scorecardresearch
 

Budhaditya Raj Yoga Vrish Rashi : শুক্রের রাশিতে সূর্য-বুধের শুভ যোগ, এই মানুষেরা গুনবেন লাভের কড়ি

বুধাদিত্য রাজ যোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। যে ব্যক্তির কুণ্ডলীতে এই যোগ থাকে, সেই ব্যক্তি সমাজে প্রচুর সম্মান ও প্রতিপত্তি লাভ করেন। তিনি রাজার মতো সুখ, সম্পদ ও যশ লাভ করে। আগামী ১৫ মে, সূর্য বৃষ রাশিতে প্রবেশ করবে এবং তার পরে, ৭ জুন বুধ গোচর করবে। এই কারণে শুক্রের রাশি বৃষতে বুধ ও সূর্যের মিলনে বুধাদিত্য রাজ যোগ তৈরি হবে। এর ফলে ৩টি রাশির জাতক জাতিকাদের প্রচুর সুবিধা হবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • তৈরি হচ্ছে বুধাদিত্য রাজ যোগ
  • তৈরি হবে বৃষ রাশিতে
  • ৩ রাশির জীবনে সুবর্ণ সুযোগ

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে বৃষ রাশিতে (Vrish Rashi) বুধাদিত্য রাজ যোগ (Budhaditya Raj Yoga) গঠিত হতে চলেছে। বুধাদিত্য রাজ যোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। যে ব্যক্তির কুণ্ডলীতে এই যোগ থাকে, সেই ব্যক্তি সমাজে প্রচুর সম্মান ও প্রতিপত্তি লাভ করেন। তিনি রাজার মতো সুখ, সম্পদ ও যশ লাভ করে। আগামী ১৫ মে, সূর্য বৃষ রাশিতে প্রবেশ করবে এবং তার পরে, ৭ জুন বুধ গোচর করবে। এই কারণে শুক্রের রাশি বৃষতে বুধ ও সূর্যের মিলনে বুধাদিত্য রাজ যোগ তৈরি হবে। এর ফলে ৩টি রাশির জাতক জাতিকাদের প্রচুর সুবিধা হবে।

বৃষ রাশি (Taurus) : বৃষ রাশির জাতক জাতিকারা বুধাদিত্য রাজ যোগ গঠন করে প্রচুর লাভ পাবেন। এই রাশির মানুষদের কাজে উন্নতি হবে। আত্মবিশ্বাস বাড়বে। বড় বড় মানুষদের সঙ্গে যোগাযোগ হবে, যা আপনাকে ভবিষ্যতে অনেক সুবিধা দেবে। অর্থ লাভ হবে। আপনার পদ ও আয় বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। সঙ্গীর সঙ্গেও ভাল সময় কাটবে।

সিংহ রাশি (Leo) : বুধাদিত্য রাজ যোগ সিংহ রাশির জাতক জাতিকাদের সুবিধা দেবে। চাকরি-ব্যবসায় অগ্রগতি হবে। লাভ বাড়বে। কর্মক্ষেত্রে সিনিয়র-জুনিয়ররা সাহায্য করবে। সিংহ রাশির মনুষদের কর্মক্ষমতা আরও ভালো হবে। নতুন চাকরি পেতে পারেন। বেকাররা চাকরি পেতে পারেন। কর্মজীবনে সুবর্ণ সুযোগ পেতে পারেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা সুবিধা পেতে পারেন।

কর্কট রাশি (Cancer) : বুধাদিত্য রাজ যোগ কর্কট রাশির জাতক জাতিকাদের আয় বৃদ্ধি করবে ও বেতন বাড়বে। নতুন উৎস থেকেও অর্থ পাওয়া যাবে। ব্যবসায় লাভ বাড়বে। পুরনো বিনিয়োগে লাভ হবে। আপনার উন্নতির পথ তৈরি হবে। বাড়িতে ধর্মীয় বা শুভ কাজের আয়োজন করা যেতে পারে। সমাজে আপনার এবং আপনার পরিবারের সম্মান বৃদ্ধি পাবে।

Advertisement

আরও পড়ুন - এই গানটি বেঁধে বাবার কাছে ৫০০ টাকা পুরস্কার পেয়েছিলেন রবীন্দ্রনাথ ঠাকুর, কবির ৫ 'অজানা' কাহিনি

 

Advertisement