scorecardresearch
 

Budhaditya Yoga In Vrischika Rashi : বৃশ্চিকে বুধাদিত্য যোগ, ১৬ তারিখ থেকে ৬ রাশির 'পোয়া বারো'

কোনও যোগ তৈরি হলে তার প্রভাব ১২টি রাশির ওপরেই পড়বে। ঠিক এভাবেই বুধাদিত্য যোগও রাশিচক্রে প্রভাব ফেলবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক আসন্ন এই বুধাদিত্য যোগের প্রভাবে কোন কোন রাশির জাতক-জাতিকারা বিশেষভাবে উপকৃত হবেন।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • তৈরি হচ্ছে বুধাদিত্য যোগ
  • যোগ হবে বৃশ্চিকে
  • ৬ রাশির খুব ভাল সময় আসছে

বৃশ্চিক রাশিতে সূর্য ও বুধের মিলনে তৈরি হচ্ছে বুধাদিত্য যোগ (Budhaditya Yoga In Vrischika Rashi)। আগামী ১৬ নভেম্বর এই যোগ তৈরি হবে। কোনও যোগ তৈরি হলে তার প্রভাব ১২টি রাশির ওপরেই পড়বে। ঠিক এভাবেই বুধাদিত্য যোগও রাশিচক্রে প্রভাব ফেলবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক আসন্ন এই বুধাদিত্য যোগের প্রভাবে কোন কোন রাশির জাতক-জাতিকারা বিশেষভাবে উপকৃত হবেন।

মেষ (Aries) - মেষ রাশির জাতকরা বুধাদিত্য যোগের প্রভাবে উপকৃত হবেন। তাদের কিছু গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। সম্পত্তির ক্ষেত্রেও বড় সুবিধা পেতে পারেন। ১৬ নভেম্বর থেকে চাকরিজীবীদের সময়ও ভাল যাবে। বাড়িতে ইতিবাচক পরিবেশ থাকবে। যদি কেউ ঋণে টাকা দিয়ে থাকেন, তবে এই সময়ে তা ফেরত পেতে পারেন।

মিথুন (Gemini) - মিথুন রাশির জাতক জাতিকাদের সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পাবে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা থাকবে। অফিসে আধিকারিকদের সঙ্গেও সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হয়ে উঠবে, যা আগামিদিনে আপনাকে সুবিধা দেবে। এই সময়ে বাড়িতেও কোনও শুভ কাজ হতে পারে।

কন্যা (Virgo) - কন্যা রাশির জাতকরা বুধাদিত্য যোগের ফলে বিশেষ সুবিধা পাবেন। বড় ভাইয়ের সহযোগিতা পাবেন। ইতিবাচক শক্তির ফলে জীবনযাত্রায় পরিবর্তন আসবে। এই রাশির শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

সিংহ (Leo) - সূর্য ও বুধের যোগে সিংহ রাশির জাতক জাতিকারাও উপকার পাবেন। জমি, বাড়ি বা যানবাহন কেনার সম্ভাবনা বাড়বে। পরিবারের সঙ্গে সময় কাটাতে পারবেন। কর্মক্ষেত্রেও সাফল্য আসবে।

বৃশ্চিক (Scorpio) - এই রাশির জাতক জাতিকারাও বুধাদিত্য যোগে শুভ ফল দেবে। ব্যবসা ও চাকরির ক্ষেত্রে সাফল্য আসবে। আর্থিক অবস্থা মজবুত হবে। যার জেরে বেশকিছু জিনিস কিনতে সমর্থ হবেন। এই যোগ ব্যবসায়ীদের জন্যও শুভ ফলদায়ক হবে।

Advertisement

ধনু (Sagittarius) - ধনু রাশির জাতকরা বুধাদিত্য যোগে প্রচুর অর্থ লাভ করবেন। চাকরি খুঁজতে থাকা মানুষের স্বপ্ন পূরণ হতে পারে। ব্যবসায়ীদের জন্য এটি একটি অনুকূল সময়। কেউ যদি এই সময়ে কোনও নতুন ব্যবসা শুরু করতে চান, তাহলেও লাভবান হবেন। সামাজিক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতে পারবেন। 

(Disclaimer : প্রতিবেদনটি সার্বিক গণনার ভিত্তিতে লেখা, ব্যক্তি বিশেষে ফলাফল আলাদা হতে পারে।)

আরও পড়ুন - বক্রী মঙ্গলের বিপরীত রাজ যোগ, ৪ রাশির জীবনে অর্থ-যশ-প্রতিপত্তি 

 

Advertisement