scorecardresearch
 

Budhaditya Rajyog Lucky Zodiac: বুধাদিত্য রাজযোগ এই ৫ রাশির ভাগ্য উজ্জ্বল, ব্যবসা-চাকরিতে অভূতপূর্ব সাফল্য

জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে ১ অক্টোবর কন্যা রাশিতে প্রবেশ করবে বুধ গ্রহ। রাত ৮.৪৫ মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী বুধাদিত্য রাজযোগ তৈরি হবে যখন বুধ কন্যা রাশিতে প্রবেশ করবে।

Advertisement
বুধাদিত্য রাজযোগ বুধাদিত্য রাজযোগ
হাইলাইটস
  • ১ অক্টোবর কন্যা রাশিতে প্রবেশ করবে বুধ গ্রহ
  • রাত ৮.৪৫ মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করবে

জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে ১ অক্টোবর কন্যা রাশিতে প্রবেশ করবে বুধ গ্রহ। রাত ৮.৪৫ মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী বুধাদিত্য রাজযোগ তৈরি হবে যখন বুধ কন্যা রাশিতে প্রবেশ করবে। কারণ এই সময়ে সূর্যও কন্যা রাশিতে উপস্থিত থাকবে। সূর্য এবং বুধ কন্যা রাশিতে থাকার কারণে গঠিত বুধাদিত্য রাজযোগে কিছু রাশির জাতক জাতিকাদের জন্য জন্য উপকারী হবে। আসলে, এই বুধাদিত্য রাজযোগে কিছু মানুষের জীবনে ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। এর পাশাপাশি, এই সময়ে তিনি ব্যবসা এবং চাকরিতে অভূতপূর্ব অগ্রগতি দেখতে পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য এই বুধাদিত্য রাজযোগ শুভ।

মেষ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধাদিত্য রাজযোগ মেষ রাশির জন্য শুভ বলে মনে করা হয়। এই সময়ে এই রাশির জাতকরা মামলা-মোকদ্দমায় দারুণ স্বস্তি পাবেন। এর সঙ্গে যারা ব্যবসা করেন, তারা এই সময়ে প্রচুর লাভ পাবেন। এ ছাড়া যারা যে কোনও জায়গায় চাকরি করছেন, তাঁরা এই সময়ে পদোন্নতির পাশাপাশি বেতন বৃদ্ধি পাবেন।

আরও পড়ুন

কন্যা রাশি

বুধাদিত্য রাজযোগ কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের গমনের ফলে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। অক্টোবর মাসের পুরো সময়কালে ব্যবসায় অর্থনৈতিক সুবিধা দেখা যাবে। এর পাশাপাশি চাকরিতে কর্মস্থলে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আপনি আপনার পিতার কাছ থেকে আর্থিক সহায়তা পেতে থাকবেন। অংশীদারিত্বের কাজে প্রচুর আর্থিক লাভ হবে।

ধনু রাশি

বুধাদিত্য রাজযোগ ধনু রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। ২০২৩ সালের অক্টোবরে সম্পদ বৃদ্ধির সম্ভাবনা থাকবে। এর সঙ্গে সূর্য এবং বুধ উভয় গ্রহ একসঙ্গে আপনার ভাগ্য উজ্জ্বল করতে কাজ করবে। এর পাশাপাশি এই সময়ে ব্যবসায় প্রচুর অর্থ ও লাভের যোগ হবে। চাকরিতে পদোন্নতির পাশাপাশি হঠাৎ আর্থিক লাভও হবে। সম্পত্তির কাজে সম্পদ বৃদ্ধি পাবে।

Advertisement

সিংহ রাশি

বুধাদিত্য রাজযোগ সিংহ রাশির জাতকদের জন্য উপকারী বলে মনে করা হয়। প্রকৃতপক্ষে, অক্টোবর মাসের পুরো সময়কালে ব্যবসায় প্রচুর লাভ হবে। চাকরিতে বদলির সম্ভাবনা রয়েছে। বিদেশ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। এর পাশাপাশি এই সময়ে পৈতৃক সম্পত্তি বৃদ্ধি পাবে। বৈদেশিক বাণিজ্য থেকে আর্থিক লাভ হতে চলেছে। অর্থনৈতিক অবস্থার উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি

বুধের আসন্ন গমন বৃষ রাশির জাতকদের জন্যও উপকারী প্রমাণিত হবে। এই সময়ে ব্যবসায়িক কাজে অভূতপূর্ব সাফল্য আসবে। সেই সঙ্গে বিনিয়োগের জন্য এই সময়টি অনুকূল থাকবে। যারা দীর্ঘদিন ধরে ব্যবসায় আর্থিক ক্ষতির সম্মুখীন হচ্ছেন তাঁদের জন্য বুধাদিত্য রাজযোগ আশীর্বাদ হিসেবে প্রমাণিত হবে। প্রকৃতপক্ষে, এই সময়ের মধ্যে ব্যবসায় প্রচুর আর্থিক সুবিধা হবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হবে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

Advertisement