scorecardresearch
 

Budhaditya Rajyog 2023: সূর্য ও বুধের মিলনে বুধাদিত্য রাজযোগ, ৫ রাশির চাকরি-ব্যবসায় উন্নতি; অর্থলাভ

১৫ মে সকাল ১১টা ৩২ মিনিটে সূর্য বৃষ রাশিতে প্রবেশ (Surya Gochar 2023)করবে। প্রায় ১ মাস এই রাশিতে থাকবে সূর্য। অন্যদিকে, ওইদিনই বুধ গ্রহ মেষ রাশিতে চলে (Budh Gochar 2023) যাবে।

Advertisement
বুধাদিত্য রাজযোগ বুধাদিত্য রাজযোগ
হাইলাইটস
  • পরিশ্রমের অনুপাতে ভাল ফলাফল পাবেন
  • প্রেম জীবনেও সাফল্যের সম্ভাবনা থাকবে

এই মাসটি রাশিগুলির জন্য খুবই বিশেষ হতে চলেছে। এই মাসের ১৫ তারিখে 'গ্রহের রাজা' সূর্য এবং 'গ্রহদের রাজপুত্র' বুধ পাড়ি দিতে চলেছে। ১৫ মে সকাল ১১টা ৩২ মিনিটে সূর্য বৃষ রাশিতে প্রবেশ (Surya Gochar 2023)করবে। প্রায় ১ মাস এই রাশিতে থাকবে সূর্য। অন্যদিকে, ওইদিনই বুধ গ্রহ মেষ রাশিতে চলে (Budh Gochar 2023) যাবে। সূর্যের সঙ্গে বুধের নৈকট্য বুধাদিত্য রাজযোগ (Budhaditya Rajyog 2023) নামে পরিচিত, যা একজন ব্যক্তিকে পরিপূর্ণ করে তোলে। মেষ রাশিতে বুধের গমন সবার জন্য অনুকূল বলা যায়।

মেষ রাশি

সূর্য ও বুধের গমন আপনার মৌখিক ক্ষমতা বৃদ্ধি করবে। আপনি আগের চেয়ে আরও দৃঢ় এবং তিক্ত হতে পারেন, তাই আপনার শব্দ চয়ন সঠিক করার চেষ্টা করুন। এই ট্রানজিট শিক্ষার্থীদের জন্য ভাল প্রমাণিত হবে। আপনি আপনার পরিশ্রমের অনুপাতে ভাল ফলাফল পাবেন। কর্মজীবনে সাফল্য পাবেন। প্রেম জীবনেও সাফল্যের সম্ভাবনা থাকবে। সন্তানদের উন্নতির জন্য এই সময়টি ভাল। কর্মক্ষেত্রে একটু নম্র হোন এবং আপনার কাজে মনোযোগ দিন।

আরও পড়ুন: Shani Jayanti 2023 Date And Time: সামনেই শনি জয়ন্তী, ওইদিন কী কী করলে কাটবে দোষ?

কর্কট রাশি

এই বুধাদিত্য রাজযোগের কারণে আপনার প্রতিটি ইচ্ছা এবং আকাঙ্ক্ষা পূরণ হবে। আপনি যা মনে করেন, আপনি সম্পন্ন করতে সক্ষম হবেন। সমাজের বড় বড় কর্মকর্তা ও প্রভাবশালী ব্যক্তিদের সান্নিধ্যে আসবেন। তাঁদের সঙ্গে ওঠা এবং বসা এবং যোগাযোগ আপনার অনেক কাজ হবে। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও ইচ্ছা পূরণের জন্য অপেক্ষা করে থাকেন তবে এই সময়ের মধ্যে তা পূরণ হতে পারে। নতুন গাড়ি কিনতে পারেন। অর্থনৈতিক সুবিধাও ভাল হবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

Advertisement

সিংহ রাশি

এই ট্রানজিট আপনার জন্য বিশেষভাবে কার্যকর হবে। কারণ সূর্য আপনার রাশির অধিপতি। এমতাবস্থায় যারা সরকারি চাকরি খুঁজছেন, তাঁরা তা পেতে পারেন। ভাল সরকারি চাকরি পেতে পারেন। বড় পদ পেতে পারেন। আপনি কর্মক্ষেত্রে আরও মনোযোগ দেবেন এবং পরিবারকে অবহেলা করবেন না। এই সময় আপনার শত্রুদের জন্য ক্ষতিকর হবে। আপনার যশ-খ্যাতি বৃদ্ধি পাবে।

কন্যা রাশি

সূর্যের গোচরের কারণে আপনার মধ্যে আধ্যাত্মিকতার প্রভাব বাড়বে। আপনি ধর্ম এবং আধ্যাত্মিকতার সঙ্গে যুক্ত থাকবেন, যার কারণে আপনি সম্মান পাবেন। এই সময়ে, আপনি বাড়িতে যে কোনও পুজোর আয়োজন করতে পারেন। এই ট্রানজিটের সময় আপনি একটি তীর্থস্থান দেখার সুযোগ পেতে পারেন। যারা বিদেশে থাকেন তাঁরা ভাল সম্মান পাবেন, আপনিও যেতে পারেন বিদেশ। এই অবস্থা উচ্চশিক্ষার জন্য ভাল।

ধনু রাশি

সূর্য-বুধ গমনের কারণে আপনার বিরোধীরা সমস্যায় পড়বেন। এই সময়ে আপনি জয়ী হবেন। শারীরিক দুর্বলতা দূর করতে যোগব্যায়াম, ধ্যান ও ব্যায়ামের ওপর জোর দেবেন। আদালতে কোনও বিরোধ বিচারাধীন থাকলে তার ফলাফল আপনার পক্ষে আসতে পারে। আপনি আপনার চারপাশের মানুষকেও সঠিক পথে চলতে অনুপ্রাণিত করবেন। আপনার আটকে থাকা কাজ বা আটকে থাকা টাকাও ফিরে আসতে পারে। সরকারি চাকরিজীবীরা ভাল ফল পাবেন।

Advertisement