scorecardresearch
 

Budhaditya RajYog 2023: অর্থ-প্রাচুর্যে ভরবে ৩ রাশি, বুধাদিত্য রাজযোগে বড় প্রাপ্তির সম্ভাবনা

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহদের রাজা সূর্য প্রতি মাসে রাশি পরিবর্তন করে। এই মাসে সূর্য ১৫ জুন ২০২৩ তারিখে গমনের পর মিথুন রাশিতে প্রবেশ করেছে। অন্যদিকে, ২৪ জুন, ২০২৩-এ, বুধ মিথুনে গোচর করবে।

Advertisement
 বুধাদিত্য রাজযোগ বুধাদিত্য রাজযোগ
হাইলাইটস
  • বুধাদিত্য রাজযোগ বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত শুভ ও ফলদায়ক
  • মিথুনে সূর্য ও বুধের সংযোগের কারণে বুধাদিত্য রাজযোগ তৈরি হচ্ছে
  • বুধাদিত্য রাজযোগও তুলা রাশির জাতক জাতিকাদের জন্য খুব অনুকূল ফল দেবে

Budhaditya RajYog 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহদের রাজা সূর্য প্রতি মাসে রাশি পরিবর্তন করে। এই মাসে সূর্য ১৫ জুন ২০২৩ তারিখে গমনের পর মিথুন রাশিতে প্রবেশ করেছে। অন্যদিকে, ২৪ জুন, ২০২৩-এ, বুধ মিথুনে গোচর করবে। এই কারণে মিথুন রাশিতে সূর্য-বুধের সংযোগ তৈরি হবে, যা বুধাদিত্য রাজযোগ তৈরি করবে। মিথুন রাশিতে গঠিত এই বুধাদিত্য রাজ যোগ সমস্ত রাশির চিহ্নের জীবনকে প্রভাবিত করবে এবং ৩টি রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ হবে। জেনে নিন বুধাদিত্য রাজযোগ কোন ৩টি রাশির জাতক-জাতিকাদের শুভ ফল দেবে।

বুধাদিত্য রাজযোগ এই রাশির জাতক-জাতিকাদের দেবে অর্থ-প্রাচুর্য

বৃষ রাশি
বুধাদিত্য রাজযোগ বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত শুভ ও ফলদায়ক। হঠাৎ করে টাকা পেতে পারেন। আপনার আয়ও বাড়বে। আটকে পড়া টাকা পাওয়া যাবে। আপনার অবস্থান ও প্রভাব বৃদ্ধি পাবে। যারা মিডিয়া, লেখালেখি এবং সৃজনশীল কাজ করছেন তাদের জন্য সময়টি বিশেষভাবে শুভ। চাকরিজীবীদের জন্য সময় ভাল, ব্যবসায়ও লাভ হবে। নতুন মানুষের সঙ্গে যোগাযোগ অনেক সুবিধা দেবে। আপনার বড় কোনও ইচ্ছা পূরণ হতে পারে।

আরও পড়ুন

মিথুন রাশি
মিথুনে সূর্য ও বুধের সংযোগের কারণে বুধাদিত্য রাজযোগ তৈরি হচ্ছে। এটি এই রাশির জাতক-জাতিকাদের জন্য খুব ভাল হতে চলেছে। এই সময় আত্মবিশ্বাস বাড়বে। যোগাযোগ দক্ষতা আরও ভাল হবে। চাকরি-ব্যবসায় অগ্রগতি হবে। টাকা পাবে। জীবনসঙ্গীর সঙ্গে দিন ভাল কাটবে। যারা অংশীদারিত্বে কাজ করছেন তারা লাভবান হবেন।

তুলা রাশি
বুধাদিত্য রাজযোগও তুলা রাশির জাতক জাতিকাদের জন্য খুব অনুকূল ফল দেবে। ভাগ্যের সমর্থন পাবেন। বড় অর্জন অর্জিত হবে। পদোন্নতি, ইনক্রিমেন্ট পাবেন। নতুন কাজ শুরু করবে। বড় কোনো উচ্চাকাঙ্ক্ষা পূরণ হতে পারে। পরিবারে কোনো ধর্মীয়-মাঙ্গলিক অনুষ্ঠান হতে পারে।

Advertisement

Advertisement