কোনো কাজ শুরু করতে পারেন।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং জ্যোতিষশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement