scorecardresearch
 

Budhaditya Raj Yog Lucky Zodiac Signs: বুধ ও সূর্যের মিলনে বুধাদিত্য রাজযোগ, ১৫ জুন পর্যন্ত এই ৪ রাশিতে অর্থবৃষ্টি

শুক্রের রাশিচক্রে বুধের প্রবেশ শুভ বলে মনে করা হয়। এই রাশিতে এসে তিনি সূর্যের সঙ্গে বুধাদিত্য রাজযোগ তৈরি করবেন। ১৫ জুন পর্যন্ত সূর্য এই রাশিতে থাকবে, তারপর এটি মিথুন রাশিতে চলে যাবে।

Advertisement
বুধাদিত্য রাজযোগ ২০২৩ বুধাদিত্য রাজযোগ ২০২৩
হাইলাইটস
  • শুক্রের রাশিচক্রে বুধের প্রবেশ শুভ বলে মনে করা হয়
  • এক সপ্তাহ এই রাজযোগের সুবিধা পেতে চলেছেন ৪ রাশি

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়সীমায় রাশি পরিবর্তন করে। তাদের ট্রানজিটের সঙ্গে শুভ ও অশুভ যোগও তৈরি হয়। যদি আমরা বুধের কথা বলি, যাকে গ্রহের রাজপুত্র বলা হয়, তাহলে ৭ জুন এটি পরিবর্তিত হতে চলেছে। সন্ধ্যা ৭.৪০ মিনিটে তিনি বৃষ রাশিতে প্রবেশ করবেন। শুক্রের রাশিচক্রে বুধের প্রবেশ শুভ বলে মনে করা হয়। এই রাশিতে এসে তিনি সূর্যের সঙ্গে বুধাদিত্য রাজযোগ তৈরি করবেন। ১৫ জুন পর্যন্ত সূর্য এই রাশিতে থাকবে, তারপর এটি মিথুন রাশিতে চলে যাবে। এমন পরিস্থিতিতে কিছু রাশির জাতক আগামী এক সপ্তাহ এই রাজযোগের সুবিধা পেতে চলেছেন।

বৃষ রাশি

বুধের গমন বৃষ রাশির জাতকদের কর্মজীবনে অগ্রগতি এবং আর্থিক লাভের সম্ভাবনা তৈরি করবে। চাকরিতেও ভাল সুযোগ আসবে। যে কাজেই হাত লাগান না কেন, আমাদের মেধার শক্তিতে সফলতা অর্জন করবেন। অর্থ লাভ হবে এবং অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। প্রেমের সম্পর্কের মধ্যে মধুরতা দেখা যাবে।

আরও পড়ুন

কন্যা রাশি

বুধাদিত্য রাজযোগ কন্যা রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। কর্মজীবন এবং অর্থ সংক্রান্ত বিষয়ে সুবিধা হবে। কর্মজীবনের ক্ষেত্রে চমৎকার ফলাফল পাওয়া যাবে। চাকরির সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনি দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। যারা নতুন কাজ করতে ইচ্ছুক তাঁদের জন্য সময়টা ভাল। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।

মকর রাশি

বুধাদিত্য যোগের সঙ্গে মকর রাশির লোকেরা তাঁদের কর্মজীবনে দুর্দান্ত সুযোগ পেতে পারে। এই সময়ে, আপনি পছন্দসই ফল পাবেন। কাঙ্খিত কাজের সন্ধান সম্পন্ন হবে। দীর্ঘ সময় পরে আর্থিক অবস্থার উন্নতি হবে। পুরনো বিনিয়োগ থেকে লাভ পেতে পারেন।

মীন রাশি

Advertisement

বুধের এই গমন মীন রাশির জাতকদের জন্য চমৎকার হতে চলেছে। বুধাদিত্য রাজযোগে ভাগ্য আপনাকে সাহায্য করবে। কর্মজীবনে কাঙ্খিত সুযোগ পাবেন। জীবনের প্রতিটি ক্ষেত্রেই প্রবৃদ্ধি দেখা যাবে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। প্রচুর লাভ হবে।

Advertisement